বাংলা নিউজ > ময়দান > দলকে T20 বিশ্বকাপের ফাইনালে তুলেও কেন উপেক্ষিত রামন! হতাশা প্রকাশ সৌরভের
সৌরভ ও রামন। ছবি- টুইটার/ গেটি।
সৌরভ ও রামন। ছবি- টুইটার/ গেটি।

দলকে T20 বিশ্বকাপের ফাইনালে তুলেও কেন উপেক্ষিত রামন! হতাশা প্রকাশ সৌরভের

  • ভারতের মহিলা ক্রিকেট দলের কোচ নিয়োগ নিয়ে সমালোচনা থামতেই চাইছে না।

ভারতীয় মহিলা দলের কোচ নিয়োগ নিয়ে সমালোচনা থামতেই চাইছে না। ডব্লিউভি রামনের মেয়াদ শেষ হওয়ার পর তিনি পুনরায় কোচের পদে আবেদন জানিয়েছিলেন। এক বছরের মেয়াদে রামনের যা পারফর্ম্যান্স ছিল, তাতে তিনিই ছিলেন পুনরায় হটসিটে বসার প্রধান দাবিদার। তবে সকলকে অবাক করে রমেশ পাওয়ারের হাতে দায়িত্ব তুলে দেয় ক্রিকেট অ্যাডভাইজরি কমিটি।

রামন নিজেও এমন সিদ্ধান্ত অবাক হয়ে যান। যার পরেই তিনি দলের মধ্যে তারকা প্রথা প্রচলিত রয়েছে বলে অভিযোগ তুলে চিঠি লেখেন সৌরভ ও রাহুল দ্রাবিড়কে।

রমেশ পাওয়ারের নতুন কোচ নিযুক্ত হওয়া নিয়ে কোনও প্রশ্ন না তুললেও বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় হতাশা প্রকাশ করেন রামন উপেক্ষিত হওয়ায়। ক্রিকবাজের খবর অনুযায়ী, দলকে ২০২০ টি-২০ বিশ্বকাপের ফাইনালে তোলা সত্ত্বেও কেন কোচের পদে পুনর্বহাল করা হল না ডব্লিউভি রামনকে, সে বিষয়ে রীতিমতো ক্ষোভ প্রকাশ করেন বোর্ড সভাপতি।

এও শোনা যাচ্ছে যে, সৌরভ রীতিমতো চিঠি দিয়ে নিজের হতাশার কথা জানিয়েছেন উপদেষ্টা কমিটির সদস্যদের। এমনটা মনে করা হচ্ছে যে, বেশ কয়েকজন সিনিয়র সদস্য রামনের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন। তবে ক্রিকেট অ্যাডভাইজরি কমিটির প্রাক্তন সদস্য হওয়ার সুবাদে সৌরভের মনে হয়েছে যে, আইসিসি ইভেন্টের ফাইনালে তোলা কোচকে এভাবে পুনরায় সুযোগ না দেওয়া ঠিক নয়।

বন্ধ করুন