বাংলা নিউজ > ময়দান > IND vs AUS ODI: তৃতীয় ম্যাচে কি সুযোগ পাবেন ফ্লপ সূর্য? দেখে নিন দুই দলের সম্ভাব্য প্লেয়িং একাদশ

IND vs AUS ODI: তৃতীয় ম্যাচে কি সুযোগ পাবেন ফ্লপ সূর্য? দেখে নিন দুই দলের সম্ভাব্য প্লেয়িং একাদশ

সূর্যকুমার যাদব, শার্দুল ঠাকুর ও ডেভিড ওয়ার্নার (ছবি-এপি ও পিটিআই)

এই ম্যাচের জন্য প্লেয়িং ইলেভেনে কোনও পরিবর্তন আনা হবে কিনা তা নিয়েও প্রশ্ন উঠেছে। দুটো ম্যাচে পরপর ফ্লপ শো দেখানোর পরেও কি সূর্যকুমার যাদব দলে জায়গা পাবেন? তা নিয়েও উঠছে প্রশ্ন। চলুন জেনে নেওয়া যাক তৃতীয় ওয়ানডেতে দুই দলের সম্ভাব্য একাদশ কেমন হতে পারে।

ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ এবং নির্ণায়ক ম্যাচটি বুধবার, ২২ মার্চ চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। বর্তমানে সিরিজে দুই দলই ১-১ সমতায় রয়েছে। এমন পরিস্থিতিতে তৃতীয় ওয়ানডেতে নিজের সেরা প্লেয়িং একাদশ নিয়ে মাঠে নামতে চাইবেন অধিনায়ক রোহিত শর্মা। একইসঙ্গে এই ম্যাচের জন্য প্লেয়িং ইলেভেনে কোনও পরিবর্তন আনা হবে কিনা তা নিয়েও প্রশ্ন উঠেছে। দুটো ম্যাচে পরপর ফ্লপ শো দেখানোর পরেও কি সূর্যকুমার যাদব দলে জায়গা পাবেন? তা নিয়েও উঠছে প্রশ্ন। চলুন জেনে নেওয়া যাক তৃতীয় ওয়ানডেতে দুই দলের সম্ভাব্য একাদশ কেমন হতে পারে।

আরও পড়ুন… BWF Ranking: ২৫ নম্বরে নামলেন লক্ষ্য সেন! দেখুন সাইনা-সিন্ধু কত নম্বরে রয়েছেন

তৃতীয় ওয়ানডেতে টিম ইন্ডিয়াতে পরিবর্তনের সম্ভাবনা কম। শেষ ম্যাচে ক্রিকেট ইতিহাসের সবচেয়ে খারাপ পরাজয় সত্ত্বেও, ভারতীয় দল তাদের একই প্লেয়িং একাদশ নিয়ে মাঠে নামতে পারে। তবে এই ম্যাচে অধিনায়ক রোহিত শর্মা স্পিন বিভাগ কুলদীপ, রবীন্দ্র জাদেজা এবং অক্ষর প্যাটেলকে সঙ্গে নিতে পারেন। অন্যদিকে ওয়াশিংটন সুন্দরও এবার প্লেইং ইলেভেনে জায়গা করে নিতে পারেন। একই সময়ে, পরপর দুবার গোল্ডেন ডাক হওয়া সত্ত্বেও, তৃতীয় ওয়ানডেতে সূর্যকুমার যাদবকে প্লেয়িং একাদশে ধরে রাখা হতে পারে বলেই মনে করা হচ্ছে। এমন পরিস্থিতিতে পাঁচ ব্যাটসম্যান, দুই স্পিন ও একজন ফাস্ট বোলিং অলরাউন্ডার, দুই ফাস্ট বোলার এবং একজন স্পিনার নিয়ে এই নির্ণায়ক ম্যাচে নামতে পারে টিম ইন্ডিয়া। তবে এর মাঝেই শার্দুল ঠাকুরের খেলা নিয়ে প্রশ্ন উঠছে।

