বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ছন্দহীন টিম ইন্ডিয়া, কিছুই বুঝলাম না- সমর্থকদের মতোই উত্তর হাতড়াচ্ছেন শোয়েব
বিরাট কোহলিদের নিয়ে আখতারের সমালোচনা 

ছন্দহীন টিম ইন্ডিয়া, কিছুই বুঝলাম না- সমর্থকদের মতোই উত্তর হাতড়াচ্ছেন শোয়েব

  • নিউজিল্যান্ড ম্যাচে খারাপ পারফরমেন্স করার পরে বিরাট অ্যান্ড কোম্পানিকে নিয়ে হতাশ হয়েছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শোয়েব আখতার। তিনি বিশ্বাসই করতে পারছেন না যে বিরাট কোহলিরা এমন খেলবে।

নিউজিল্যান্ড ম্যাচে খারাপ পারফরমেন্স করার পরে বিরাট অ্যান্ড কোম্পানিকে নিয়ে হতাশ হয়েছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শোয়েব আখতার। তিনি বিশ্বাসই করতে পারছেন না যে বিরাট কোহলিরা এমন খেলবে। বর্তমানে চলতি টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট দলের ভাগ্য সম্পূর্ণ আর নিজেদের হাতে নেই সেটা মনে করছেন শোয়েব আখতার। আফগানিস্তান, নামিবিয়া এবং স্কটল্যান্ডকে হারালেও আফগানিস্তান এবং নিউজিল্যান্ড মেঝের দিকে তাকিয়ে থাকতে হবে বিরাট কোহলির দলকে।

আসলে যে দল টুর্নামেন্ট শুরু হওয়ার আগে অন্যতম ফেভারিট হিসেবে শুরু করেছিল, পরপর দুটো ম্যাচে ভরাডুবির পর প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে ভারতীয় দলের কেন এমন হাল? চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে লজ্জার হারের পর রবিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে জঘন্য হার টিম ইন্ডিয়ার। পাকিস্তানের প্রাক্তন পেস বোলার শোয়েব আখতার ম্যাচের পর জানিয়েছেন তিনি মনেপ্রাণে চেয়েছিলেন' ভারত যেন এদিন জিতুক। কিন্তু টস হারা এবং পাল্লা দিয়ে জঘন্য পারফরম্যান্স ভারতকে ম্যাচ থেকে অনেক আগেই হারিয়ে দিয়েছিল। 'রাওয়ালপিন্ডি এক্সপ্রেস' বলছেন তিনি আগেই জানিয়েছিলেন এদিন অন্তত বিরাট কোহলির টস ভাগ্য যদি সঙ্গ দেয়, তাহলে ভারত কিছুটা সুবিধা পাবে। কারণ দুবাইতে টস একটা বড় ফ্যাক্টর হচ্ছে।

আখতার নিজের সোশ্যাল মিডিয়াতে জানান, ‘কেন বাচ্চা ইশান কিষাণকে প্রথমে পাঠালেন। আর হার্দিক পান্ডিয়া কেন শেষে বল করতে এলেন। ওনাকে প্রথমে বল করতে আসতে হত। আমি কিছুই বুঝতে পারছিনা। ভারত কোন গেম প্ল্যানে খেলছে সেটা সম্বন্ধে কোনও কিছুই বুঝতে পারছিনা।’ ব্যাটারদের রদল বদল মানতে পারেননি আখতার। তবে আফগানিস্তান ম্যাচের আগে বিরাট কোহলিদের সতর্ক করে দিয়েছেন পাকিস্তানের স্পিড স্টার।

বন্ধ করুন