বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Mohun Bagan Transfer News: আনোয়ারকে পেতেই প্রীতমের মোহ কাটাচ্ছে মোহনবাগান! সামাদের জন্য কোটালকে ছেড়ে দেবে?

Mohun Bagan Transfer News: আনোয়ারকে পেতেই প্রীতমের মোহ কাটাচ্ছে মোহনবাগান! সামাদের জন্য কোটালকে ছেড়ে দেবে?

সাহাল আব্দুল সামাদের জন্য কি প্রীতম কোটালকে ছেড়ে দেবে মোহনবাগান? (ছবি-টুইটার)

Mohun Bagan Transfer News: একদিকে আনোয়ার আলিকে দলে নেওয়ায় প্রীতম কোটালের জায়গা নিয়ে প্রশ্ন উঠেছে। এমন অবস্থায় শোনা যাচ্ছে প্রীতম কোটালকে ছেড়ে দিতে পারে মোহনবাগান। সূত্রের খবর, কেরালা ব্লাস্টার্সের সঙ্গে এই বিষয়ে চুক্তি অনেকটাই পাকা করে ফেলেছে মোহনবাগান। 

Mohun Bagan Transfer News: রবিবার সরকারি ভাবে মোহনবাগানে এলেন ভারতীয় তরুণ ডিফেন্ডার আনোয়ার আলি। এদিন আনুষ্ঠানিক ভাবে এই চুক্তির ঘোষণা করা হল। ভারতীয় দলে নিয়মিত খেলা এই ডিফেন্ডারকে দলে নিয়ে নিজেদের শক্তি বাড়িয়ে নিয়েছে সবুজ মেরুন ব্রিগেড। তবে এর আগেও দল বদলে চমক দেখিয়েছে মোহনবাগান। নতুন মরশুম শুরুর আগেই নিজেদের শক্তি বাড়িয়ে চলেছে মোহনবাগান। আনোয়ার আলি দলে আসায় রক্ষণকে আরও শক্তিশালী করে নিয়েছে মোহনবাগান। শুভাশিস বসু, ব্রেন্ডন হামিল, আর্মান্দ সাদিকুর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে খেলবেন তিনি। তবে এখন প্রশ্ন হল আনোয়ার আলিকে দলে নেওয়ায় সবুজ মেরুনে প্রীতম কোটালের ভাগ্য কী হতে চলেছে?

কারণ একদিকে আনোয়ার আলিকে দলে নেওয়ায় প্রীতম কোটালের জায়গা নিয়ে প্রশ্ন উঠেছে। এমন অবস্থায় শোনা যাচ্ছে প্রীতম কোটালকে ছেড়ে দিতে পারে মোহনবাগান। সূত্রের খবর, কেরালা ব্লাস্টার্সের সঙ্গে এই বিষয়ে চুক্তি অনেকটাই পাকা করে ফেলেছে মোহনবাগান। যা খবর, তাতে প্রীতমকে দিয়ে সামাদকে দলে নিতে চাইছে মোহনবাগান। সেক্ষেত্রে প্রীতমকে পেয়ে নিজেদের রক্ষণকে আরও শক্তিশালী করে নিতে পারবে কেরালা ব্লাস্টার্স। অন্যদিকে সামাদকে দলে নিয়ে মাঝ মাঠ আর আক্রমণকে গুছিয়ে নিতে পারবে মোহনবাগান। জানা গিয়েছে দুই ক্লাবের মধ্যে এই চুক্তি নিয়ে কথা অনেকটাই এগিয়ে গিয়েছে।

এ দিকে আনোয়ার আলি মোহনবাগানে সই করে নিজের মনে কথা জানিয়েছেন। সবুজ-মেরুন জার্সি পরে খেলার স্বপ্নের কথা বলেছেন তিনি। আনোয়ার আলি বলেছেন, ‘মোহনবাগান সব থেকে প্রাচীন ক্লাব। অনেক নামী ফুটবলার খেলেছেন এখানে। সেই জার্সিতে মাঠে নামার কথা ভেবেই উত্তেজিত। সই করার পর প্রচুর সমর্থকের বার্তা পেয়েছি। সবাই আমার পাশে রয়েছেন।’ মোহনবাগানে তাঁর তিন লক্ষ্য নিয়ে আনোয়ার বলেছেন, ‘প্রথম বার কলকাতা ডার্বি খেলব, যা বহু দিনের স্বপ্ন। দ্বিতীয়ত, কখনও আইএসএল জিতিনি। সেই লক্ষ্য পূরণ করতে চাই। তৃতীয়ত, আন্তর্জাতিক মঞ্চে মোহনবাগানকে সাফল্য এনে দিতে চাই।’

এদিকে আনোয়ারক পেতেই সামাদের ডিল পাকা করতে চায় মোহনবাগান। এমন অবস্থায় প্রীতম কোটালকে সামনে রেখেই এই চুক্তি পাকা করতে চায় মোহনবাগান। প্রীতমকে দিয়ে সাহল আব্দুল সামাদকে পেতে উভয় ক্লাবের মধ্যে কথা প্রায় শেষের দিকে চলে এসেছে। মোহনবাগান সুপার জায়ান্ট এবং কেরালা ব্লাস্টার্স এফসি এখন চূড়ান্ত শর্তে একমত হওয়ার দিকে এগিয়ে চলেছে। তাদের আলোচনা চূড়ান্ত পর্যায়ের দিকে এগিয়ে চলেছে। বিশেষজ্ঞরা আশা করছেন যে আগামী দিনে এই চুক্তিটি সমাপ্ত হবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সাত মাসের সাধ খেলেন প্রীতি, বউয়ের বেবি বাম্প আগলে রাহুল, কবে আসছে সন্তান? 'হোয়াই,হোয়াই, হোয়াই'- নবান্নে রণংদেহী মমতা, ক্ষোভ-সুনামির মুখে মন্ত্রী, আমলারা স্নানযাত্রা থেকে রথযাত্রা পর্যন্ত চলে একাধিক বিধি, বিশদে জেনে নিন এ সম্পর্কে ডিভোর্স লইয়ার কাব্যর সঙ্গে ঘটক দিদি দিতির মালাবদল! ঋতু-বিশ্বজিতের বিয়েটা টিকবে? ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল যদি পিআর এজেন্সিকে টাকা দিতাম… জিম্বাবোয়ে সফর থেকে বাদ পড়ে বরুণের রহস্যময় পোস্ট মন্ত্রীকে ধমক! সরানো হল রাজ্য়ের দুই সচিবকে, যাদবপুরের জমি দখলের খবরও দিদির কাছে ভারত কত রানে জিতলে ছিটকে যাবে অজিরা? সেমিতে যেতে কত বল বাকি থাকতে হারা যাবে না? হিন্দুত্ব নিয়ে বিতর্কের আশঙ্কা! দেব প্যাটেলের মাঙ্কি ম্যানের মুক্তিতে বাধা CBFC? Video: 'ইচ্ছামতো সুজিত বোস লোক বাসাচ্ছেন, কম্পিটিশন করে', ফুঁসে উঠলেন মমতা

T20 WC 2024

‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.