বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > IND vs PAK: ভারতের বিরুদ্ধে মাঠে নামার আগে আশঙ্কা পাক শিবিরে, মাথায় চোট পেয়ে হাসপাতালে তারকা ব্যাটসম্যান!

IND vs PAK: ভারতের বিরুদ্ধে মাঠে নামার আগে আশঙ্কা পাক শিবিরে, মাথায় চোট পেয়ে হাসপাতালে তারকা ব্যাটসম্যান!

অনুশীলনে চোট পেলেন তারকা ক্রিকেটার। ছবি- টুইটার।

India vs Pakistan ICC T20 World Cup: অনুশীলনের সময় পাকিস্তানের নেটে ঘটে দুর্ঘটনা। 

ভারতের বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপের হাই ভেল্টেজ ম্যাচের আগে আশঙ্কার কালো মেঘ পাকিস্তান শিবিরে। অনুশীলনে চোট পাওয়ায় হাসপাতালে নিয়ে যেতে হল নির্ভরযোগ্য ব্যাটসম্যানকে।

মেলবোর্নের নেটে অনুশীলনের সময় দুর্ঘটনার কবলে পড়েন পাক তারকা শান মাসুদ। মহম্মদ নওয়াজের জোরালো শট তাঁর মাথায় এসে লাগে বলে খবর। চোটের জায়গায় স্ক্যান করানোর জন্য মাসুদকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যওয়া হয়েছে বলেও শোনা যাচ্ছে। ডাক্তাররা তাঁর চোট পরীক্ষা করে দেখার পরেই পরবর্তি সিদ্ধান্ত নেওয়া হবে।

আপাতত পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে শান মাসুদের চোট নিয়ে সরকারিভাবে কিছু জানানো হয়নি। আইসিসির তরফেও কোনও আপডেট দেওয়া হয়নি মাসুদের চোটের প্রসঙ্গে।

বিস্তারিত পড়ুন:- T20 World Cup 2022: ‘বীরু-বাবা’র ভবিষ্যদ্বাণী, বিশ্বকাপের ফাইনালে উঠবে কারা?

মাসুদ পাকিস্তানের হয়ে এখনও পর্যন্ত মোট ১২টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলেছেন। ২টি অর্ধশতরান-সহ সংক্ষিপ্ত ফর্ম্যাটে দেশের হয়ে ২২০ রান সংগ্রহ করেছেন তিনি। ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে তিনি ৩৯ রানের আত্মবিশ্বাসী ইনিংস খেলেন। তার আগে লাহোরে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের শেষ টি-২০ ম্যাচে ৫৬ রানের অনবদ্য ইনিংস খেলেন মাসুদ।

বিস্তারিত পড়ুন:- T20 World Cup 2022: সময় নষ্ট নয়, মেলবোর্নে পৌঁছেই পাকিস্তান ম্যাচের প্রস্তুতি শুরু টিম ইন্ডিয়ার

উল্লেখ্য, আগামী রবিবার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ভারতের বিরুদ্ধে উত্তেজক ম্যাচ দিয়ে টি-২০ বিশ্বকাপ অভিযান শুরু করবে পাকিস্তান। তার আগে মাসুদের চোট নিঃসন্দেহে বড় ধাক্কা হিসেবেই বিবেচিত হতে পারে পাক শিবিরে। ইতিমধ্যেই চোটের জন্য পাকিস্তানকে তাদের বিশ্বকাপ স্কোয়াডে রদবদল করতে হয়েছে। আঙুলে চিড় ধরায় উসমান কাদিরকে মূল স্কোয়াড থেকে সরিয়ে দেওয়া হয়। বদলে মূল স্কোয়াডে ঢুকে পড়েন ফখর জামান। কাদিরকে যদিও রিজার্ভ ক্রিকেটারদের তালিকায় ধরে রাখা হয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি যদি প্রথমবার শ্রাবণ সোমবারের উপবাস করেন, তাহলে জেনে নিন কী খাবেন আর কী খাবেন না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.