বাংলা নিউজ > ময়দান > ENG vs PAK: রেগে আগুন শোয়েব আখতার! ক্ষমতা পেলে ক্রিকেটার থেকে ম্যানেজমেন্ট সকলকে বরখাস্ত করতেন

ENG vs PAK: রেগে আগুন শোয়েব আখতার! ক্ষমতা পেলে ক্রিকেটার থেকে ম্যানেজমেন্ট সকলকে বরখাস্ত করতেন

পাকিস্তানের ক্রিকেট দল (ছবি:গেটি ইমেজ)

শোয়েব আখতার জানালেন কী কারণে দ্বিতীয় টি টোয়েন্টিতে হারল পাকিস্তান। কারণ ব্যাখ্যা করতে গিয়ে বাবর আজমদের দিকে আঙুল তোলেন আখতার।

তিনি যদি দলের সর্বময় কর্তা হতেন তাহলে দলের সকলকে বরখাস্ত করতেন বলা ভাল সকলকে দল থেকে ছেঁটে ফেলতেন। দলের ক্রিকেটার থেকে দলের ম্যানেজমেন্টের কর্তা কাউকে রাখতেন না তিনি। সকলকে দল থেকে ছেঁটে ফেলতেন। বক্তা আর কেউ নয়, তিনি হলেন শোয়েব আখতার। ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি টোয়েন্টি হারতেই বাবর আজমদের বিরুদ্ধে গর্জে উঠলেন শোয়েব আখতার। তিনি জানালেন কী কারণে দ্বিতীয় টি টোয়েন্টিতে হারল পাকিস্তান। কারণ ব্যাখ্যা করতে গিয়ে বাবর আজমদের সিদ্ধান্তে আঙুল তোলেন আখতার।

তিন ম্যাচের ওয়ান ডে সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার পর ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচে জয় পেয়েছিল পাকিস্তান। তবে সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচে ফের মুখ থুবড়ে পড়লেন বাবর আজমরা। ইংল্যান্ডের বিরুদ্ধে ৪৫ রানের বড় ব্যবধানে পরাজিত হলেন তাঁরা। এদিন টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছিল পাকিস্তান। যা দেখে মানতে পারেননি আখতার। তিনি ব্যাখ্যা করেন কেন হেডিংলেতে প্রথম ফিল্ডিং করতে চাইলেন বাবর আজম। শোয়েব জানান, ‘আমি বুঝতে পারছিনা টস জিতে কেন ফিল্ডিং নিলেন। যখন ইয়র্কশায়ারের এত রোদ উঠেছে তখন এই সিদ্ধান্তটা আমি বুঝতে পারছিনা। এই সময় আপনি বোলিং করছেন কেন। ইংল্যান্ড ২৩২ করতে পারে। এমন সময় এই সিদ্ধান্ত নিয়েছে যেই সময় বাটলার দলে ওপেন করছে।’

এরপরে শোয়েব জানান, ‘আমি যদি পিসিবি-র চেয়ারম্যান হতাম তাহলে দলের ম্যানেজমেন্ট ও দলের অধিনায়কের এই খারাপ সিদ্ধান্তের জন্য আমি দলের সকলকে ছাঁটাই করে দিতাম।’ এই কথা গুলো যখন শোয়েব রেকর্ড করেছেন তখন খেলা সবে শুরু হয়েছিল। এরপরে সত্যি সত্যি ইংল্যান্ড ২০০ রান করে। এবং এই ম্যাচ হারতে হয় পাকিস্তানকে। ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি টোয়েন্টি সিরিজে ১-০ এগিয়ে থেকেও সমতায় ফিরতে হয়েছে পাকিস্তানকে। এরপরেই সমালোচনার ঝড় উঠেছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বিশ্ব মহাকাশ পুরস্কার পাবে ISRO, চন্দ্রযান-৩ সফল হওয়ায় ভারতের নতুন রেকর্ড মিথ্যে বলে শ্যামৌপ্তিকে পটিয়ে ফাঁসল নীল, প্রকাশ্যে ধারাবাহিক অমর সঙ্গীর প্রোমো সিলিং ফ্যানে নোংরা জমে আছে? ফ্যান পরিষ্কার করার সহজ কৌশল জেনে নিন বদল বহু নিয়ম, কর নিয়ে একের পর এক সিদ্ধান্ত বাজেটে, যে ১০টি বিষয় না জানলেই নয় ফিক্সড ডিপোজিটে সুদ বাড়াল HDFC ব্যাঙ্ক! ৭.৯% হল ইন্টারেস্ট, বাকি FD-তে কত রেট? এক খুদের বউ অন্য়ের প্রাক্তন প্রেমিকা,ভাব গলায়-গলায়! ফ্রক পরা মেয়েও নামী নায়িকা ২৭ না ২৮ জুলাই কবে শ্রাবণের কালাষ্টমী? কীভাবে করবেন কাল ভৈরবকে প্রসন্ন জেনে নিন শিশুর লাঞ্চ বক্সে কী দেবেন সেই নিয়ে চিন্তা? জানুন সুস্বাদু পোহা বানানোর রেসিপি বঞ্চিত বাজেটের বিরুদ্ধে এককাট্টা ‘ইন্ডিয়া’, বিক্ষোভে সামিল রাহুল–ডেরেক–অখিলেশরা বাতিল আয়কর আইনের এই ধারা, TDS-এর বোঝা থেকে মুক্ত মিউচুয়াল ফান্ড বিনিয়োগকারীরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.