বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ডুরান্ড খেলতে নেমেই ছন্দপতন, মুম্বইয়ের কাছে ১-৩ হেরে বসল মহমেডান

ডুরান্ড খেলতে নেমেই ছন্দপতন, মুম্বইয়ের কাছে ১-৩ হেরে বসল মহমেডান

মুম্বই সিটি এফসি-র কাছে হারল মহমেডান।

ম্যাচের শুরুর দিকেই গোল খেয়ে গিয়েছিল মহমেডান। তার পর আর লড়াই করেও ম্যাচে ফিরতে পারেনি তারা। শুরুতে তিন গোল হজম করে ফেললে ম্যাচে ফেরাটাও কঠিন হয়ে যায়। সেটাই হয়েছে মহমেডানের ক্ষেত্রে।

কলকাতা লিগে দুরন্ত ছন্দে থাকলেও, ডুরান্ড খেলতে নেমেই ছন্দপতন মহমেডানের। ডুরান্ড কাপে নিজেদের প্রথম ম্যাচেই মুখ থুবড়ে পড়ল সাদা-কালো ব্রিগেড। শক্তিশালী মুম্বই সিটি এফসির বিরুদ্ধে শনিবার কিশোর ভারতী স্টেডিয়ামে ১-৩ গোলে হেরে বসে থাকল সাদা কালো ব্রিগেড।

তবে হারলেও, মহমেডান কিন্তু দুরন্ত লড়াই করেছে। তবে গোলটাই করে উঠে পারেনি। যার খেসারত ম্যাচ হেরে দিতে হয়েছে। শেষদিকে আপ্রাণ চেষ্টা করেও তারা ম্যাচে ফিরতে পারেনি। প্রসঙ্গত, ম্যাচের চারটি গোলই হয়েছে প্রথমার্ধে।

আসলে ম্যাচের শুরুর দিকেই গোল খেয়ে গিয়েছিল মহমেডান। তার পর আর লড়াই করেও ম্যাচে ফিরতে পারেনি তারা। শুরুতে তিন গোল হজম করে ফেললে ম্যাচে ফেরাটাও কঠিন হয়ে যায়। সেটাই হয়েছে মহমেডানের ক্ষেত্রে।

আরও পড়ুন: খেলল ইউনাইটেড, ম্যাজিক দেখালেন নওরেম, সোহেল, ২-০ জিতল মোহনবাগান

বিরতির আগেই তিন গোল হজম করে বসেছিল কলকাতার তৃতীয় প্রধান। ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে ছিল মুম্বই সিটি এফসি। এর ফল তারা ১২ মিনিট পৌঁছতে না পৌঁছতে হাতেনাতে পেয়েও যায়। ম্যাচের ১২ মিনিটে কর্নার থেকে গ্রিফিতের হেড ক্রসপিসে লেগে গোললাইন অতিক্রম করে বাউন্স খেয়ে বাইরে বেরিয়ে আসে। গোল নিয়ে দোলাচলে ছিলেন মহমেডান ফুটবলাররা। তবে রেফারির চোখ এড়ায়নি। তিনি গোল দেন। মুম্বই সিটি প্লেয়াররা সেলিব্রেশনও শুরু করে দেয়। রিপ্লেতে পরিস্থিতি আরও বেশি পরিষ্কার হয়।

ম্যাচের ২৪ মিনিটেই ২-০ করে ফেলে মুম্বই। নোগুয়েরার শট তালুবন্দি করতে পারেনি মহমেডান গোলকিপার বিয়াকা। তিনি বলটা কোনও মতে বাঁচান। তবে কিপারের বাঁচানো ফিরতি বল ধরেই গোল করেন পেরেরা ডিয়াজ। দ্বিতীয় গোল হজমের পর মহমেডান বোধহয় নিঃশ্বাস নেওয়ারও সময় পায়নি। ১১ মিনিটের মাথায় তৃতীয় গোল খেয়ে বসে তারা।

আরও পড়ুন: রক্ষণ আরও শক্তিশালী হল লাল-হলুদের, জর্ডন, পারদোর নাম আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করল ইস্টবেঙ্গল

ম্যাচের ৩৫ মিনিটে ৩-০ করেন লালিনজুয়ালা ছাংতে। বিপিন সিংয়ের পাস থেকে নিখুঁত প্লেসমেন্ট ব্যবধান বাড়ান ছাংতে। জাতীয় দলের হয়ে অনবদ্য ছন্দে রয়েছেন এই তরুণ স্ট্রাইকার। ইন্টার কন্টিনেন্টাল কাপ এবং সাফ চ্যাম্পিয়নশিপেও গোল করেছেন। ক্লাবের হয়েও তিনি যেন ফুল ফোটালেন।

মহমেডান ডিফেন্সকে চাপে ফেলে তাঁর গতি। সঙ্গে বিপিনের সিং। এই জুটির অনবদ্য বোঝাপড়া দেখা গেল। বল নিয়ে মহমেডান বক্সে বিপীন, তাঁর স্কোয়ার পাসে টোকা মেরে স্কোর লাইন ৩-০ করেন লালিনজুয়ালা ছাংতে।

প্রথমার্ধের শেষ দিকে ব্যবধান কমান সাদা-কালোর ডেভিড। মনে হয়েছিল, দ্বিতীয়ার্ধে হয়তো চমক দেবে মহমেডান। কিন্তু বিরতির পর কোনও গোল হয়নি। আপ্রাণ চেষ্টা করেও দ্বিতীয়ার্ধে আর গোলের গোলের মুখ খুবতে পারেনি সাদা-কালো ব্রিগেড।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

লোকসভা ভোটে বাংলায় BJP-র ফল নিয়ে 'বিস্ফোরণ' নড্ডার, অঙ্ক মিলল না শাহের সঙ্গে! গ্রহের অশুভ প্রভাব থেকে মুক্তি পেতে শনি জয়ন্তীতে রাশি অনুসারে করুন এইগুলি দান জয় নিয়ে নিশ্চিত NDA? মোদীর শপথের জন্য এবার ভাঙবে প্রথা! ১ মাস আগেই ঠিক হয় সবকিছু কৃতজ্ঞ.. টানা দ্বিতীয় বার T20-তে ICC-র বর্ষসেরা প্লেয়ার হয়ে উচ্ছ্বসিত সূর্য জয়ার পর, ঐশ্বর্যকে ‘অপমান’ অমিতাভের? নেটপাড়া খচে লাল, বউমার সাথে কী করল বিগ বি পর্নস্টারকে ঘুষকাণ্ডে কোণঠাসা ট্রাম্প নিজেকে তুলনা করলেন মাদার টেরিজার সঙ্গে! আজ কাদের প্রেমের সম্পর্কের অবনতি হতে পারে? দেখে নিন কী বলছে আজকের প্রেম রাশিফল T20 WC: ভারত-পাক ম্যাচে জঙ্গি হামলার হুমকি, বাড়ানো হচ্ছে নিরাপত্তা ব্যবস্থা সেনসেক্সে 'ধসের' পর শেয়ার বাজার নিয়ে বড় দাবি শাহের, বললেন- '১২০০-১৩০০ পয়েন্ট…' '...বিশ্বে কেউ গান্ধীকে চিনত না', কংগ্রেসকে তোপ দাগতে গিয়ে বিস্ফোরক দাবি মোদীর

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.