বাংলা নিউজ > ময়দান > ফুটবল > Euro 2020 Final: বিনা টিকিটে স্টেডিয়ামে, ছোড়া হল বোতল-গ্লাস, বিশৃঙ্খলার অভিযোগ ইংরেজদের বিরুদ্ধে
বিনা টিকিটে স্টেডিয়ামে, ছোড়া হল বোতল-গ্লাস, বিশৃঙ্খলার অভিযোগ ইংরেজদের বিরুদ্ধে। (ছবি সোশ্যাল মিডিয়ার ভিডিয়ো)
বিনা টিকিটে স্টেডিয়ামে, ছোড়া হল বোতল-গ্লাস, বিশৃঙ্খলার অভিযোগ ইংরেজদের বিরুদ্ধে। (ছবি সোশ্যাল মিডিয়ার ভিডিয়ো)

Euro 2020 Final: বিনা টিকিটে স্টেডিয়ামে, ছোড়া হল বোতল-গ্লাস, বিশৃঙ্খলার অভিযোগ ইংরেজদের বিরুদ্ধে

  • ইতিহাসিক ম্যাচ শুরু হওয়ার আগেই ইংল্যান্ডের সমর্থকদের বিরুদ্ধে হাঙ্গামার অভিযোগ উঠল।

ইতিহাসের দোরগোড়ায় দাঁড়িয়ে দেশ। কিন্তু সেই ঐতিহাসিক ম্যাচ শুরু হওয়ার আগেই ইংল্যান্ডের সমর্থকদের বিরুদ্ধে হাঙ্গামার অভিযোগ উঠল। অভিযোগ, বিনা টিকিটে ওয়েম্বলি স্টেডিয়ামে ঢুকে পড়েন একদল সমর্থক। রাস্তায় ছোড়া হয়েছে বিয়ারের গ্লাস, বোতল। উন্মত্ত জনতাকে সামাল দিতে রীতিমতো বেগ পেতে হয় পুলিশকে।

একাধিক সংবাদসংস্থার রিপোর্ট অনুযায়ী, ফাইনাল দেখার জন্য বিনা টিকিটেই স্টেডিয়ামে ঢোকার চেষ্টা করেন একদল সমর্থক। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একাধিক ভিডিয়োয় দেখা গিয়েছে, পুলিশের ব্যারিকেড টপকে ইংরেজ সমর্থকরা স্টেডিয়ামের দিকে আসার চেষ্টা করছেন। তার জেরে রীতিমতো উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয় সমর্থকদের। কিন্তু উন্মুক্ত জনতাকে নিয়ন্ত্রণে আনতে রীতিমতো বেগে পেতে হয়। সেই সুযোগে অনেককেই বিনা টিকিটেই স্টেডিয়ামে ঢুকতে দেখা গিয়েছে। স্টেডিয়ামের ভিতরে থাকা এক ইংরেজ সমর্থককে উদ্ধৃত করে ব্রিটেনের একটি সংবাদমাধ্যম জানিয়েছে, ওই ব্যক্তির চারপাশে বিনা টিকিটের প্রচুর লোকজন আছেন। সেইসঙ্গে মদ্যপ ইংরেজ সমর্থকদের রাস্তায় বিয়ারের গ্লাস, বোতল ছুড়তে দেখা গিয়েছে। স্টেডিয়ামে যাওয়ার রাস্তায় ভাঙা কাঁচ, ক্যান ছড়িয়ে-ছিটিয়ে আছে।

যদিও ওয়েম্বলি স্টেডিয়ামের এক মুখপাত্র দাবি করেছেন, যা বিশৃঙ্খলা হয়েছে, তা স্টেডিয়াম চত্বরের বাইরে হয়েছে। সেখানকার নিরাপত্তারক্ষীরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন। ওই এলাকায় দ্রুত নিরাপত্তা বাড়ানো হয়। বিনা টিকিটে কেউ স্টেডিয়ামে ঢুকতে পারেননি। মেট্রোপলিটন পুলিশের তরফে টুইটারে জানানো হযেছে, ওয়েম্বলির নিরাপত্তা আধিকারিকরা জানিয়েছেন যে স্টেডিয়ামের ভিতর কেউ ঢুকতে পারেননি। তারইমধ্যে অবশ্য নির্ধারিত সময় ফাইনাল শুরু হয়েছে। 

বন্ধ করুন