বাংলা নিউজ > ময়দান > ‘T20 কেরিয়ার নিয়ে আমাকেই কিছু বলার সুযোগ দেওয়া হয়নি’, BCB-র উপর রেগে আগুন তামিম
তামিম ইকবাল।

‘T20 কেরিয়ার নিয়ে আমাকেই কিছু বলার সুযোগ দেওয়া হয়নি’, BCB-র উপর রেগে আগুন তামিম

  • তামিম টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের হয়ে খেলতে পারেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্তারা জানান, টি-টোয়েন্টি ক্রিকেট খেলার জন্য তামিমের সঙ্গে বার বার যোগাযোগ করা হলেও তিনি উত্তর দিচ্ছেন না। কর্তাদের এই বক্তব্যেই রেগে আগুন তামিম।

জাতীয় দলের হয়ে সংক্ষিপ্ত ফরম্যাটে নিজের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন বাংলাদেশের ওপেনিং ব্যাটার তামিম ইকবাল। ৩৩ বছরের তারকা ২০২০ সালের ৯ মার্চ শের-ই-বাংলা স্টেডিয়ামে জিম্বাবোয়ের বিপক্ষে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন।

এমন কী তাঁর অনুপস্থিতিতে যাতে অন্য ব্যাটাররা দলে সুযোগ পেতে পারেন, তার জন্য ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন তামিম। দীর্ঘ দিনের হাঁটুর চোটের কারণে তাঁকে বাংলাদেশের বেশ কয়েকটি ম্যাচও অবশ্য মিস করতে হয়।

আরও পড়ুন: ভবিষ্যতের টাইগারদের তৈরি করবেন ভারতের জাফর! চলছে বাংলাদেশের সঙ্গে আলোচনা: Report

এ দিকে টি-টোয়েন্টি ক্রিকেটে তার কেরিয়ার সম্পর্কে তাঁকে তাঁর মতামত প্রকাশ করার সুযোগ দেওয়া হয়নি বলে জানিয়েছেন তামিম। রবিবার ঢাকায় একটি ব্যক্তিগত অনুষ্ঠানে সাংবাদিকদের বাংলাদেশের তারকা ক্রিকেটার বলেন, ‘টি-টোয়েন্টি ক্রিকেট নিয়ে কী ভাবছি, তা জানানোর সুযোগ আমাকে দেওয়া হয়নি। দীর্ঘ দিন ধরে খেলছি। অন্তত এইটুকু সুযোগ আমার প্রাপ্য। আমি কী ভাবছি, সেটা কি আমার মুখ থেকেই শোনা উচিত নয়? আপনাদের (সংবাদমাধ্যমের) উচিত বোর্ডের কারও সঙ্গে নির্দিষ্ট ভাবে কথা বলা। কারও কথায় ধারণা তৈরি করা উচিত নয়। এ ভাবে চললে আমি আর কী বলব!’

যদিও, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশনস চেয়ারম্যান জালাল ইউনুস এর আগে বলেছিলেন যে, তামিমের সঙ্গে তাঁরা আলোচনা করেছেন। জালাল সাংবাদিকদের বলেন, বোর্ড সিনিয়র তারকাকে ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য সময় মতো ফিরে আসতে বলেছে এবং বর্তমানে প্রতিক্রিয়ার অপেক্ষায় রয়েছে। তামিম নাকি কিছুই জানায়নি। অথচ তামিমের দাবি, তাঁর সঙ্গে বোর্ডের কেউ কথা না বলেননি।

বন্ধ করুন