বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Mohun Bagan: সাহালের চোটের কী অবস্থা? কবে ফিরবেন সবুজ মেরুন জার্সিতে? সামনে এল বড় আপডেট

Mohun Bagan: সাহালের চোটের কী অবস্থা? কবে ফিরবেন সবুজ মেরুন জার্সিতে? সামনে এল বড় আপডেট

সাহাল আব্দুল সামাদ কবে ফিরবেন সবুজ মেরুন জার্সিতে? (ছবি:PTI)

Sahal Abdul Samad Injury Update: এখন স্টিম্যাচের দলে ফিরেছেন সাহাল। এখন মনে করা হচ্ছে শীঘ্রই বাগানের একাদশেও ফিরবেন তিনি। এখন প্রশ্ন হল কবে ফিরতে পারেন সাহাল? যে ধরণের চোট সাহাল পেয়েছেন, তাতে তাঁর মাঠে ফিরতে আরও তিন সপ্তাহ লাগতে পারে। জানুয়ারির তৃতীয় সপ্তাহ পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে।

Mohun Bagan Sahal Abdul Samad Injury Update: কবে ফিরবেন আনোয়ার? সামাদ কি সম্পূর্ণ সুস্থ? হুগো ফর্মে কবে ফিরবেন? এখন এই প্রশ্নগুলোই মোহনবাগান শিবিরে ঘুরছে। আর হবে নাই বা কেন। আসলে ২০২৩ সালের শেষটা ভুলে ২০২৪ সালের শুরুটা ভালো করতে চায় সবুজ মেরুন শিবির। নতুন বছরে সুপার কাপ দিয়ে অভিযান শুরু করবে মোহনবাগান। আসলে ২০২৩ সালের শেষটা একেবারেই ভালো হয়নি সবুজ মেরুন ব্রিগেডের। তবে নতুন বছরটা ভালো করে শুরু করতে চাইবে টিম ফেরান্দো। শুরুতেই তাদের কাছে ভালো খবর হল যে চোট পেয়ে দীর্ঘদিন বাইরে থাকা আনোয়ার আলি অনুশীলনে ফিরছেন। যা সবুজ-মেরুন সমর্থকদের স্বস্তি দিয়েছে। এদিকে ফুটবলার সাহাল আব্দুল সামাদ ভারতীয় দলে প্রত্যাবর্তন করেছেন। এএফসি এশিয়ান কাপে ভারতীয় দলের সঙ্গে গিয়েছেন মোহনবাগানের এই অ্যাটাকিং মিডিও। ফলে সমর্থকেরা মনে করছেন সুপার কাপে না হলেও আইএসএল-এর দ্বিতীয় পর্বে ফিরে আসবেন সাহাল।

মোহনবাগানের দিক থেকে সাহালের ফেরাটা খুব প্রয়োজনীয়। সাহাল বল ধরে খেলতে পারেন, আবার সতীর্থকে ঠিকানা লেখা পাসটাও বাড়াতে পারেন। তবে কবে ফিরবেন তিনি তা এখনই বলা যাচ্ছে না। লিগামেন্টে চোট। ফলে ফিরতে সময় লাগবে। তবে এখন স্টিম্যাচের দলে ফিরেছেন সাহাল। এখন মনে করা হচ্ছে শীঘ্রই বাগানের একাদশেও ফিরবেন তিনি। এখন প্রশ্ন হল কবে ফিরতে পারেন সাহাল? যে ধরণের চোট সাহাল পেয়েছেন, তাতে তাঁর মাঠে ফিরতে আরও তিন সপ্তাহ লাগতে পারে। জানুয়ারির তৃতীয় সপ্তাহ পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে। সেক্ষেত্রে এশিয়ান কাপ তো বটেই, আইএসএলের দ্বিতীয় পর্বের প্রথম কিছু ম্যাচেও হয়তো তাঁকে পাওয়া যাবে না।

