বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ভিডিয়ো: ফুটবলারদের নিয়ে হোটেল ফিরে কেক কাটলেন কুয়াদ্রাত, ভূত বানানো হল নন্দকে, ডার্বির খুশি দ্বিগুণ করে শহরে পারদো

ভিডিয়ো: ফুটবলারদের নিয়ে হোটেল ফিরে কেক কাটলেন কুয়াদ্রাত, ভূত বানানো হল নন্দকে, ডার্বির খুশি দ্বিগুণ করে শহরে পারদো

ডার্বি জয়ের পর ইস্টবেঙ্গল ড্রেসিংরুমে প্লেয়ারদের উচ্ছ্বাস।

ডার্বি জেতার পরে শহরের বিলাসবহুল হোটেলে ফিরে কেক কাটেন ইস্টবেঙ্গল কোচ এবং ফুটবলাররা। মধ্যমণি ছিলেন দলের অধিনায়ক হরমনজ্যোৎ খাবরা। খাবরা আবার ডেকে নেন দলের জয়ের নায়ক নন্দকুমারকে। তাঁকে কেক খাইয়ে দেওয়ার পাশাপাশি কেক মাখিয়ে ভূতও বানানো হয় নন্দকে।

টানা আটটি ডার্বিতে হার। জেসন কামিন্স, আর্মান্দো সাদিকু, দিমিত্রি পেত্রাতোসের মতো বিশ্বকাপার, ইউরো কাপারদের বিরুদ্ধে খেলতে নামার আগে ধারেভারে কিছুটা যেন পিছিয়েই ছিল ইস্টবেঙ্গল। কিন্তু নন্দকুমারের একটি গোলই সব রং বদলে দিল। বৃষ্টিস্নাত যুবভারতীতে সাড়ে চার বছর পর ডার্বিতে জ্বলল মশাল। উড়ল লাল-হলুদ পতাকা, আবীর।

ম্যাচের শেষ বাঁশি বাজা মাত্র অঝোর বৃষ্টির মধ্যে মাঠে ছুটে গেলেন রিজার্ভ বেঞ্চের ফুটবলাররা। বৃষ্টি মাথায় নিয়ে সেলিব্রেশনে মেতে উঠল লাল হলুদ। সবচেয়ে বেশি উচ্ছ্বাস ছিল চেন্নাইয়ের ফুটবলারকে ঘিরে। আর হবে নাই বা কেন! তিনি যে এদিন শাপমুক্ত করেছেন ইস্টবেঙ্গলকে। চার বছরের যন্ত্রণা থেকে মুক্তি দিয়েছেন।

গ্যালারি টপকে মাঠে ঢুকে পড়েন লাল-হলুদ সমর্থকেরাও। কেউ নন্দকুমারকে কোলে তুলে নিচ্ছিলেন, আবার কেউ চুমু খাচ্ছিলেন, তো কেউ পায়ে পড়ছিলেন। মুষলধারে বৃষ্টির মাঝেও, লাল-হলুদের এমন উচ্ছ্বাসের কোলাজ বহুকাল বাদে দেখল যুবভারতী। আর সেটা নন্দের গোলের সৌজন্যে।

আরও পড়ুন: বাগান ফুটবলাররা আনফিট- মরশুমের প্রথম ডার্বি জিতেই ফেরান্দোকে ঠুকলেন কুয়াদ্রাত

মাঝমাঠ থেকে বল পেয়ে ফ্ল্যাঙ্ক ধরে দৌড়ে তড়তড়িয়ে উপরে ওঠেন নন্দকুমার। বক্সের মধ্যে ঢুকে অনিরুদ্ধ থাপাকে ডজ দিয়ে বাঁ-পায়ের দুরন্ত শট আছড়ে পড়ে দ্বিতীয় পোস্টে। বাগান কিপার বিশাল কাইথের দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখা ছাড়া, আর কিছু করারই ছিল না। একক দক্ষতায় একেবারে দৃষ্টিনন্দন গোল। যে গোল সত্যিই মনে করে রাখার মতোই।

ফুটবলারদের জয়ের উৎসব শুরু হয়েছিল স্টেডিয়াম থেকে। স্টেডিয়ামের ড্রেসিংরুমে ফিরেই উৎসবের মেজাজে পাওয়া গিয়েছিল লাল-হলুদ ফুটবলারদের। সাজঘরেই একে উপরের গায়ে জল দেওয়া, নাচানাচি করা, আনন্দে আত্মহারা হয়ে পড়েছিলেন সকলেই। সেই উৎসবের রেশ গিয়ে পড়ে হোটেলেও। হোটেলে ফিরে আরও এক বার উৎসবে মাতে লাল-হলুদ।

আরও পড়ুন: ডুরান্ডে ৩৩ জন ফুটবলারকে খেলিয়েছে বাগান, নিয়ম ভাঙার অভিযোগ, AIFF-এর কাছে নালিশ জানাল লাল-হলুদ

ডার্বি জেতার পরে শহরের বিলাসবহুল হোটেলে ফিরে কেক কাটেন ইস্টবেঙ্গল কোচ এবং ফুটবলাররা। মধ্যমণি ছিলেন দলের অধিনায়ক হরমনজ্যোৎ খাবরা। তাঁকে ঘিরে দাঁড়িয়েছিলেন দলের বাকি ফুটবলার ও সাপোর্ট স্টাফেরা। কোচ কার্লেস কুয়াদ্রাতকেও দেখা যায় , ফুটবলারদের সঙ্গে হাসিমুখে কেক কাটছেন তিনিও। কেক কেটে প্রথমে খাবরা ডেকে নেন দলের জয়ের নায়ক নন্দকুমারকে। তাঁকে কেক খাইয়ে দেন খাবরা। সঙ্গে কেক মাখিয়ে ভূতও বানানো হয় নন্দকে।

এদিকে ইস্টবেঙ্গলের ডার্বি জয়ের আনন্দ দ্বিগুণ করে রবিবার শহরে চলে এলেন স্পেনের জোস আন্তোনিয়ো পারদো লুকাস। পারদোর সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী এবং ছোট ছোট ছেলে আর মেয়ে। স্পেনের একাধিক ক্লাবে খেলেছেন। লা লিগা টু-এ ৭০টি ম্যাচ খেলার অভিজ্ঞতা রয়েছে। ৩৫ বছরের পারদোকে মূলত ইভান গঞ্জালেসের পরিবর্ত হিসেবেই নেওয়া হচ্ছে। মোদ্দা কথা, ইস্টবেঙ্গল জুড়ে এখন শুধুই খুশির জোয়ার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? জানুন ২৮ মের রাশিফলে মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী আছে? ২৮ মে-র রাশিফলে দেখে নিন Namibia বনাম Uganda ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? স্ট্রংরুমে ইভিএম বদলের অভিযোগ সৌমিত্রের, হার নিশ্চিত পাল্টা দিলেন সুজাতা মধ্যরাত থেকেই ঝড়ের তাণ্ডব, রেমালের চোখ রাঙানি উপেক্ষা করে কীভাবে কাজ করল টলিউড? Oman বনাম Papua New Guinea ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! French Open-এর শুরুতেই বড় অঘটন! প্রথম রাউন্ড থেকে ছিটকে গেলেন রাফায়েল নাদাল ঘূর্ণিঝড় রেমালের দাপটে ১০ জনের মৃত্যু হয়েছে বাংলাদেশে, তছনছ গোটা পদ্মাপার রেলের কাজের জন্য কি নয়া দিল্লি স্টেশন বন্ধ থাকবে বছরের শেষে? মুখ খুলল মন্ত্রক

Latest IPL News

IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.