বাংলা নিউজ > ময়দান > IND vs AUS, Indore Test: নেটে পাশাপাশি জোরদার প্র্যাক্টিস রাহুল, শুভমনের- ইন্দোরে একাদশে সুযোগ পাবেন কে?

IND vs AUS, Indore Test: নেটে পাশাপাশি জোরদার প্র্যাক্টিস রাহুল, শুভমনের- ইন্দোরে একাদশে সুযোগ পাবেন কে?

ইন্দোরের নেটে পাশাপাশি ব্যাটিং অনুশীলন শুভমন এবং রাহুলের।

ইন্দোর টেস্টের আগে সোমবার প্র্যাকটিসে একই সঙ্গে পাশাপাশি নেটে ব্যাট করতে দেখা গিয়েছে কেএল রাহুল এবং শুভমন গিলকে। কোচ রাহুল দ্রাবিড় এবং অধিনায়ক রোহিত শর্মা খুঁটিয়ে দেখলেন দুই তারকার প্রস্তুতি। প্রায় ৩০ মিনিট ধরে নেটে ব্যাট করেন রাহুল আর শুভমন।

বর্ডার-গাভাসকর ট্রফিতে ভারত ইতিমধ্যে ২-০ এগিয়ে রয়েছে। তিন নম্বর টেস্ট শুরু হবে ১ মার্চ থেকে ইন্দোরে। তৃতীয় টেস্টে কাকে একাদশে রাখা হবে- কেএল রাহুল নাকি শুভমন গিল? এই নিয়ে তীব্র জল্পনা চলছে। রাহুলের সাম্প্রতিক অফ-ফর্মের কারণে অনেকেই দাবি তুলেছেন, ভালো ছন্দে থাকা শুভমনকে একাদশে খেলানোর জন্য।

নাগপুর এবং দিল্লি- দু'টি টেস্টেই চূড়ান্ত হতাশ করেছেন কেএল রাহুল। যার জেরে তাঁর হাত থেকে কেড়ে নেওয়া হয়েছে সহ-অধিনায়কের দায়িত্ব। এমন কী শেষে দু'টি টেস্টের জন্য তাঁকে দলে রাখা নিয়েও প্রশ্ন উঠেছে। ধারাবাহিক ভাবে কেএল রাহুলের খারাপ ছন্দের কারণে অধিকাংশ প্রাক্তনীই চাইছেন, ফর্মে থাকা শুভমনকেই ইন্দোর টেস্টে খেলানো হোক। শেষ পর্যন্ত কে খেলবেন, সেটা এখন লাখ টাকার প্রশ্ন।

আরও পড়ুন: ভুলভাল বকছে হরমন- ভারতীয় ক্যাপ্টেনকে আক্রমণ আর এক অজি তারকার

তবে ইন্দোর টেস্টের আগে সোমবার প্র্যাকটিসে একই সঙ্গে পাশাপাশি নেটে ব্যাট করতে দেখা গিয়েছে কেএল রাহুল এবং শুভমন গিলকে। কোচ রাহুল দ্রাবিড় এবং অধিনায়ক রোহিত শর্মা খুঁটিয়ে দেখলেন দুই তারকার প্রস্তুতি। প্রায় ৩০ মিনিট ধরে নেটে ব্যাট করেন রাহুল আর শুভমন।

রাহুল টিম ম্যানেজমেন্টের ‘গুড বুকে’ রয়েছেন। কেএল-এর উপর অগাধ আস্থা দ্রাবিড়, রোহিতদের। যে কারণে টানা খারাপ পারফরম্যান্স করার পরেও তিনি একটার পর একটা ম্যাচে সুযোগ পেয়ে চলেছেন।

এ দিকে শুভমন গিলের দুরন্ত পারফরম্যান্সের জেরে ভারতীয় ক্রিকেট ভক্ত এবং বিশেষজ্ঞরা রাহুলের পরিবর্তে তাঁকে দলে রাখার বিষয়ে সরব হয়েছেন। আর এর চাপে পড়ে গিয়েছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট।

আরও পড়ুন: টেলরের বড় নজির ভাঙলেন উইলিয়ামসন, টুইটারে মর্মস্পর্শী বার্তা প্রাক্তনীর

সোমবার নেটেও বেশি আত্মবিশ্বাসী মনে হয়েছে শুভমনকে। আক্রমণাত্মক মেজাজে ব্যাট করতে দেখা গিয়েছে তাঁকে। অন্য দিকে রাহুল ডিফেন্সে জোর দিয়েছেন। অফ স্পিনারদের বিরুদ্ধে স্টেপ আউট করে মারার আগে প্রথম ১৮টি বল তাঁকে ব্লক করতে দেখা গিয়েছে। এর পর অশ্বিনের বোলিংয়ের বিরুদ্ধে স্ট্রেট ব্যাটে খেলেন রাহুল।

এ দিন নেটে সবার আগে ব্যাট করেন শুভমন। তখনও ওয়ার্ম আপ এবং ফিল্ডিং ড্রিল করছিলেন রাহুল। মূল নেটে ব্যাট করার পর দু'জনেই মাঠের অন্য প্রান্তে গিয়ে থ্রো ডাউনে প্র্যাকটিস করেন।

রোহিত শর্মা এবং বিরাট কোহলি স্পিনারদের বিরুদ্ধে নেটে বেশ আক্রমণাত্মক মেজাজেই ছিলেন। স্ট্রেট ব্যাটে খেলার চেষ্টা করেন বিরাট। রোহিতকে পুল, সুইপ, রিভার্স সুইপ খেলতে দেখা যায়। বোলিং শেষ করে নেটে ব্যাট করেন অশ্বিনও। থ্রো ডাউনে ব্যাট করতে দেখা যায় অক্ষর প্যাটেলকেও। তবে ইন্দোর টেস্টের আগে সবচেয়ে বড় আলোচনা রাহুল আর শুভমনকে নিয়ে। কে একাদশে সুযোগ পান, সেটাই দেখার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH নিউজিল্যান্ড যেন সস্তার খোরাক! হরির লুটের মতো উইকেট তুলে বিধ্বস্ত করল পাকিস্তান সড়ক দুর্ঘটনায় মৃত্যু পঙ্কজ ত্রিপাঠির ভগ্নিপতির, আশঙ্কাজনক অভিনেতার বোন সুখবিন্দরের ক্রেডিট চুরি করেছেন রহমান? 'জয় হো' নিয়ে রামগোপালের দাবি ওড়ালেন গায়ক মনোনয়ন জমা দিয়ে একী কাণ্ড ঘটালেন মহুয়া! কমিশনে নালিশ করল বিজেপি প্যারিস অলিম্পিক্সে যাবেন প্রতিবাদের অন্যতম মুখ ভিনেশ, টিকিট পেলেন আনসু-রীতিকা IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের বেআইনি নির্মাণ হলেই জল, বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করতে হবে, বিজ্ঞপ্তি পুরসভার IPL 2024-এ তিনবার ২৫০ টপকে বিশ্বরেকর্ড হায়দরাবাদের, এমন নজির CSK বা MI-এরও নেই প্রতিদিন ১২টি ডিম খেলেও বাড়ে না কোলেস্টেরল! গবেষণায় চমকপ্রদ তথ্য

Latest IPL News

ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.