বাংলা নিউজ > ময়দান > প্রচুর টাকায় থাকলে সিডনি থান্ডার্সে ওয়ার্নার, ১০ বছর পর খেলবেন BBL-এ

প্রচুর টাকায় থাকলে সিডনি থান্ডার্সে ওয়ার্নার, ১০ বছর পর খেলবেন BBL-এ

ডেভিড ওয়ার্নার। ছবি টুইটার

২০১৩ সালের পরে ফের একবার বিগ ব্যাশ লিগে খেলতে দেখা যাবে ওয়ার্নারকে। উল্লেখ্য কয়েকদিন আগেই খবর ছিল আন্তর্জাতিক টি-২০ লিগ অর্থাৎ এমিরেটস লিগে খেলতে উৎসাহী ছিলেন ওয়ার্নার।

শুভব্রত মুখার্জি: আসন্ন বিগ ব্যাশ লিগের মরশুমে ডেভিড ওয়ার্নার আদৌ খেলবেন কিনা সেই নিয়ে একটা অনিশ্চয়তা দানা আগেই বেঁধেছিল। বলা ভালো তারকা বাঁহাতি ব্যাটার দীর্ঘ ১০ বছর নিজের দেশের লিগে না খেলার কারণে এবার তাকে পেতে মরিয়া ছিল বোর্ড। বলা ভালো ক্রিকেট অস্ট্রেলিয়ার ঐকান্তিক চেষ্টাতেই শেষ পর্যন্ত বিদেশি ফ্রাঞ্চাইজি টি-২০ লিগ নয় ঘরোয়া টি-২০ লিগকেই বেছে নিলেন তিনগ। সিডনি থান্ডার্সের হয়ে ২ বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ডেভিড ওয়ার্নার।

আরও পড়ুন: এই সময় 'বল করতেই হবে', IPL-র আগেই T20-তে যুজির ফেরার ছক তৈরি করেছিলেন রোহিত

২০১৩ সালের পরে ফের একবার বিগ ব্যাশ লিগে খেলতে দেখা যাবে ওয়ার্নারকে। উল্লেখ্য কয়েকদিন আগেই খবর ছিল আন্তর্জাতিক টি-২০ লিগ অর্থাৎ এমিরেটস লিগে খেলতে উৎসাহী ছিলেন ওয়ার্নার। যে লিগের সূচির সঙ্গে আবার সংঘর্ষ বাঁধছে বিগ ব্যাশ লিগের আসন্ন মরশুমের। আশা করা হচ্ছে মরশুমের প্রথম পাঁচটি রেগুলার ম্যাচে পাওয়া যাবে ওয়ার্নারকে। এরপরেই জানুয়ারি মাসের শুরুতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে জাতীয় দলের হয়ে টেস্ট খেলতে ব্যস্ত থাকবেন তিনি।

সিডনি থান্ডার্সের হয়ে খেলার বিষয়টি নিয়ে ইএসপিএন ক্রিকইনফোকে দেওয়া এক সাক্ষাৎকারে ওয়ার্নার জানিয়েছেন 'আমি খেলাটার বিষয়ে গভীরভাবে চিন্তাশীল। আমি এটাও জানি এখন যে পরিস্থিতিতে আমরা খেলছি সেটা আমাদের সিনিয়রদের কারণেই সম্ভব হয়েছে। আমি আশা করব বিবিএলের হয়ে আমার কন্ট্রিবিউশন ভবিষ্যত জেনারেশনকে সাহায্য করবে যখন আমি অবসর নেব।' বিবিএলে নিজের প্রথম ম্যাচেই মাত্র ৫০ বলে শতরান করেছিলেন ওয়ার্নার। সেবার তার ইনিংসে ভর করেই তার দল মেলবোর্ন স্টারসকে হারাতে সক্ষম হয়েছিল।

বন্ধ করুন