বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ISL 2021-22: করোনার ধাক্কায় ফের স্থগিত এটিকে মোহনবাগানের ম্যাচ
স্থগিত এটিকে মোহনবাগানের ম্যাচ (ছবি:টুইটার)

ISL 2021-22: করোনার ধাক্কায় ফের স্থগিত এটিকে মোহনবাগানের ম্যাচ

  • সূত্রের খবর, এটিকে মোহনবাগানের ৭ ফুটবলারের কোভিড রিপোর্ট পজিটিভ। বাকি ফুটবলাররা হোটেলেই কোয়ারান্টিনে রয়েছেন। বেঙ্গালুরু এফসিতে-ও এক অবস্থা।

ফের স্থগিত করা হল এটিকে মোহনবাগানের ম্যাচ। করোনার ধাক্কায় আবার বাধা পেল এটিকে মোহনবাগানের ম্যাচ। বেঙ্গালুরু এফসি বনাম এটিকে মোহনবাগানের মধ্যে ম্যাচ হওয়ার কথা ছিল। এ বার দুই দলেই করোনা সংক্রমিতের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বেড়েছে। এই পরিস্থিতিতে ম্যাচ আয়োজনের ঝুঁকি নিল না লিগ কর্তৃপক্ষ। 

সূত্রের খবর, এটিকে মোহনবাগানের ৭ ফুটবলারের কোভিড রিপোর্ট পজিটিভ। বাকি ফুটবলাররা হোটেলেই কোয়ারান্টিনে রয়েছেন। হোটেলবন্দি প্রীতম-অমরিন্দররা প্র্যাকটিসের মধ্যে নেই। বেঙ্গালুরু এফসিতে-ও এক অবস্থা। বেঙ্গালুরু এফসিতেও একাধিক ফুটবলার করোনা আক্রান্ত। করোনার ধাক্কায় জর্জরিত দুই শিবিরই। ফুটবলারদের সুরক্ষার কথা ভেবে ম্যাচ স্থগিত করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

গত শনিবার এটিকে মোহনবাগান বনাম ওড়িশা ম্যাচ স্থগিত করা হয়েছিল। বাগান শিবিরে করোনা হানা দেওয়ার কারণে বাতিল হয়ে ছিল সেই ম্যাচ। আজ আবারও বাতিল হল এটিকে মোহনবাগানের ম্যাচ। বেঙ্গালুরু এফসি ও এটিকে মোহনবাগানের অধিকাংশ ফুটবলার করোনা সংক্রমিত হওয়ার কারণে উদ্যোক্তারা এই সিদ্ধান্ত নিয়েছেন। ম্যাচ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে লিগ কর্তৃপক্ষ। এই নিয়ে দ্বিতীয়বার করোনার কারণে আইএসএলের ম্যাচ স্থগিত করা হল।

বন্ধ করুন