বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > বিশ্বকাপ শুরুর আগে প্রিয় দলের পতাকা টাঙাতে গিয়ে প্রাণ হারালেন ১৬ বছরের মেসি ভক্ত

বিশ্বকাপ শুরুর আগে প্রিয় দলের পতাকা টাঙাতে গিয়ে প্রাণ হারালেন ১৬ বছরের মেসি ভক্ত

বাংলাদেশের লক্ষ্মীপুরের রামগতিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ হারালেন ১৬ বছরের নাবিল হোসেন

শনিবার (১৯ নভেম্বর) সকালের দিকে উপজেলার চর রমিজ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটেছে। নাবিল ওই এলাকার ফরাজি বাড়ির বড় ছেলে এবং বিবিরহাট রশিদিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।

প্রিয়দল আর্জেন্তিনার পতাকা টাঙাতে গিয়ে প্রাণ হারালেন ১৬ বছরের এক মেসি ভক্ত। ঘটনাটি ঘটেছে বাংলাদেশের লক্ষ্মীপুরের রামগতিতে। সেখানেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নাবিল হোসেন নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার (১৯ নভেম্বর) সকালের দিকে উপজেলার চর রমিজ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটেছে। নাবিল ওই এলাকার ফরাজি বাড়ির বড় ছেলে এবং বিবিরহাট রশিদিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।  

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নাবিল বৈদ্যুতিক খুঁটিতে আর্জেন্তিনার পতাকা টাঙাতে গেলে তারের সঙ্গে লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়। এতে সে গুরুত্বর আহত হলে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন… Ind vs NZ 2nd T20I Weather Report: বে ওভালে বরুণ দেবের লুকোচুরি! কী বলছে বৃষ্টির পূর্বাভাস?

আসলে ফুটবল বিশ্বকাপ জ্বরে কাবুহয়েছে  বাংলাদেশ। তারই মাঝে এমন অঘটন ঘটে গেল। আর্জেন্তিনার পতাকা টাঙাতে গিয়ে স্কুলছাত্রের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু খবরে সবত্র শোকের ছায়া নেমেছে। নিহত নাবিল হোসেন লক্ষ্মীপুরের রামগতির বাসিন্দা। নবম শ্রেণিতে পড়ত সে। এই ঘটনায় স্বাভাবিকভাবেই এলাকায় নেমেছে শোকের ছায়া। নাবিল হোসেনের পরিবারের লোকজনের দাবি, এদিন ওই নাবালক বৈদ্যুতিক খুঁটিতে আর্জেন্তিনার পতাকা টাঙাতে গিয়েছিলেন। সেই সময় বিদ্যুৎস্পৃষ্ট হয় সে। তাতেই গুরুতর জখম হয়। তাকে উদ্ধার করে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানেই কর্তব্যরত চিকিৎসক জানান, নাবালকের মৃত্যু হয়েছে। 

আরও পড়ুন… ইংল্যান্ডের বিরুদ্ধে ODI-এ ৯৪ আউট হতেই ধাওয়ানের গড়া অকাঙ্খিত রেকর্ড ছুঁয়ে ফেললেন স্মিথ

রামগতি থানার এক আধিকারিক জানান, আইনি প্রক্রিয়া শেষের পর নাবালকের মরদেহ তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। উল্লেখ্য, আগামী ২০ নভেম্বর থেকে শুরু হতে চলেছে ফুটবল বিশ্বকাপ। এবার খেলা হবে কাতারে। এই প্রথমবার কোনও মধ্যপ্রাচ্যের দেশে হবে ফুটবলের বিশ্বযুদ্ধ। এবারের বিশ্বকাপে রয়েছে মোট ৩২টি দেশ। প্রথম দিন আয়োজক দেশ কাতার ও ইকুয়েডরের মধ্যে হবে খেলা। গ্রুপ পর্বে প্রতিদিন চারটি করে খেলা হবে। ফাইনাল হবে আগামী ১৮ ডিসেম্বর। প্রতিটি ম্যাচ দেখার জন্য প্রায় মুখিয়ে রয়েছেন ফুটবলপ্রেমীরা। তবে টুর্নামেন্ট শুরুর আগে এমন ঘটনায় অনেকেই শোকাহত হয়েছেন। 

বন্ধ করুন