বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > KKR -এর হয়ে IPL না খেললেও T20 WC -র জন্য প্রস্তুত তারকা পেসার
টি-২০ বিশ্বকাপের প্রস্তুত প্যাট কামিন্স (ছবি:গেটি ইমেজ)
টি-২০ বিশ্বকাপের প্রস্তুত প্যাট কামিন্স (ছবি:গেটি ইমেজ)

KKR -এর হয়ে IPL না খেললেও T20 WC -র জন্য প্রস্তুত তারকা পেসার

  • চলতি বিশ্বকাপে অস্ট্রেলিয়া দলের অন্যতম গুরুত্বপূর্ণ ক্রিকেটার পেসার প্যাট কামিন্স। বিশ্বকাপে খেলার লক্ষ্যে তিনি আইপিএলের দ্বিতীয় পর্বে কলকাতা নাইট রাইডার্স দলের হয়েও খেলেননি। এখন তিনি শারীরিক এবং মানসিকভাবে 'সতেজ'। কামিন্স মুখিয়ে রয়েছেন বিশ্বকাপের লড়াই লড়তে।

শুভব্রত মুখার্জি: চলতি বিশ্বকাপে অস্ট্রেলিয়া দলের অন্যতম গুরুত্বপূর্ণ ক্রিকেটার পেসার প্যাট কামিন্স। বিশ্বকাপে খেলার লক্ষ্যে তিনি আইপিএলের দ্বিতীয় পর্বে কলকাতা নাইট রাইডার্স দলের হয়েও খেলেননি। ২৩ শে অক্টোবর নিজেদের অভিযান শুরু করছে অস্ট্রেলিয়া। আর অভিযান শুরুর আগেই শারীরিক এবং মানসিকভাবে 'সতেজ' কামিন্স মুখিয়ে রয়েছেন বিশ্বকাপের লড়াই লড়তে।

ভারতের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে খেললেও প্যাট কামিন্স তার পারফরম্যান্স এর মধ্যে দিয়ে নজর কাড়তে পারেননি। অজিদের ওয়েস্ট ইন্ডিজ এবং বাংলাদেশ সফরেও তিনি খেলেননি। ফলে তার ফর্ম এবং ছন্দ নিয়ে অজি শিবিরে যথেষ্ট শঙ্কা রয়ে গিয়েছে। তবে কামিন্সের মতে এই পাঁচ মাসের বিশ্রামের ফলে তিনি অনেক বেশি সতেজ অনুভব করছেন। বিশ্বকাপ এবং পরবর্তীতে অ্যাসেজে খেলার বিষয়ে তিনি মুখিয়ে রয়েছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন ‘পাঁচ মাসের বিশ্রামটা দরকার ছিল। সেই সময়টায় আমি নিজের বোলিংয়ের উপর কাজ করেছি। নিজেকে অনেক বেশি সতেজ মনে হচ্ছে। বিশ্বকাপ খেলার পরে আমি অ্যাসেজ খেলতেও মুখিয়ে রয়েছি। শেষ মাসে আমি নিজের সেরাটা উজাড় করে দিয়েছি। কারণ আমি জানি অ্যাসেজের আগে আমাদের হাতে আর খুব বেশি ম্যাচ নেই। অনুশীলন ম্যাচটা খেলে আমি বেশ ভালো অনুভব করছি। বিশ্বকাপ খেলার জন্য আমি মুখিয়ে রয়েছি।’

বন্ধ করুন