বাংলা নিউজ > ময়দান > BPL 2022: মাহমুদুল্লাহর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়লেন রাসেল, দাপুটে জয় ঢাকার

BPL 2022: মাহমুদুল্লাহর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়লেন রাসেল, দাপুটে জয় ঢাকার

আন্দ্রে রাসেল। ছবি- বিসিবি।

বাংলাদেশ প্রিমিয়র লিগে বল হাতে রং ছড়ালেন দ্রে রাস।

ব্যাট হাতে সংক্ষিপ্ত ইনিংস খেলেন। তবে বল হাতে ছিলেন অত্যন্ত প্রভাবশালী। বাংলাদেশ প্রিমিয়র লিগে মাহমুদুল্লাহর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই চালান আন্দ্রে রাসেল। মিনিস্টার গ্রুপ ঢাকা দাপুটে জয় তুলে নেয় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিরুদ্ধে।

টস জিতে কুমিল্লা শুরুতে ব্যাট করতে পাঠায় ঢাকাকে। নির্ধারিত ২০ ওভারে ঢাকা ৬ উইকেটের বিনিময়ে ১৮১ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। মাহমুদুল্লাহ ৩টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৪১ বলে ৭০ রান করে অপরাজিত থাকেন। ৩৫ বলে ৪৬ রান করেন তামিম ইকবাল। রাসেল ১টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৭ বলে ১১ রান করে আউট হন। ২টি উইকেট নেন তনভীর ইসলাম। ১টি উইকেট নিয়েছেন মুস্তাফিজুর রহমান।

পালটা ব্যাট করতে নেমে কুমিল্লা ১৭.৩ ওভারে ১৩১ রানে অল-আউট হয়ে যায়। ৫০ রানের বড় ব্যবধানে ম্যাচ জেতে ঢাকা। মাহমুদুল হাসান জয় ৪৬ ও ইমরুল কায়েস ২৮ রান করেন। ফ্যাফ ডু'প্লেসি ৮ রান করে রান-আউট হন।

রাসেল ২.৩ ওভারে ১৭ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন। ২টি করে উইকেট নেন কাইস আহমেদ ও এবাদত হোসেন। ১টি উইকেট রুবেলের। ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন মাহমুদুল্লাহ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শুক্র থেকে বৃষ্টি শুরু বাংলায়; শনি, রবি ও সোমে ৪০ কিমিতে হবে ঝড়, কোথায় সতর্কতা? ক্রেডিট কার্ড থেকে পেটিএম ব্যাঙ্ক, GST- মার্চে টাকার কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? ‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.