বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ডার্বি দিয়ে শুরু Durand, ATK MB, EB, MD কবে কার বিরুদ্ধে খেলবে, দেখুন পুরো সূচি
ডুরান্ড কাপের সূচি প্রকাশিত হল।

ডার্বি দিয়ে শুরু Durand, ATK MB, EB, MD কবে কার বিরুদ্ধে খেলবে, দেখুন পুরো সূচি

  • ১৬ অগস্ট থেকে ৫ সেপ্টেম্বর পর্যন্ত চলবে গ্রুপ পর্বের খেলা। কলকাতার দুই প্রধানের দু'টি করে ম্যাচ হবে যুবভারতীতে। বাকি দু'টি ম্যাচ হবে নৈহাটি এবং কিশোর ভারতী স্টেডিয়ামে। প্রথম ম্যাচই ডার্বি।

ডুরান্ড কাপকে ঘিরে কলকাতা ফুটবলের উত্তেজনা আর উত্তাপটা একটু একটু করে বাড়তে শুরু করেছে। আর সেটা হবে নাই বা কেন, ১৬ অগস্ট ডার্বির হাত ধরে টুর্নামেন্টের বল গড়াবে। এক মাসও বাকি নেই। স্বাভাবিক ভাবেই উন্মাদনার ঢেউটা বেশি হওয়াই তো স্বাভাবিক। এরই মধ্যে ১৩১তম ডুরান্ড কাপের গ্রুপ পর্বের পূর্ণাঙ্গ সূচি প্রকাশিত হল।

১৬ অগস্ট থেকে ৫ সেপ্টেম্বর পর্যন্ত চলবে গ্রুপ পর্বের খেলা। কলকাতার দুই প্রধানের দু'টি করে ম্যাচ হবে যুবভারতীতে। বাকি দু'টি ম্যাচ হবে নৈহাটি এবং কিশোর ভারতী স্টেডিয়ামে।

আরও পড়ুন: EB, MB-র জন্য কলকাতা লিগের নিয়মে বদল, দু' ভাগে লিগ, সুপার সিক্স থেকে খেলবে ৩ প্রধান

১৬ আগস্ট ডার্বি দিয়ে শুরু হবে টুর্নামেন্ট। এটিকে মোহনবাগানের পরের ম্যাচ ২০ অগস্ট রাজস্থান ইউনাইটেড এফসির বিরুদ্ধে নৈহাটি স্টেডিয়ামে। ২৪ অগস্ট কিশোর ভারতী স্টেডিয়ামে ইন্ডিয়ান নেভির বিরুদ্ধে তৃতীয় ম্যাচ সবুজ মেরুনের। ২৮ তারিখ গ্রুপের শেষ ম্যাচে মুম্বই সিটি এফসির মুখোমুখি হবে এটিকে মোহনবাগান। ম্যাচটি হবে যুবভারতীতে।

আরও পড়ুন: ভালো পারফরম্যান্সের উপহার, ISL চ্যাম্পিয়ন দলে সই মহমেডানে খেলা জলপাইগুড়ির তরুণের

এ দিকে ইস্টবেঙ্গলের দ্বিতীয় ম্যাচ ২২ অগস্ট মুম্বই সিটির বিরুদ্ধে সল্টলেক স্টেডিয়ামে। ২৬ তারিখ রাজস্থান ইউনাইটেড এফসির বিরুদ্ধে নৈহাটিতে লাল হলুদের তৃতীয় ম্যাচ। ৩ সেপ্টেম্বর ইন্ডিয়ান নেভির সঙ্গে গ্রুপের শেষ ম্যাচ খেলবে ইস্টবেঙ্গল।

মহমেডান স্পোর্টিংয়ের প্রথম ম্যাচ আবার ১৯ অগস্ট এফসি গোয়ার বিরুদ্ধে। পরের তিনটে ম্যাচ যথাক্রমে ২৫ অগস্ট, ৩১ অগস্ট এবং ৪ সেপ্টেম্বর। প্রতিপক্ষ বেঙ্গালুরু এফসি, জামশেদপুর এফসি এবং ইন্ডিয়ান এয়ার ফোর্স। সাদা কালো শিবিরের তিনটে ম্যাচ যুবভারতীতে। একটি নৈহাটিতে।

কলকাতার তিন প্রধানের সব ম্যাচই নৈশালকের আলোয় হবে। খেলা শুরু হবে সন্ধে ৬টায়। তবে ডার্বির সময় এখনও জানানো হয়নি।

বন্ধ করুন