এদিকে সুপার কাপের প্রস্তুতির জন্য ৩ জানুয়ারি থেকে অনুশীলন শুরু করছে মোহনবাগান। মনে করা হচ্ছে সেই দিনই মাঠে দেখা যেতে পারে আনোয়ার আলিকে। তবে অনুশীলনে ফিরলেও সুপার কাপে তাঁকে খেলানো যাবে কিনা তা নিয়ে এখনই কোনও সিদ্ধান্ত নিতে পারেননি জুয়ান ফেরান্দো। মোহনবাগান সুপার জায়েন্টও তাঁর মাঠে ফেরার ব্যাপারে তাড়াহুড়ো করতে চাইছে না। তাঁকে আইএসএল-এ পেতে মরিয়া সবুজ-মেরুন। ফেরান্দো আসন্ন সুপার কাপে নিজেদের দলের সাত জন ফুটবলারকে পাবেন না। এই অবস্থায় দলের ছয় বিদেশি ভরসা হবে সবুজ মেরুনের। এমন অবস্থায় হুগো বুমোসকে দ্রুত ফর্মে ফিরতে হবে। সুপার কাপের আগে বিদেশি ফুটবলার বদল করার কোনও পরিকল্পনা নেই মোহনবাগানের। কারণ দলের সাত ফুটবলার ভারতের হয়ে খেলতে চলে গিয়েছেন। চোট আঘাত সমস্যা পুরোপুরি কাটিয়ে ওঠা যায়নি। ফলে এখনই দল নিয়ে নতুন কোনও পরিকল্পনায় হাঁটতে নারাজ কোচ জুয়ান ফেরান্দো।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

লোকসভা ভোটের দ্বিতীয় দফার আসনগুলিতে ২০১৯-এর চেয়ে ভাল ফলের আশায় জেডিইউ 'Don't spread nonsense', মিথ্যে উদ্ধৃতির অভিযোগে এক ওয়েবসাইটকে ধুয়ে দিলেন রায়াডু Sunrisers Hyderabad বনাম Royal Challengers Bengaluru ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? অগ্নিদগ্ধ হয়ে একসঙ্গে তিনজনের মৃত্যু হয়েছে, পাটনার হোটেলে বিধ্বংসী আগুনের জের মা হতে চান, মিলছে না পাত্র! প্রিয়াঙ্কার মতো ডিম্বাণু সংরক্ষণ করতে চান ম্রুনাল নিজেদের লাগেজ টেনে তুলতে হল লজ্ঝরে টেম্পোতে-নেপালে নেমে অবাক ক্যারিবিয়ান ব্রিগেড 'এখন তো শুধু মেরুকরণ,কোনও ধর্মীয় কাটামোর জন্য আমি ১টাকা দেব না', সাফ কথা বিদ্যার মমতার বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগ, মামলা গ্রহণ করেও পদক্ষেপ স্পষ্ট করল না HC ‘‌আগে দেবাংশুর সঙ্গে লড়ুন’‌, অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে চ্যালেঞ্জ ছুঁড়লেন মমতা তাপপ্রবাহের দানবীয় দাপট বাংলায়! রয়েছে বৃষ্টিরও খবর, আবহাওয়ার আপডেট একঝলকে

Latest IPL News

'Don't spread nonsense', মিথ্যে উদ্ধৃতির অভিযোগে এক ওয়েবসাইটকে ধুয়ে দিলেন রায়াডু তুমি কত টাকা চাও, জিজ্ঞেস করেছিল স্কাই স্পোর্টস, উত্তর শুনে পালিয়েছে, বললেন বীরু কোন যোগ্যতায় IPL-এর কমেন্ট্রি করেন প্রেরণা? ট্রোল হতেই জবাব এল, 'লোকের ফেটেছে' DC vs GT: রোহিতের কথায় সায় অক্ষরের,ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে বিপাকে অলরাউন্ডাররা পরীক্ষিত সৈনিকেই ভরসা, বিশ্বকাপে জায়গা হচ্ছে না রিয়ান, মায়াঙ্কদের প্রথমে ভেবেছিলাম ১৮০ করব, তারপর পন্ত বলল… ঋষভের আত্মবিশ্বাস দেখে অবাক আমরে বিধ্বংসী মেজাজে ব্যাট করার পরেও ক্ষমা চাইলেন পন্ত, কিন্তু কার কাছে, কেন? -ভিডিয়ো ‘আমি অনুরোধ করেছিলাম,তবে ও শোনেনি’,উথাপ্পার কোন ব্যবহার এখনও মনে রয়েছে কুম্বলের? ফুটবল খেলে,বাচ্চাদের সঙ্গে কেক কেটে জন্মদিনের সপ্তাহের শুরু সচিন তেন্ডুলকরের MI-এ বেশি দিন খেললে ব্রেন ফেটে যাবে- বিস্ফোরক রায়ডু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.