বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ভারতের তরুণ মিডিও-কে সই করাবে ভেবেছিল ইস্টবেঙ্গল, ছিনিয়ে নিল জামশেদপুর

ভারতের তরুণ মিডিও-কে সই করাবে ভেবেছিল ইস্টবেঙ্গল, ছিনিয়ে নিল জামশেদপুর

জার্মানপ্রীত সিং।

২৫ বছর বয়সের পঞ্জাবী মিডফিল্ডারের সিনিয়র ক্লাব কেরিয়ার খুব বেশি দিনের নয়। তবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের বহু ম্যাচ খেলার অভিজ্ঞতা রয়েছে। পরিসংখ্যান অনুযায়ী লিগে পঞ্চাশের বেশি ম্যাচ খেলেছেন জার্মানপ্রীত। নামের পাশে গোলও রয়েছে।

চেন্নাইয়িন এফসি শুক্রবার ঘোষণা করে দিয়েছিল, ডিফেন্ডার জেরি লালরিনজুয়ালার সঙ্গে তারা আর নতুন করে চুক্তি করছে না। টানা ছ'মরশুনে চেন্নাইয়ের দলে কাটানোর পর জেরি লালরিনজুয়ালা এখন ফ্রি প্লেয়ার।

শুধু লালরিনজুয়ালা নন, পাঁচ মরশুম ধরে চেন্নাইয়িনে খেলার পর মিডফিল্ডার জার্মানপ্রীত সিং-কেও চেড়ে দেওয়া হয়েছে। জার্মানপ্রীতের উপর নজর ছিল ইস্টবেঙ্গলের। ইমামি বিনিয়োগকারী হিসেবে আসার পর একটু একটু করে নিজেদের দল গোছাতে শুরু করেছে লাল-হলুদ। তারা জার্মানপ্রীত সিং-কে সই করাতে মরিয়া ছিল।

কিন্তু বাজি জিতল জামশেদপুর এফসি। যা খবর তাতে, নতুন মরশুমে জামশেদপুর এফসির জার্সিতেই মাঠে নামতে পারেন জার্মানপ্রীত সিং। জার্মানপ্রীত ফ্রি প্লেয়ার ছিলেন। তাই তাঁকে দলে নিতে কোনও ট্রান্সফার ফি লাগেনি।

আরও পড়ুন: ওড়িশার বিরুদ্ধে ফের ম্যাচ হেরেও SC EB কোচের অবাক দাবি, ‘আমাদেরই জেতা উচিত ছিল’

২৫ বছর বয়সের পঞ্জাবী মিডফিল্ডারের সিনিয়র ক্লাব কেরিয়ার খুব বেশি দিনের নয়। তবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের বহু ম্যাচ খেলার অভিজ্ঞতা রয়েছে। পরিসংখ্যান অনুযায়ী লিগে পঞ্চাশের বেশি ম্যাচ খেলেছেন জার্মানপ্রীত। নামের পাশে গোলও রয়েছে।

ইন্ডিয়ান সুপার লিগে একটি মাত্র ক্লাবেই এখনও পর্যন্ত খেলেছেন। চেন্নাইয়ান এফসির হয়ে ধারাবাহিক পারফর্ম করেছেন তিনি। ডেম্পো এবং মিনার্ভা পাঞ্জাবের হয়েও বেশ কিছু ম্যাচ খেলেছেন। ভারতের হয়ে অংশ নিয়েছেন বয়স ভিত্তিক বিভিন্ন দলে। জাতীয় দলের জার্সিতে অনূর্ধ্ব-১৯, ২৩ এবং সিনিয়র দলের হয়ে মাঠে নেমেছেন।

মে মাসের শুরুর দিকে সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন ছিল, এই পঞ্জাব তনয়কে নেওয়ার জন্য আগ্রহ রয়েছে লাল হলুদ শিবিরের। দলবদলের বাজারে আকচার শোনা যায় অনেক। থাকে জল্পনা এবং গুজব। যার সত্যতা কিংবা নিশ্চয়তা নিয়ে প্রশ্ন থেকেই যায়। জার্মানপ্রীত সম্পর্কিত জল্পনাও তার ব্যতিক্রম নয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

টসে জিতল Seattle Orcas , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.