বাংলা নিউজ > ময়দান > ফুটবল > মেসির PSG-তে যোগ দেওয়ার পরই বেজে গেল কিলিয়ান এমবাপের বিদায় বাঁশি, ফরাসি তারকাকে দলে নিতে ঝাঁপাল রিয়াল মাদ্রিদ- রিপোর্ট
কিলিয়ান এমবাপে। ছবি- রয়টার্স। (REUTERS)
কিলিয়ান এমবাপে। ছবি- রয়টার্স। (REUTERS)

মেসির PSG-তে যোগ দেওয়ার পরই বেজে গেল কিলিয়ান এমবাপের বিদায় বাঁশি, ফরাসি তারকাকে দলে নিতে ঝাঁপাল রিয়াল মাদ্রিদ- রিপোর্ট

  • ২০২২ সালেই শেষ হচ্ছে এমবাপের পিএসজি চুক্তি।

মাঠে প্যারিস সাঁ-জাঁর লিওনেল মেসির সঙ্গে নেইমার ও কিলিয়ান এমবাপের যুগলবন্দি দেখার জন্য মুখিয়ে রয়েছেন ফুটবলভক্তরা। তবে সেই স্বপ্ন অধরাই থেকে যাওয়ার আশঙ্কা। এমবাপেকে দলে নেওয়ার জন্য সরকারিভাবে মাঠে নেমে পড়ল রিয়াল মাদ্রিদ।

কিলিয়ান এমবাপের রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার জল্পনা এই প্রথম। বহু দিন ধরেই এই জল্পনা চলছে। দুই পক্ষই একে অপরের তারিফও করেছে বহুবার। এ মরশুমের পরেই শেষ হতে চলেছে এমবাপের পিএসজি। Goal-র রিপোর্ট অনুযায়ী এমবাপে চুক্তি বাড়ানোর অন্তত প্যারিসের ক্লাবের ছয়টি অফার নাকচ করেছেন। এমন অবস্থায় দলের তারকা ফরোয়ার্ডকে পরের বছর বিনামূল্যে দল ছাড়তে দিতে একবারেই রাজি নয় পিএসজি। আর এই সুযোগটাকেই কাজে লাগাতে চাইছে রিয়াল।

করোনায় আর্থিকভাবে দারুণ ক্ষতিগ্রস্থ হলেও রিয়াল মাদ্রিদ এই দুই ট্রান্সফার উইন্ডোতে কিছুই খরচ করেননি। তাই সুযোগ পেলেই এমবাপের জন্য যে তারা ঝাঁপাবে, তা একপ্রকার নিশ্চিত ছিল। একই রিপোর্টে দাবি করা হয় অবশেষে সরকারিভাবে এমবাপের জন্য বিড করেছে লস ব্ল্যাঙ্কোস কর্তৃপক্ষ। 

রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্টিনো পেরেজ খোদ এই ট্রান্সফার আলোচনার সঙ্গে যুক্ত এবং এটিকে সাম্প্রতিক সময়ে রিয়ালের সবচেয়ে গুরুত্বপূর্ণ ট্রান্সফার হিসাবে দেখছেন তিনি। দুই দলের ম্যানেজারই ২২ বছর বয়সী ফরাসি মহাতারকার দলবদলের ব্যাপারে বিস্তারিত কিছু বলতে আগ্রহী নন। অবশিষ্ট কয়েক দিনে রিয়াল ও পিএসজি এমবাপের দলবদলের জন্য কোন চুক্তিতে আসতে পারে কিনা, এখন সেটাই দেখার অপেক্ষা।

বন্ধ করুন