বাংলা নিউজ > ময়দান > Ind vs Eng: একদিনের ক্রিকেটে ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ করবে ভারত, দাবি ভনের
মাইকেল ভন।
মাইকেল ভন।

Ind vs Eng: একদিনের ক্রিকেটে ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ করবে ভারত, দাবি ভনের

  • একদিনের সিরিজেও ইংল্যান্ডকে ৩-০ হারাবে ভারত। এমনটাই দাবি করেছেন মাইকেল ভন।

এ যেন অনেকটা ‘উল্টে দেখো, পাল্টে গেছি’র মতো। প্রথম টেস্টে হারের পর বিরাট কোহলিদের নিয়ে কটাক্ষ করেছিলেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন। পরে আহমেদাবাদের পিচ নিয়েও তিনি তীব্র ভাষায় ভারতকে আক্রমণ করেন। তবে হঠাৎ করেই কেমন যেন উল্টো সুরে কথা বলতে শুরু করেছেন ভন। একদিনের সিরিজ শুরুর আগে তিনি বলে দিয়েছেন, এই সিরিজে নাকি ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ করবে ভারত।

ভারত এই মুহূর্তে ভাল ছন্দে রয়েছে। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টের পর টি-টোয়েন্টি সিরিজও জিতেছে তারা। খুব স্বাভাবিক ভাবে আত্মবিশ্বাসী পুরো টিম। এই পরিস্থিতিতে একদিনের সিরিজে ইংল্যান্ডকে না হারানোর কোনও বিষয় নেই। ভনের ভবিষ্যদ্বাণী যে সব সময় সত্যি হয়, এমনটা নয়। বরং উল্টোটাই হয়। কিন্তু হঠাৎ করে টিম ইন্ডিয়ার সমর্থনে তিনি কেন সুর চড়িয়েছেন, সেটা নিয়েই জল্পনা শুরু হয়েছে।

তবে ভনের টুইট যদি ভাল করে পড়া হয়, দেখা যাবে, সেখানে কিছুটা হলেও শ্লেষ মিশে রয়েছে। ভারতের জেতার ভবিষ্যদ্বাণী করার পাশাপাশি তিনি লিখে দিয়েছেন টিমে জোফ্রা আর্চার আর জো রুট থাকছেন না। ওরা না থাকার কারণেই যেন ভারত জিতবে। না হলে জিততে পারত না, এমনই ইঙ্গিত রয়েছে ভনের টুইটে। টুইটে ভন লিখেছেন, ‘তাড়াতাড়িই একদিনের সিরিজের ভবিষ্যদ্বাণী করে ফেললাম …. ভারত ৩-০ জিতবে!!! দলে রুট, আর্চার নেই।’ রুট-আর্চার নেই বলে ইংল্যান্ড দল দুর্বল। তাই ভারত জিতবে।

ভনের এই টুইটের পাল্টা জবাব দিতে ছাড়েননি আকাশ চোপড়া। তিনিও পাল্টা টুইটে লিখেছেন, ভারতীয় দলেও মহম্মদ সামি, জসপ্রীত বুমরা, রবীন্দ্র জাডেজার মতো গুরুত্বপূর্ণ ক্রিকেটাররা নেই। তাই লড়াইটা সমানে সমানেই হবে।

ভনের টুইটের পর ভারতের অনেকেই আবার আতঙ্কিত। নেটিজেনদের দাবি, ভনের ভবিষ্যদ্বাণী কখনও মেলে না। ভারতের ক্রিকেট অনুরাগীরা চাইছেন, এই বার যেন ভনের ভবিষ্যদ্বাণী অন্তত মিলে যায়।

ভনের টুইটের পর ভারতের অনেকেই আবার আতঙ্কিত। নেটিজেনদের দাবি, ভনের ভবিষ্যদ্বাণী কখনও মেলে না। ভারতের ক্রিকেট অনুরাগীরা চাইছেন, এই বার যেন ভনের ভবিষ্যদ্বাণী অন্তত মিলে যায়।|#+|

 

বন্ধ করুন