বাংলা নিউজ > ময়দান > ফুটবল > অবশেষে দু’বছরের চুক্তিতে PSG-তে সই করলেন সার্জিও রামোস
দু’বছরের চুক্তিতে পিএসজিতে সার্জিও রামোস (ছবি:টুইটার)
দু’বছরের চুক্তিতে পিএসজিতে সার্জিও রামোস (ছবি:টুইটার)

অবশেষে দু’বছরের চুক্তিতে PSG-তে সই করলেন সার্জিও রামোস

  • সব জল্পনাকে সত্যি করে শেষ পর্যন্ত প্যারিস সাঁ-জাঁতেই নাম লেখালেন রামোস। এরপরে ডেভিড বেকহ্যামও তাঁকে শুভেচ্ছা জানান।

গুঞ্জন সত্যি করে পিএসজিতে গেলেন স্পেনের তারকা ডিফেন্ডার সার্জিও রামোস। প্যারিস সাঁ-জাঁ নিজেদের ক্লাব অফিসিয়াল ওয়েবসাইটে বৃহস্পতিবার এক বিবৃতি দিয়ে এই খবরের সত্যতা স্বীকার করেছে। অভিজ্ঞ এই সেন্ট্রাল-ডিফেন্ডারের যোগ দেওয়ার খবর নিশ্চিত করেছে পিএসজি কর্তৃপক্ষ। পিএসজি নিজেদের টুইটারে রামোসের ছবি পোস্ট করেন যেখানে প্যারিস সাঁ-জাঁর জার্সি হাতে রিয়াল মাদ্রিদের প্রাক্তনিকে দেখা যায়। নিজেদের সোশ্যাল মিডিয়াতে রামোসকে স্বাগত জানিয়েছে পিএসজি। ফ্রি ট্রান্সফারে প্যারিসের দলটিতে যোগ দিয়েছেন স্প্যানিশ ডিফেন্ডার। পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তি করেছেন রামোস। সেখানে খেলবেন ২০২৩ সালের ৩০ জুন পর্যন্ত।

পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তি করেছেন রামোস। সেখানে খেলবেন ২০২৩ সালের ৩০ জুন পর্যন্ত। চুক্তির ঠিক এই বিষয়টা নিয়ে বনিবনা না হওয়ায় রিয়াল ছাড়তে হয়েছে রামোসকে। সেখানে তিনি চেয়েছিলেন দুই বছরের চুক্তি করতে, কিন্তু মাদ্রিদের দলটি তাকে প্রস্তাব দিয়েছিল এক বছরের। পরে অবশ্য এক বছরের চুক্তিতেও প্রিয় ঠিকানায় থাকতে চেয়েছিলেন । কিন্তু ক্লাব তখন আর সার্জিও রামোসকে সই করাতে চায়নি। 

দেড় দশকেরও বেশি সময় এবং ৬৭১টি ম্যাচ খেলার পর মাসের শুরুতেই সার্জিও রামোসের রিয়াল মাদ্রিদ যাত্রাপথের পরিসমাপ্তি ঘটেছিল। তাঁর পরবর্তী গন্তব্য নিয়ে জল্পনার অন্ত ছিলনা। তবে রিপোর্ট বলা হয়েছিল স্পেনের রাজধানী থেকে ফ্রান্সের রাজধানীর উদ্দেশ্যে রওনা দিতে চলেছেন কিংবদন্তি ডিফেন্ডার। ফরাসি সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, প্যারিস সাঁ-জাঁতেই (পিএসজি) যোগ দিচ্ছেন প্রাক্তন রিয়াল মাদ্রিদ অধিনায়ক। অবশেষে সব জল্পনাকে সত্যি করে শেষ পর্যন্ত প্যারিস সাঁ-জাঁতেই নাম লেখালেন রামোস। এরপরে ডেভিড বেকহ্যামও তাঁকে শুভেচ্ছা জানান।

 নতুন দলে যোগ দিয়ে রামোস জানিয়েছেন, ‘প্যারিস সাঁ-জাঁতে যোগ দেওয়ায় আমি খুবই খুশি। এটা আমার জীবনে অনেক বড় পরিবর্তন, একটা নতুন চ্যালেঞ্জ এবং এই দিনটা আমি কখনও ভুলতে পারবনা। আমি এত দারুণ খেলোয়াড় নিয়ে এই বড় স্কোয়াডের অংশ হতে পেরে, এবং এই ধরনের প্রোজেক্টের অংশ হতে পেরে খুবই গর্বিত।’

বন্ধ করুন