বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Mohun Bagan: সাহালের চোটের কী অবস্থা? কবে ফিরবেন সবুজ মেরুন জার্সিতে? সামনে এল বড় আপডেট

Mohun Bagan: সাহালের চোটের কী অবস্থা? কবে ফিরবেন সবুজ মেরুন জার্সিতে? সামনে এল বড় আপডেট

সাহাল আব্দুল সামাদ কবে ফিরবেন সবুজ মেরুন জার্সিতে? (ছবি:PTI)

Sahal Abdul Samad Injury Update: এখন স্টিম্যাচের দলে ফিরেছেন সাহাল। এখন মনে করা হচ্ছে শীঘ্রই বাগানের একাদশেও ফিরবেন তিনি। এখন প্রশ্ন হল কবে ফিরতে পারেন সাহাল? যে ধরণের চোট সাহাল পেয়েছেন, তাতে তাঁর মাঠে ফিরতে আরও তিন সপ্তাহ লাগতে পারে। জানুয়ারির তৃতীয় সপ্তাহ পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে।

Mohun Bagan Sahal Abdul Samad Injury Update: কবে ফিরবেন আনোয়ার? সামাদ কি সম্পূর্ণ সুস্থ? হুগো ফর্মে কবে ফিরবেন? এখন এই প্রশ্নগুলোই মোহনবাগান শিবিরে ঘুরছে। আর হবে নাই বা কেন। আসলে ২০২৩ সালের শেষটা ভুলে ২০২৪ সালের শুরুটা ভালো করতে চায় সবুজ মেরুন শিবির। নতুন বছরে সুপার কাপ দিয়ে অভিযান শুরু করবে মোহনবাগান। আসলে ২০২৩ সালের শেষটা একেবারেই ভালো হয়নি সবুজ মেরুন ব্রিগেডের। তবে নতুন বছরটা ভালো করে শুরু করতে চাইবে টিম ফেরান্দো। শুরুতেই তাদের কাছে ভালো খবর হল যে চোট পেয়ে দীর্ঘদিন বাইরে থাকা আনোয়ার আলি অনুশীলনে ফিরছেন। যা সবুজ-মেরুন সমর্থকদের স্বস্তি দিয়েছে। এদিকে ফুটবলার সাহাল আব্দুল সামাদ ভারতীয় দলে প্রত্যাবর্তন করেছেন। এএফসি এশিয়ান কাপে ভারতীয় দলের সঙ্গে গিয়েছেন মোহনবাগানের এই অ্যাটাকিং মিডিও। ফলে সমর্থকেরা মনে করছেন সুপার কাপে না হলেও আইএসএল-এর দ্বিতীয় পর্বে ফিরে আসবেন সাহাল।

মোহনবাগানের দিক থেকে সাহালের ফেরাটা খুব প্রয়োজনীয়। সাহাল বল ধরে খেলতে পারেন, আবার সতীর্থকে ঠিকানা লেখা পাসটাও বাড়াতে পারেন। তবে কবে ফিরবেন তিনি তা এখনই বলা যাচ্ছে না। লিগামেন্টে চোট। ফলে ফিরতে সময় লাগবে। তবে এখন স্টিম্যাচের দলে ফিরেছেন সাহাল। এখন মনে করা হচ্ছে শীঘ্রই বাগানের একাদশেও ফিরবেন তিনি। এখন প্রশ্ন হল কবে ফিরতে পারেন সাহাল? যে ধরণের চোট সাহাল পেয়েছেন, তাতে তাঁর মাঠে ফিরতে আরও তিন সপ্তাহ লাগতে পারে। জানুয়ারির তৃতীয় সপ্তাহ পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে। সেক্ষেত্রে এশিয়ান কাপ তো বটেই, আইএসএলের দ্বিতীয় পর্বের প্রথম কিছু ম্যাচেও হয়তো তাঁকে পাওয়া যাবে না।

এদিকে সুপার কাপের প্রস্তুতির জন্য ৩ জানুয়ারি থেকে অনুশীলন শুরু করছে মোহনবাগান। মনে করা হচ্ছে সেই দিনই মাঠে দেখা যেতে পারে আনোয়ার আলিকে। তবে অনুশীলনে ফিরলেও সুপার কাপে তাঁকে খেলানো যাবে কিনা তা নিয়ে এখনই কোনও সিদ্ধান্ত নিতে পারেননি জুয়ান ফেরান্দো। মোহনবাগান সুপার জায়েন্টও তাঁর মাঠে ফেরার ব্যাপারে তাড়াহুড়ো করতে চাইছে না। তাঁকে আইএসএল-এ পেতে মরিয়া সবুজ-মেরুন। ফেরান্দো আসন্ন সুপার কাপে নিজেদের দলের সাত জন ফুটবলারকে পাবেন না। এই অবস্থায় দলের ছয় বিদেশি ভরসা হবে সবুজ মেরুনের। এমন অবস্থায় হুগো বুমোসকে দ্রুত ফর্মে ফিরতে হবে। সুপার কাপের আগে বিদেশি ফুটবলার বদল করার কোনও পরিকল্পনা নেই মোহনবাগানের। কারণ দলের সাত ফুটবলার ভারতের হয়ে খেলতে চলে গিয়েছেন। চোট আঘাত সমস্যা পুরোপুরি কাটিয়ে ওঠা যায়নি। ফলে এখনই দল নিয়ে নতুন কোনও পরিকল্পনায় হাঁটতে নারাজ কোচ জুয়ান ফেরান্দো।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সঙ্গে নেই দীপিকা, বরযাত্রীতে একাই জমিয়ে দিচ্ছেন রণবীর! বাঙালি স্টাইলের ধুতিতে অনন্তের বিয়েতে নজর কাড়লেন জন! স্ত্রীর সঙ্গে বিবাদের জেরে ৯ মাসের ছেলেকে আছড়ে মেরে আত্মঘাতী বাবা 'যা-তা ভাবে থাকতে দেয় বিমানকর্মীদের,' ভাইরাল পোস্ট দেখেই জেগে উঠল এয়ার ইন্ডিয়া লক্ষ্মীর ভাণ্ডার পাচ্ছে পুরুষ, সঙ্গে পাচ্ছে বার্ধক্যভাতাও, BDOর অভিযোগে গ্রেফতার তারকেশ্বরে বসতি উচ্ছেদ অভিযানে নামল রেল, বুলডোজার চালিয়ে আশ্রয়হীন করল মানুষকে দ্রুতগতিতে মাছ কমছে গঙ্গায়, বড় পদক্ষেপ ‘সিফরি’র অনন্ত রাধিকার বিয়েতে সারা-সুহানাদের দ্বিতীয় লুক, দেখুন সেই সব ছবি ৯টি ছক্কায় ৪২ বলে ১০১, লেজেন্ডস লিগের সেমিফাইনালে ইরফান-ইউসুফ দুই ভাইয়ের তাণ্ডব শুধুমাত্র নিরামিষই পাওয়া যাবে একটি শহরে, ভারতের প্রথম কোনও শহর এই সিদ্ধান্ত নিল

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.