বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > শোয়েব আখতার চান কোহলিরা বিশ্বকাপের ফাইনাল খেলুন, কারণ জানলে ভারতীয় সমর্থকদের গা জ্বালা করবে নিশ্চিত
বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ। ছবি- রয়টার্স।
বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ। ছবি- রয়টার্স।

শোয়েব আখতার চান কোহলিরা বিশ্বকাপের ফাইনাল খেলুন, কারণ জানলে ভারতীয় সমর্থকদের গা জ্বালা করবে নিশ্চিত

  • নিউজিল্যান্ড হারলে প্রশ্ন উঠবে বলে বিতর্কের আঁচে হাওয়া দিয়ে রাখলেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস।

সোশ্যাল মিডিয়ায় ফের একবার ভারতীয় ক্রিকেট দলকে খোঁচা দিলেন শোয়েব আখতার। তিনি বিরাট কোহলিদের চলতি টি-২০ বিশ্বকাপের ফাইনালে দেখতে চাইলেন। যদিও তার কারণ শুনলে ভারতীয় সমর্থকদের গা জ্বালা করবে নিশ্চিত।

আফগানিস্তানের কাছে নিউজিল্যান্ড পরাজিত হলে ভারত বিশ্বকাপের সেমিফাইনালে জায়গা করে নেবে। আখতারের দাবি, কিউয়িদের কাছে আফগানিস্তান ম্যাচটা কার্যত কোয়ার্টার ফাইনাল। তিনি আশা করছেন ভারত বিশ্বকাপের ফাইনাল খেলুক পাকিস্তানের সঙ্গে, যাতে বাবর আজমরা ফের হারাতে পারেন কোহলিদের। তবে সেই সঙ্গে তিনি বিতর্কের আঁচেও হাওয়া দিয়ে গেলেন। শোয়েব জানান, নিউজিল্যান্ড যদি আফগানিস্তানের কাছে হেরে যায়, তবে নিশ্চিতভাবেই প্রশ্ন উঠবে।

টুইটারে পোস্ট করা এক ভিডিও বার্তায় আখতার বলেন, ‘নিউজিল্যান্ডের কাছে আফগানিস্তান ম্যাচটা কোয়ার্টার ফাইনালের মতো। নিউজিল্যান্ড হারলে ভারত টুর্নামেন্টে ফিরে আসবে। এখন নিউজিল্যান্ড শেষ ম্যাচে কেমন খেলে সেটাই হবে দেখার। আমি চাই ভারত বিশ্বকাপে ফিরে আসুক এবং পাকিস্তানের সঙ্গে ফাইনাল খেলুক, যাতে পাকিস্তান আবার ভারতকে হারাতে পারে। তবে নিউজিল্যান্ড যদি হারে, তবে অনেক প্রশ্ন উঠবে নিশ্চিত।’

উল্লেখ্য, সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তান ১০ উইকেটে পরাজিত করে টিম ইন্ডিয়াকে। বিশ্বকাপে এই প্রথমবার ভারতকে হারাতে সক্ষম হয় পাকিস্তান।

বন্ধ করুন