আরও পড়ুন… IND vs AUS 3rd ODI: আর দরকার ২ রান, বিশ্ব রেকর্ডের সামনে দাঁড়িয়ে রোহিত-কোহলি জুটি

একই সঙ্গে তৃতীয় ওয়ানডেতে অস্ট্রেলিয়া দলে দুটি পরিবর্তন দেখা যেতে পারে। মনে করা হচ্ছে ডেভিড ওয়ার্নার এবং গ্লেন ম্যাক্সওয়েল ফিট থাকলে প্লেয়িং একাদশে যোগ দিতে পারেন। এমতাবস্থায় মার্নাস ল্যাবুশানকে বাইরে বসার ব্যবস্থা করা হতে পারে। এই ম্যাচে শন অ্যাবট ও নাথান এলিসের জায়গায় অ্যাশটন অ্যাগারকে সুযোগ দিতে পারেন অধিনায়ক স্টিভ স্মিথ। এমন অবস্থায় ক্যাঙ্গারু দলে দুই স্পিন অলরাউন্ডার, একজন স্পিনার, একজন ফাস্ট বোলার, তিনজন ফাস্ট বোলিং অলরাউন্ডার এবং চারজন ব্যাটসম্যানের প্লেয়িং একাদশের কম্বিনেশন থাকতে পারে। তবে স্মিথ নিজের উইনিং কম্বিনেশ ভাঙে কিনা সেটাও দেখার।

দেখে নেওয়া যাক ভারত সম্ভাব্য প্লেয়িং একাদশ

রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, কেএল রাহুল, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, মহম্মদ সিরাজ, কুলদীপ যাদব/যুজবেন্দ্র চাহাল, মহম্মদ শামি।

অস্ট্রেলিয়া সম্ভাব্য প্লেয়িং একাদশ

ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, স্টিভ স্মিথ (অধিনায়ক), ক্যামেরন গ্রিন, ট্রেভিস হেড, মার্নাস ল্যাবুশান/গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টোইনিস, অ্যালেক্স কেরি, অ্যাডাম জাম্পা, শন অ্যাবট/অ্যাশটন আগার, মিচেল স্টার্ক।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

করোনা ভ্যাকসিনই কি হার্ট অ্যাটাক বাড়িয়ে দিয়েছে? এবার স্পষ্ট করলেন দেবী শেট্টি আবিরের মেয়ের ন্যানির মেয়ে সারেগামাপাতে! আর্থিক সাহায্যের আশ্বাস দিলেন ইমন আভি আভি আয়া হ্যায়, আদা মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল শঙ্কর মহাদেবনের গলায় নজরুল গীতি! প্রকাশ্যে আসতেই ঝড়ের গতিতে ভাইরাল ভিডিয়ো ‘‌মমতা বন্দ্যোপাধ‌্যায়ের বিরুদ্ধে কোনও জোরদার মুখ নেই’‌, সমালোচনা করল আরএসএস ৬ মাসে ১৫ কেজি ওজন কমিয়েছেন মোনা সিং, চাইলে এইভাবে আপনিও পারবেন ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? সৎ মায়ের সঙ্গে সইতে হত বাবার অত্যাচারও, ঘর থেকে উদ্ধার হল ১৩ বছরের কিশোরের দেহ এবারের টি২০ বিশ্বকাপে অস্ট্রেলিয়া ছাড়া আর কোন দলকে অলআউট করেছে আফগানরা? আন্তর্জাতিক ক্রিকেটে ১৭ বছর পূরণ করলেন রোহিত শর্মা, একঝলকে তাঁর পরিসংখ্যান...

T20 WC 2024

আভি আভি আয়া হ্যায়, আদা মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল ‘পরপর উইকেট পড়া বন্ধ করত হবে…’ বঞ্চনার জবাব দিয়ে রোহিতদের সাবধান করলেন হার্দিক T20-তে শতরান, অর্ধশতরানের চেয়ে গুরুত্বপূর্ণ… নিজের উইকেট ছোড়ার অজুহাত রোহিতের? ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.