বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > কোহলির ৫০ দেখে ফের আবেগে ভাসলেন অনুষ্কা, এ ভাবে স্বামীকে দিলেন শুভেচ্ছাবার্তা

কোহলির ৫০ দেখে ফের আবেগে ভাসলেন অনুষ্কা, এ ভাবে স্বামীকে দিলেন শুভেচ্ছাবার্তা

অর্ধশতরান করার পরে বিরাট কোহলি (ছবি-এএনআই)

এমন অবস্থায় বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মাও স্বামীর উপর ভালোবাসা বর্ষণ করেছেন। অনুষ্কা শর্মা সোশ্যাল মিডিয়ায় বিরাট কোহলির জন্য একটি ইন্সটা স্টোরি শেয়ার করেছেন। যেখানে তাঁকে তাঁর স্বামীর প্রতি অনেক ভালোবাসা দিতে দেখা গিয়েছে তাঁকে।

ফের বিরাট রেকর্ড গড়লেন কিং কোহলি। পুরানো মজাজে ফিরেছেন বিরাট কোহলি। অ্যাডিলেডে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের বিরুদ্ধে তার অপরাজিত ৬৪ রানের ইনিংস সেটাই প্রমাণ করেছে। একটা সময়ে ৪১ রানের মধ্যেই ৪ উইকেট হারিয়ে ফেলেছিল ভারত। কিন্তু এই ইনিংসকে কোহলি শেষ পর্যন্ত টেনে নিয়ে যান এবং ভারত স্কোর বোর্ডে ১৮৪ রান তুলেছিল। এদিকে এদিন বাইশ গজে বহু রেকর্ড গড়ে ফেলেন বিরাট কোহলি। ভেঙে দিয়েছেন সচিন তেন্ডুলকরের রেকর্ডও।

বাংলাদেশের বিরুদ্ধে ১৬ রান করলেই টি-টোয়েন্টি বিশ্বকাপের ইতিহাসে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় প্রথমে নাম লেখাতেন বিরাট কোহলি। এদিন সেটাই করলেন এবং মাহেলা জয়াবর্ধনের রেকর্ড ভেঙে দিলেন। শুধু তাই নয়,৬৪ রানের অপরাজিত ইনিংস খেলে চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে সর্বোচ্চ রান সংগ্রাহকও হয়েছেন বিরাট কোহলি।চার ম্যাচে ২২০ গড়ে তার এখন ২২০ রান করে ফেলেছেন বিরাট কোহলি। তাঁর স্ট্রাইক রেট ১৪৫। চার ইনিংসের মধ্যে তিনটিতে তিনি ৫০ বা তার বেশি রান করেছেন।

আরও পড়ুন… কোহলি কি কার্তিকের কেরিয়ার শেষ করে দিলেন? সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড়

অনুষ্কার ইনস্টা স্টোরিতে বিরাট কোহলি
অনুষ্কার ইনস্টা স্টোরিতে বিরাট কোহলি

এমন অবস্থায় বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মাও স্বামীর উপর ভালোবাসা বর্ষণ করেছেন। অনুষ্কা শর্মা সোশ্যাল মিডিয়ায় বিরাট কোহলির জন্য একটি ইন্সটা স্টোরি শেয়ার করেছেন। যেখানে তাঁকে তাঁর স্বামীর প্রতি অনেক ভালোবাসা দিতে দেখা গিয়েছে তাঁকে। অনুষ্কা শর্মা তাঁর অফিসিয়াল ইনস্টাগ্রামে কিছুক্ষণ আগে একটি স্টোরি শেয়ার করেছেন। যেখানে বিরাট কোহলির একটি ছবি রয়েছে এবং তাঁকে ব্যাট হাতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন… ভারতের সঙ্গে খেললেই এমনটা হয়- কী নিয়ে ঠিক আক্ষেপ শাকিবের?

বিরাটের এই ইনিংস দেখে তাঁর স্ত্রী অনুষ্কা শর্মার খুশি এখন সপ্তম আকাশে রয়েছে।বিরাটের দুর্দান্ত ব্যাটিংয়ে সকলেই খুব খুশি হয়েছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপে নতুন রেকর্ড ভেঙে ইতিহাস তৈরি করছে। ক্রিকেটারের এই খুশিতে অনুষ্কার পাশাপাশি তার ভক্তরাও সামিল হয়েছেন। এর আগে দীপাবলিতেও বিরাটের বিস্ফোরক পারফরম্যান্স মানুষের উৎসবে যোগ করেছিল।

অনুষ্কার ইনস্টা স্টোরিতে বিরাট কোহলি
অনুষ্কার ইনস্টা স্টোরিতে বিরাট কোহলি

অনুষ্কা নিজের ইনস্টা স্টোরিতে এই প্রথম নয় যে বিরাটের জন্য তার প্রতিক্রিয়া জানিয়েছেন। যখনই তিনি মাঠে নামেন,অভিনেত্রী সর্বদা তাঁর জন্য উল্লাস করেন। সম্ভবত সেই কারণেই অনুষ্কাকে নিজের লাকি চার্ম মনে করেন বিরাট কোহলি।

দিওয়ালিতে ভারত বনাম পাকিস্তান ম্যাচে রেকর্ড করার পরও বিরাট কোহলির জন্য আবেগঘন পোস্ট লিখেছেন অনুষ্কা শর্মা। টিভি থেকে ছবিটি ক্লিক করে ইনস্টাগ্রামে পোস্টটি শেয়ার করেছিলেন তিনি। অনুষ্কা শর্মা লিখেছেন যে এটি আমার দেখা জীবনের সেরা ম্যাচ। আপনাদের বলে দেওয়া যাক,পাকিস্তানের বিরুদ্ধে খেলা ইনিংসে বিরাট ৮২ রান করেছিলেন। এরপর শুধু অনুষ্কা নয়,সারা দেশের দীপাবলি আলোকিত করেছিলেন বিরাট কোহলি।

বন্ধ করুন