বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ইস্টবেঙ্গলের তারকা মিডফিল্ডারকে সই করিয়ে চমক দিল মহমেডান

ইস্টবেঙ্গলের তারকা মিডফিল্ডারকে সই করিয়ে চমক দিল মহমেডান

ওয়াহেংবাম আঙ্গুসানা লুয়াং-কে সই করাল মহমেডান।

এই মরশুমে কার্লেস কুয়াদ্রাত ইস্টবেঙ্গলে যোগ দিয়ে গোটা দলের খোলনলচে বদলে ফেলেছেন। আঙ্গুসানার সঙ্গেও চুক্তি নবীকরণ করেনি ইস্টবেঙ্গল। গত মাসেই জানিয়ে দেওয়া হয়েছিল, ইস্টবেঙ্গল ছেড়ে দিচ্ছে আঙ্গুসানাকে। যে কারণে তিনি এবার সাদা-কালো জার্সিতে খেলবেন।

ইস্টবেঙ্গলের নতুন দলে জায়গা হয়নি মণিপুরের তারকা প্লেয়ার ওয়াহেংবাম আঙ্গুসানা লুয়াং-এর। তিনি এবার নাম লেখালেন কলকাতার তৃতীয় প্রধান মহমেডান স্পোর্টিংয়ে। সোমবারই মহামেডানের তরফে জানিয়ে দেওয়া হয়েছে যে, আঙ্গুসানাকে তারা সই করিয়েছে। এবং সেটা বেশ কয়েক বছরের চুক্তিতে।

বেশ কয়েকদিন ধরেই ময়দানে জল্পনা চলছিল ইস্টবেঙ্গল তারকাকে নিয়ে। ট্রাউ এফসি থেকে ইস্টবেঙ্গলে আঙ্গুসানা যোগ দিয়েছিলেন ২০২০ সালে। তার পর টানা তিন মরশুম মিলিয়ে আইএসএল-এ ২৯টি ম্যাচ খেলেছেন মণিপুরি এই মিডফিল্ডার। গোলে অ্যাসিস্ট করার পাশাপাশি আঙ্গুসানার যেটা সবচেয়ে বড় দক্ষতা ছিল, সেটা হল, তাঁর নির্ভুল পাস। যেটা যে কোনও দলের কাছেই বড় সম্পদ।

আরও পড়ুন: সৌদিতে এবার রোনাল্ডো-নেইমার দ্বৈরথ, বেঞ্জেমার পর ব্রাজিলের তারকাকে সই করাচ্ছে আল হিলাল- রিপোর্ট

একটা সময়ে আঙ্গুসানা নিয়মিত খেলেছেন লাল-হলুদ জার্সিতে। গত সিজনে ইমামি ইনভেস্টর হিসেবে যোগ দিলেও আঙ্গুসানাকে রেখে দেওয়া হয়েছিল। এবার কার্লেস কুয়াদ্রাত এসে গোটা দলের খোলনলচে বদলে ফেলেছেন। আঙ্গুসানার সঙ্গেও চুক্তি নবীকরণ করেনি ইস্টবেঙ্গল। গত মাসেই জানিয়ে দেওয়া হয়েছিল, ইস্টবেঙ্গল ছেড়ে দিচ্ছে আঙ্গুসানাকে। যে কারণে তিনি এবার সাদা-কালো জার্সিতে খেলবেন।

এদিকে ডুরান্ডের ডার্বিতে মোহনবাগানকে হারানোর পর সোমবার পুলিশের ব্যারিকেডও ভেঙেছে ইস্টবেঙ্গল। ২-১ গোলে তারা পুলিশ এসিকে হারিয়েছে। যদিও পুলিশের বিরুদ্ধে জিততে বেশ বেগ পেতে হয়েছে লাল-হলুদ ব্রিগেডকে। ডার্বিতে খেলা টিম পুলিশ ম্যাচে খেলেনি। ঘরোয়া লিগে সম্পূর্ণ অন্য। দল খেলছে।

আরও পড়ুন: ফুটবলারদের নিয়ে হোটেল ফিরে কেক কাটলেন কুয়াদ্রাত, ভূত বানানো হল নন্দকে, ডার্বির খুশি দ্বিগুণ করে শহরে পারদো

তবে সোমবার জয়সূচক গোলটির জন্য ইস্টবেঙ্গলকে অপেক্ষা করে থাকতে হল ৮৮ মিনিট পর্যন্ত। ৮৮ মিনিটে ইস্টবেঙ্গলের হয়ে জয়সূচক গোলটি করেন পিভি বিষ্ণু। এদিকে পুরনো রোগ কিছুতেই ইস্টবেঙ্গল শিবিরের। গোল করে এগিয়ে গিয়েও গোল হজম করতে হচ্ছে। সোমবারও তাই হল। খেলার ১৫ মিনিটে অভিষেক কুঞ্জমের গোলে এগিয়ে যায় ইস্টবেঙ্গল। দ্বিতীয়ার্ধের শুরুতে সমতা ফেরায় পুলিশ। ৪৭ মিনিটে জগমীত সিং গোলটি করেন। বাঁ প্রান্ত থেকে আশিক খান ক্রসটি করেছিলেন। শেষ পর্যন্ত ৮৮ মিনিটে বিষ্ণু গোল করে ইস্টবেঙ্গলের জয় নিশ্চিত করে।

এদিকে ডুরান্ড কাপে মুম্বই এফসি-কে হারিয়ে সকলকে চমকে দিয়েছে মহমেডান স্পোর্টিং। শুক্রবার কিশোর ভারতী‌ স্টেডিয়ামে ইন্ডিয়ান নেভির বিরুদ্ধে ২-১ গোলে জেতে সাদা কালো ব্রিগেড। গোল করেন ডেভিড লালানসাঙ্গা এবং লালরেমসাঙ্গা। জয়ের ফলে কোয়ার্টার ফাইনালের দৌড়ে টিকে রয়েছে মহমেডান। কলকাতা লিগেও আপাতত ভালো জায়গায় রয়েছে মহমেডান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট আদৃত-কৌশাম্বির বিয়ের আগে মোদক পরিবারের রিইউনিয়ন! বাদ শুধু ‘মিঠাই’ সৌমিতৃষা ‘অন্নপ্রাশনও তো হয়নি,এত্ত উপহার', একরত্তি বোনের আদর দেখে ঈর্ষায় ভুগছে পপি-পুত্র? সাবধান! ভুলেও এই ১০টি খাবার রাখবেন না ফ্রিজে Points Table: RCB কে হারিয়ে দুয়ে ফিরল KKR, পঞ্জাবকে হারিয়ে অক্সিজেন পেল গুজরাট বাংলায় সিএএ লাগু করা কেউ আটকাতে পারবে না, মালদায় জানালেন রাজনাথ বহুতলের ২৫ তলা থেকে পড়ে তরুণীর মৃত্যু! কসবার ঘটনায় উঠছে নানান প্রশ্ন বিয়ে নিয়ে কী পরিকল্পনা দীপ্সিতার? 'দাদা' শোভনের আগে অরিজিতের নাম বামনেত্রীর মুখে মুসলিম তোষণ ইস্যুতে কংগ্রেসকে তোপ মোদীর! ভাষণ নিয়ে ক্ষোভ উগরে দিল TMC

Latest IPL News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.