বাংলা নিউজ > ময়দান > ‘ক্রিকেট খেলার চেয়েও চাপের’- নিজের সঙ্গীতে নাচতে গিয়ে হিমশিম দীপক চাহার- ভিডিয়ো
সঙ্গীতে দীপক চাহার এবং জয়া ভরদ্বাজ।

‘ক্রিকেট খেলার চেয়েও চাপের’- নিজের সঙ্গীতে নাচতে গিয়ে হিমশিম দীপক চাহার- ভিডিয়ো

  • দীপক চাহার তাঁদের সঙ্গীত অনুষ্ঠানের নাচের পারফরম্যান্সের একটি ভিডিয়ো শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। জনপ্রিয় বলিউড ফিল্ম 'মিস্টার এন্ড মিসেস খিলাড়ি'-এর টাইটেল ট্র্যাকে ক্রিকেট তারকাকে তাঁদের বিশেষ দিনে তাঁর ভালোবাসার সঙ্গীর সঙ্গে পা মেলাতে দেখা গিয়েছে।

টিম ইন্ডিয়ার ফাস্ট বোলিং অলরাউন্ডার দীপক চাহার তার দীর্ঘ দিনের বান্ধবী জয়া ভরদ্বাজের সঙ্গে ১জুন গাঁটছড়া বাঁধেন। বিয়েটি আগ্রার জেপি প্যালেস হোটেলে হয়েছিল।

দীপক চাহার তাঁদের সঙ্গীত অনুষ্ঠানের নাচের পারফরম্যান্সের একটি ভিডিয়ো শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। জনপ্রিয় বলিউড ফিল্ম 'মিস্টার এন্ড মিসেস খিলাড়ি'-এর টাইটেল ট্র্যাকে ক্রিকেট তারকাকে তাঁদের বিশেষ দিনে তাঁর ভালোবাসার সঙ্গীর সঙ্গে পা মেলাতে দেখা গিয়েছে। তবে দীপক যে খুব একটা ভালো ডান্সার নন, সেটা তাঁর পারফরম্যান্সেই প্রমাণিত হয়েছে।

আরও পড়ুন: ২ বছর ক্রিকেট থেকে যেন একেবারে উধাও হয়ে গিয়েছিলেন, ফের ২২ গজে ফিরছেন CSK তারকা

জয়া অবশ্য 'কভি খুশি কভি গম' ছবির 'বোলে চুরিয়া' গানের সঙ্গে দুরন্ত ডান্স করেছেন। ক্রিকেট তারকা এই ভিডিয়োটি পোস্ট করার পর তা ভাইরাল হয়ে যায়। কমেন্টসের ঝড় বয়ে দিয়েছেন দীপক চাহারের ভক্তরা।

চাহার অবশ্য ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, ‘ক্রিকেট ম্যাচের চেয়েও বেশি চাপ ছিল 😂 #majboori #apneshaydikadance #firstandlast #😛’।

এ দিকে এই বছরের শুরুতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ভারতের সাদা বলের সিরিজের পর থেকে ডানহাতি পেসার মাঠের বাইরে ছিলেন। সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি খেলার সময়ে তাঁর কোয়াড্রেসেপে চোটের কবলে পড়েন। তা ছাড়া পিঠের চোটের কারণেও এই বছরের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল ২০২২) একটি ম্যাচও খেলতে পারেননি দীপক চাহার। তবে এর মাঝেই বিয়েটা তিনি সেরে ফেলেছেন।

বন্ধ করুন