বাংলা নিউজ > ময়দান > England T20 World Cup Squad: চমক বলে চমক! বিশ্বকাপের দল থেকেই কিনা আগ্রাসী ওপেনারকে বাদ দিল ইংল্যান্ড
জেসন রয়। ছবি- রয়টার্স (Reuters)

England T20 World Cup Squad: চমক বলে চমক! বিশ্বকাপের দল থেকেই কিনা আগ্রাসী ওপেনারকে বাদ দিল ইংল্যান্ড

  • আসন্ন ICC T20 World Cup-এর জন্য ১৫ জনের দল ঘোষণা করল ইংল্যান্ড। সেই সঙ্গে পাকিস্তান সফরের সাত ম্যাচের টি-২০ সিরিজের জন্যও শক্তিশালী স্কোয়াড ঘোষণা করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড।

আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য শক্তিশালী দল ঘোষণা করল ইংল্যান্ড। যদিও ১৫ জনের স্কোয়াডে রয়েছে চমক। আগ্রাসী ওপেনার জেসন রয়কে অস্ট্রেলিয়ার বিমানের টিকিট দিল না ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড। বিশ্বকাপের স্কোয়াডে নাম নেই ৩২ বছর বয়সী ডানহাতি ব্যাটসম্যানের।

জেসন রয় বাদ পড়লেও চোট সারিয়ে বিশ্বকাপের দলে ঢুকে পড়েন দুই পেসার ক্রিস ওকস ও মার্ক উড। ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড শুক্রবার একই সঙ্গে শক্তিশালী স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান সফরের সাত ম্যাচের টি-২০ সিরিজের জন্যও। ওকস ও উড সেই দলেও জায়গা করে নিয়েছেন এবং জেসন রয় বাদ পড়েছেন ১৯ জনের সেই স্কোয়াড থেকেও।

বিশ্বকাপের জন্য ১৫ জনের মূল স্কোয়াডের পাশাপাশি ৩ জন ট্র্যাভেলিং রিজার্ভের নামও ঘোষণা করেছে ইংল্যান্ডের জাতীয় নির্বাচকমণ্ডলী। স্ট্যান্ড-বাই হিসেবে বিশ্বকাপ দলের সঙ্গে অস্ট্রেলিয়ায় উড়ে যাবেন লিয়াম ডসন, রিচার্ড গ্লিসন ও টাইমাল মিলস।

আরও পড়ুন:- Video: রোয়িং, সার্ফিং, বিচ ভলি, কিছুতেই কম যান না রোহিত-কোহলিরা, হেড স্যার ছুটি দিতেই অন্য মেজাজে টিম ইন্ডিয়া

ইংল্যান্ডের টি-২০ বিশ্বকাপের স্কোয়াড: জোস বাটলার (ক্যাপ্টেন), মইন আলি, জনি বেয়ারস্টো, হ্যারি ব্রুক, স্যাম কারান, ক্রিস জর্ডন, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, আদিল রশিদ, ফিল সল্ট, বেন স্টোকস, রীস টপলি, ডেভিড উইলি, ক্রিস ওকস ও মার্ক উড।
ট্র্যাভেলিং রিজার্ভ: লিয়াম ডসন, রিচার্ড গ্লিসন ও টাইমাল মিলস।

আরও পড়ুন:- Pakistan vs Hong Kong: শত্রু শিবিরের ক্যাপ্টেনকে ব্যাটিং টিপস বাবরের, গেমপ্ল্যান ফাঁস করলেন নাকি? ভিডিয়ো

লিয়াম লিভিংস্টোন ও ক্রিস জর্ডন বিশ্বকাপের আগে রিহ্যাবে থাকবেন বলেই পাকিস্তান সফরের টি-২০ স্কোয়াডে রাখা হয়নি তাঁদের। বাটলার চোট সারিয়ে দলে ফিরেছেন। পাকিস্তান সফরে উড়ে গেলেও শুরুর দিকে তিনি মাঠে নামবেন না। পাকিস্তানের বিরুদ্ধে শেষের দিকের কিছু ম্যাচ খেলবেন বাটলার। তাঁর অনুপস্থিতিতে ইংল্যান্ডকে নেতৃত্ব দেবেন মইন আলি। 

পাকিস্তান সফরের জন্য ইংল্যান্ডের টি-২০ স্কোয়াড: জোস বাটলার (ক্যাপ্টেন), মইন আলি (ভাইস ক্যাপ্টেন), হ্যারি ব্রুক, জর্ডন কক্স, স্যাম কারান, বেন ডাকেট, লিয়াম ডসন, রিচার্ড গ্লিসন, টন হেলম, উইল জ্যাকস, ডেভিড মালান, আদিল রশিদ, ফিল সল্ট, ওলি স্টোন, রীস টপলি, ডেভিড উইলি, ক্রিস ওকস, লিউক উড ও মার্ক উড।

বন্ধ করুন