বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ISL খেলা জামাইকানকে পেতে মরিয়া MD, কথা চলছে MB-কে আই লিগ জেতানো বিদেশির সঙ্গেও
চেনা বিদেশিদের জন্য ঝাঁপাচ্ছে মহমেডান।

ISL খেলা জামাইকানকে পেতে মরিয়া MD, কথা চলছে MB-কে আই লিগ জেতানো বিদেশির সঙ্গেও

  • আইএসএল-এ বেঙ্গালুরু এফসি এবং নর্থইস্ট ইউনাইট-এর হয়ে খেলা দেশহর্ন ব্রাউনকে দলে নিতে মরিয়া হয়ে উঠেছে মহমেডান। জামাইকার এই তারকার এজেন্টের সঙ্গে নাকি অনেক দূর কথাবার্তা এগিয়ে গিয়েছে সাদা-কালো ব্রিগেডের।

মহমেডান স্পোর্টিং আদৌ আইলিগ খেলবে, নাকি আইএসএল- এই নিয়ে নানা জল্পনা চলছে। তবে আইএসএল খেলার ছাড়পত্র তারা পায়নি। তবে আইলিগ খেলুক, বা আইএসএল- এই মরশুমে তারা শক্তিশালী দল গড়তে বদ্ধপরিকর।

আর দল গঠনের ক্ষেত্রেও তারা একের পর এক চমক দিয়ে চলেছে। সূত্রের খবর অনুযায়ী, আইএসএল-এ বেঙ্গালুরু এফসি এবং নর্থইস্ট ইউনাইট-এর হয়ে খেলা দেশহর্ন ব্রাউনকে দলে নিতে মরিয়া হয়ে উঠেছে মহমেডান। জামাইকার এই তারকার এজেন্টের সঙ্গে নাকি অনেক দূর কথাবার্তা এগিয়ে গিয়েছে সাদা-কালো ব্রিগেডের। জামাইকার এই তারকা স্ট্রাইকারকে পেয়ে গেলে মার্কাস জোসেফের সঙ্গে তাঁর জুটি একেবারে বিধ্বংসী হয়ে উঠবে। মেজর লিগ সকারে ডিসি ইউনাইটেডের হয়ে খেলেছেন ব্রাউন।

আরও পড়ুন: সুব্রতকে ছাড়ল ATK মোহনবাগান, মিজোরামের ডিফেন্ডারকে নিয়ে রক্ষণ গোছাল মহমেডান

এর বাইরেও সাদা-কালো ব্রিগেডের নজর রয়েছে ক্যামেরুনের জাতীয় দলের ফুটবলার বৌবা আমিনউ এবং তাজিকিস্তানের জাতীয় দলের ফুটবলার কামরন তারসোনোভের দিকেও। ভারতীয় ফুটবলের সঙ্গে এই দু'জনই অত্যন্ত ভালো ভাবে পরিচিত। বৌবা খেলেছেন গোকুলাম কেরালা এফসি-তে এবং কামরন খেলেছেন মোহনবাগান, ট্রাউ, চার্চিল ব্রাদার্সের মতো ক্লাবে। মোহনবাগানের হয়ে আই লিগও জিতেছেন তিনি। সব মিলিয়ে এ বার মহমেডান শক্তিশালী দল গড়ে চমক দিতে চাইছেন। এবং যে লিগেই তারা খেলুক না কেন, দল গঠনের ক্ষেত্রে কলকাতার বাকি দুই প্রধানের থেকে তারা পিছিয়ে থাকতে রাজি নয়।

বন্ধ করুন