বাংলা নিউজ > ময়দান > চুক্তিও করবে না, অন্য কোথাও খেলতেও দেবে না, মামার বাড়ির আব্দার? লিনকে বোর্ডের বিরুদ্ধে আদালতে যাওয়ার পরামর্শ চ্যাপেলের

চুক্তিও করবে না, অন্য কোথাও খেলতেও দেবে না, মামার বাড়ির আব্দার? লিনকে বোর্ডের বিরুদ্ধে আদালতে যাওয়ার পরামর্শ চ্যাপেলের

ক্রিস লিন। ছবি- গেটি।

UAE-র নতুন T20 লিগে খেলতে চান ক্রিস লিন, অথচ ছাড়বে না ক্রিকেট অস্ট্রেলিয়া। এমন পরিস্থিতিতে তারকা ক্রিকেটারের জায়গায় তিনি থাকলে কী করতেন, জানালেন ইয়ান চ্যাপেল।

চুক্তিও করবে না আবার অন্য কোথাও খেলতেও দেবে না, এমনটা আবার হয় নাকি? ক্রিস লিনের সমর্থনে ব্যাট ধরে ইয়ান চ্যাপেল জানালেন, তিনি এমন পরিস্থিতে পড়লে ক্রিকেট অস্ট্রেলিয়াকে আদালতে টেনে নিয়ে যেতেন। অজি কিংবদন্তি নিশ্চিত যে, লিন আদালতে গেলে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের মুখ পুড়বে।

আসলে আমিরশাহির নতুন টি-২০ লিগে খেলবেন বলে মার্কি প্লেয়ার হিসেবে নিজের নাম নথিভুক্ত করান ক্রিস লিন। তবে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড তাঁকে ছাড়পত্র দেবে না বলে খবর।

অস্ট্রেলিয়ার ঘরোয়া লিগ বিগ ব্যাশের সময়েই অনুষ্ঠিত হবে UAE-র ইন্টারন্যাশনাল লিগ টি-২০ বা আইএল টি-২০ (ILT20)। তাই ক্রিকেট অস্ট্রেলিয়ার ভয়, লিনকে ছাড়লে ডেভিড ওয়ার্নারের মতো মহাতারকাকেও আমিরশাহির লিগের জন্য ছেড়ে দিতে হতে পারে তাদের। কেননা ওয়ার্নারের সামনেও মোটা অঙ্কের প্রস্তাব রয়েছে আমিরশাহির লিগে খেলার জন্য।

আরও পড়ুন:- ILT20: তারকা দরকার, অনামি ক্রিকেটারদের প্রচুর টাকা দিলেও সফল হবে না টুর্নামেন্ট, শুরুর আগেই ঘোর সমস্যায় UAE-র T20 লিগ

এপ্রসঙ্গে চ্যাপেলের উপলব্ধি, যদি বোর্ড ক্রিকেটারদের উপার্জনের পথ খুঁজে দিতে না পারে, তবে তাঁদের উপার্জনের পথ বন্ধ করার অধিকার নেই। ক্রিস লিনের সঙ্গে এই মুহূর্তে চুক্তি নেই ক্রিকেট অস্ট্রেলিয়ার। রাজ্যদল কুইন্সল্যান্ডের সঙ্গেও লিন চুক্তিবদ্ধ নন। তাই ইয়ানের ধারণা, লিনকে আটকানোর কোনও অধিকার নেই ক্রিকেট অস্ট্রেলিয়ার।

আরও পড়ুন:- ILT20: হইচই পড়ে গিয়েছে UAE-র নতুন টি-২০ লিগ নিয়ে, কবে শুরু, কারা খেলবে, কতজন বিদেশি, জেনে নিন খুঁটিনাটি

এপ্রসঙ্গে তিনি বলেন, ‘আমার মতে, তাহলে তুমি ওয়ার্ল্ড সিরিজ ক্রিকেটের দিনগুলিতে ফিরে যাও, যখন ব্যবসায় বাধা দেওয়ার অভিযোগে বোর্ডকে আদালতে নিয়ে যাওয়া হয়েছিল। ক্রিস লিনের ক্ষেত্রে বিষয়টা সেকরমই। ক্রিকেট অস্ট্রেলিয়া ওর সঙ্গে চুক্তি করেনি। কুইন্সল্যান্ডের সঙ্গেও ওর চুক্তি নেই। তাহলে ওকে আটকাচ্ছে কেন? আমি যদি ক্রিস লিন হতাম এবং যদি আমিরশাহিতে খেলতে চাইতাম, তাহলে আমি বোর্ডকে আদালতে টেনে নিয়ে যেতাম। আমার মনে হয় না ক্রিকেট অস্ট্রেলিয়া মুখ পোড়াতে চাইবে। এটা পরিষ্কার ব্যবসায়িক স্বার্থে বাধা দেওয়া। তুমি ওর সঙ্গে চুক্তিও করবে না, আবার অন্য কোথাও খেলতেও দেবে না, এটা আবার হয় নাকি!’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.