বাংলা নিউজ > ময়দান > BBL: আমিরশাহিতে টি ২০ লিগ নয়, বিপুল টাকা দিয়ে ওয়ার্নারকে বিগ ব্যাশ খেলতে রাজি করাল সিডনি থান্ডার্স
বিপুল অঙ্কের চুক্তি, ৯ বছর পর সিডনি থান্ডার্সের হাত ধরে বিগ ব্যাশে ফিরছেন ডেভিড ওয়ার্নার। ছবি টুইটার

BBL: আমিরশাহিতে টি ২০ লিগ নয়, বিপুল টাকা দিয়ে ওয়ার্নারকে বিগ ব্যাশ খেলতে রাজি করাল সিডনি থান্ডার্স

  • আইপিএলে যে দিল্লি দলের হয়ে খেলেন ওয়ার্নার সেই দলের মালিকের আমীরশাহিতে নেওয়া ফ্রাঞ্চাইজির হয়ে খেলার কথা ছিল তার। অন্যদিকে ক্রিকেট অস্ট্রেলিয়া ও জানিয়ে দিয়েছিল এবার ওয়ার্নারকে বিগ ব্যাশে খেলাতে বদ্ধপরিকর তারা।

শুভব্রত মুখার্জি: সেই ২০১৩ সালের পর থেকে আর বিগ ব্যাশ লিগে খেলেননি অস্ট্রেলিয়ার অন্যতম সেরা বাহাতি ওপেনার ডেভিড ওয়ার্নার। আসন্ন মরশুমেও তিনি নিজের দেশের মাটিতে ফ্রাঞ্চাইজি লিগ খেলবেন না বলেই খবর ছিল। তবে যা খবর তাতে করে বিপুল অঙ্কের চুক্তিতে বিগ ব্যাশে ফিরতে চলেছেন ওয়ার্নার। 'দি এজ' পত্রিকার খবর অনুযায়ী বিগ ব্যাশের ফ্রাঞ্চাইজি সিডনি থান্ডার্সের হয়ে আগামী মরশুমে খেলবেন ওয়ার্নার।

আরও পড়ুন: রেসে দৌড়নোর সময় বারবার খুলে গেল প্যান্ট! দেখুন তারপর কী হল

প্রসঙ্গত সদ্য শুরু হতে চলা আমিরশাহি টি-২০ লিগে খেলার কথা ছিল ওয়ার্নারের। আইপিএলে যে দিল্লি দলের হয়ে খেলেন ওয়ার্নার সেই দলের মালিকের আমীরশাহিতে নেওয়া ফ্রাঞ্চাইজির হয়ে খেলার কথা ছিল তার। অন্যদিকে ক্রিকেট অস্ট্রেলিয়া ও জানিয়ে দিয়েছিল এবার ওয়ার্নারকে বিগ ব্যাশে খেলাতে বদ্ধপরিকর তারা। দরকার পড়লে ওয়ার্নারের জন্য চুক্তির অঙ্কও বাড়ানো হতে পারে। উল্লেখ্য এবার সেই পথে হেঁটেই ওয়ার্নারকে বিগ ব্যাশে খেলানো হবে।

সূত্র মারফর যা খবর তাতে করে সিডনি থান্ডার্সের সঙ্গে ৩,৪০,০০০ মার্কিন ডলারে চুক্তিবদ্ধ হচ্ছেন ডেভিড ওয়ার্নার। বিগ ব্যাশের প্রথম মরশুমে বিদেশি ক্রিকেটারদের যে সর্বোচ্চ টাকা অফার করা হয়েছিল এই অফার একেবারে তার সমান অফার। উল্লেখ্য উসমান খোয়াজার জায়গায় সিডনিতে আসতে চলেছেন তিনি। উসমান আগামী মরশুমে ব্রিসবেন হিটের হয়ে খেলার বিষয়ে চুক্তিবদ্ধ হয়েছেন। তবে বিশেষজ্ঞদের মতে জানুয়ারি মাসে দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজ খেলতে আসবে না জানানোর পরে ওয়ার্নারের পক্ষে বিড ব্যাশে ফেরাটা সহজ হয়েছে। যা শোনা যাচ্ছে তাতে করে আপাতত বিগ ব্যাশের পাঁচটি ম্যাচে খেলবেন তিনি।

বন্ধ করুন