বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > Ind vs Eng ম্যাচে কি বৃষ্টি হবে? জানুন ম্যাচ ভেস্তে গেলে কে জিতবে?

Ind vs Eng ম্যাচে কি বৃষ্টি হবে? জানুন ম্যাচ ভেস্তে গেলে কে জিতবে?

কেমন থাকবে অ্যাডিলেডের আবহাওয়া 

ভারত বনাম ইংল্যান্ড ম্যাচের আগে ভক্তদের মনে অ্যাডিলেডের আবহাওয়া নিয়ে বড় প্রশ্ন উঠছে। এই ম্যাচেও কি বৃষ্টি হবে? তার প্রভাব কি এই ম্যাচে দেখা যাবে? অন্যদিকে অনেকে প্রশ্ন তুলেছেন যে বৃষ্টিতে ম্যাচ ভেসে গেলে কী হবে? আপনার সব প্রশ্নের উত্তর এখানেই পেয়ে যাবেন।

আইসিসি ২০২২ পুরুষদের টি টোয়েন্টি বিশ্বকাপ-এর দ্বিতীয় সেমিফাইনালটি ১০ নভেম্বর বৃহস্পতিবার অ্যাডিলেডে অনুষ্ঠিত হবে। এই ম্যাচটি ভারত বনাম পাকিস্তানের মধ্যে খেলা হবে। টুর্নামেন্ট চলাকালীন অনেক ম্যাচেই বৃষ্টি বিঘ্নিত হয়েছে। বৃষ্টি কিছু ম্যাচের ফলাফলকে প্রভাবিত করেছে এবং কিছু ম্যাচ বৃষ্টির কারণে ভেসে গেছে। এমন পরিস্থিতিতে ভারত বনাম ইংল্যান্ড ম্যাচের আগে ভক্তদের মনে অ্যাডিলেডের আবহাওয়া নিয়ে বড় প্রশ্ন উঠছে। এই ম্যাচেও কি বৃষ্টি হবে? তার প্রভাব কি এই ম্যাচে দেখা যাবে? অন্যদিকে অনেকে প্রশ্ন তুলেছেন যে বৃষ্টিতে ম্যাচ ভেসে গেলে কী হবে? আপনার সব প্রশ্নের উত্তর এখানেই পেয়ে যাবেন।

আরও পড়ুন… IPL 2023- শুধু কেন নয়, একাধিক প্লেয়ারকে বিদায় করছে SRH

যদি ভারত বনাম ইংল্যান্ড ম্যাচটি বৃষ্টির কারণে ভেসে যায়, তাহলে সুপার-12 গ্রুপের শীর্ষে থাকা দলটি ফাইনালের টিকিট পাবে। এর মানে হল যে যদি ভারত বনাম ইংল্যান্ড ম্যাচটি বৃষ্টির কারণে ভেসে যায়, তাহলে ভারত ফাইনালে উঠবে কারণ টিম ইন্ডিয়া গ্রুপ 2-এর শীর্ষে থেকে সেমিফাইনালে প্রবেশ করেছে। আপনাদের বলে দেওয়া যাক, আইসিসিও নক আউট ম্যাচের জন্য একটি রিজার্ভ ডে রেখেছে। যদি নির্ধারিত দিনে পাঁচ-পাঁচ ওভার খেলা না হয় তাহলে অন্য দিনটি ব্যবহার করা হবে। নির্ধারিত দিনে খেলা না হলে রিজার্ভ ডেটে খেলা হবে। 

আরও পড়ুন… ভারতের বিরুদ্ধে মাঠে নামার আগে ইংল্যান্ড শিবিরে বড় ধাক্কা! উডের বদলে তৈরি জর্ডন

এবার প্রশ্ন হল ঐ দিনে কি বৃষ্টি হবে? Accuweather-এর রিপোর্ট অনুযায়ী, ১০ নভেম্বর, অ্যাডিলেডে দিনের বেলায় বৃষ্টির সম্ভাবনা ২৫ শতাংশ রয়েছে বলে বলা হয়েছে। আবহাওয়া খুব ঠান্ডা থাকবে এবং সারাদিন মেঘের কারণে সূর্য লুকোচুরি করবে। প্রতিবেদনে বলা হয়েছে, সারাদিন মেঘলা থাকার সম্ভাবনা ৭১ শতাংশ। সেই সঙ্গে ঘণ্টায় ৩৫ কিলোমিটার বেগে বাতাস বইবে। আবহাওয়ার এই প্রতিবেদন দেখে মনে হচ্ছে এই ম্যাচে বোলাররা বেশ কার্যকর প্রমাণিত হবে।

দুটি দলই নিম্নরূপ-

ইংল্যান্ড: জোস বাটলার (অধিনায়ক), মইন আলি, হ্যারি ব্রুকস, স্যাম কুরান, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, আদিল রশিদ, ফিল সল্ট, বেন স্টোকস, টাইমাল মিলস, ডেভিড উইলি, ক্রিস ওকস, মার্ক উড, অ্যালেক্স হেলস।

ভারত: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্ত, দীনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, হার্ষাল প্যাটেল, আর্শদীপ সিং, মহম্মদ শামি

বন্ধ করুন