বাংলা নিউজ > ময়দান > তিন ব্যাটসম্যানের স্টাম্প উড়িয়ে হ্যাটট্রিক, IPL-এর ভরা মরশুমে T20 ক্রিকেটে চার বলে ৪ উইকেট অনামী পেসারের: ভিডিয়ো
পররপর চার বলে চার উইকেট বিলালের। ছবি- স্ক্রিনগ্র্যাব।

তিন ব্যাটসম্যানের স্টাম্প উড়িয়ে হ্যাটট্রিক, IPL-এর ভরা মরশুমে T20 ক্রিকেটে চার বলে ৪ উইকেট অনামী পেসারের: ভিডিয়ো

  • পরপর চার বলে চারজন ব্যাটসম্যানকে বোল্ড করেন হজরত বিলাল।

আইপিএলের ভরা মরশুমে টি-২০ ক্রিকটে দুর্দান্ত নজির গড়লেন হজরত বিলাল। অনবদ্য হ্যাটট্রিক-সহ পরপর চার বলে চারটি উইকেট নেন অখ্যাত পেসার। উল্লেখযোগ্য বিষয় হল, চারজনকেই বোল্ড করেন তিনি।

শারজা রমজান টি-২০ লিগে এমন অসাধারণ নজির গড়েন হজরত। শারজায় মিড-ইস্ট মেটালসের সঙ্গে ম্যাচ ছিল রেহান খান ইভেন্টসের। প্রথমে ব্যাট করে মিড-ইস্ট নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৬১ রান তোলে। তেহরান খান ৫৩ রান করে অপরাজিত থাকেন। এছাড়া আলি আনোয়ার ২৫ ও আওয়াইস নূর ২৬ রান করেন। মুজামিল খান ৩টি ও ওয়াসি-উর-রহমান ২টি উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে রেহান খান ইভেন্টস শুরুতেই পরপর উইকেট হারায়। তৃতীয় ওভারে পরপর চার বলে চারটি উইকেট নেন হজরত বিলাল। তিনি ২.২, ২.৩ ও ২.৪ ওভারে পরপর শেহজাদ সায়েদ, আহমেদ সামির ও মহম্মদ ফহীমকে বোল্ড করে হ্যাটট্রিক পূর্ণ করেন। ঠিক পরের বলে (২.৫) তিনি আউট করেন মহসিন রাজাকে।

হজরত বিলালের পরপর চার বলে চারটি উইকেট নেওয়ার ভিডিয়ো দেখতে ক্লিক করুন:- https://fancode.com/video/26788?utm_source=fancode&utm_medium=share&utm_campaign=share&utm_content=WWWW!+Hazrat+Bilal+steals+the+show&contentDataType=DEFAULT

বিলাল শেষমেশ ৪ ওভারে ২৬ রানের বিনিময়ে ৫ উইকেট দখল করেন। এমন দুরন্ত বোলিং করেও দলকে ম্যাচ জেতাতে পারেননি হজরত। রেহান খান ইভেন্টস ১৯.৫ ওভারে ৮ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৬২ রান তুলে নেয়। তারা ১ বল বাকি থাকতে ২ উইকেটে ম্যাচ জেতে। ক্যাপ্টেন রেহান খান ৫৯ রান করে অপরাজিত থাকেন। ২৮ রান করেন বিনোদ রাঘবন।

বন্ধ করুন