বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: বুরুরুমরাহ….. মাঠে ব্যাটে বলে কামাল জসপ্রীতের, গ্যালারি থেকে খুদের গর্জন- ভিডিয়ো

IND vs ENG: বুরুরুমরাহ….. মাঠে ব্যাটে বলে কামাল জসপ্রীতের, গ্যালারি থেকে খুদের গর্জন- ভিডিয়ো

গ্যালারিতে বুমরাহর জন্য গলা ফাটাচ্ছে খুদে সমর্থক।

এজবাস্টনে বুমরাহ এখনও পর্যন্ত ব্যাট হাতে ৩১ রান করার পাশাপাশি বল হাতে তিন উইকেটও নিয়েছেন।

এজবাস্টনে রোহিত শর্মার অনুপস্থিতিতে ভারতীয় দলকে নেতৃত্ব দিচ্ছেন জসপ্রীত বুমরাহ। প্রথমবার টিম ইন্ডিয়ার নেতা হয়েই একাধিক বিশ্বরেকর্ড ভেঙে দিয়েছেন বুমরাহ। তাও আবার ব্যাট হাতে। এরপর বল হাতেও ভারতীয় অধিনায়ক ইংল্যান্ড টপ অর্ডারকে নাস্তানাবুদ করেছেন।

বিশ্বের যে কোণেই খেলা হোক, ভারতীয় ক্রিকেট সমর্থকরা বরাবরই গ্যালারি ভরান। গোটা বিশ্বে বুমরাহর ভক্ত সংখ্যাও নেহাত কম নয়। বুমরাহর এমনই এক খুদে সমর্থককে এজবাস্টনের গ্যালারিতে তাঁর হয়ে গলা ফাটাতে দেখা গেল। বাবার সঙ্গে খেলা দেখতে আসা খুদে গ্যালারিতে আদো আদো ভাষায় ‘বুরুরুমরাহ, বুরুরুমরাহ’ করে চিৎকার নিঃসন্দেহে সকলের মন গলাতে বাধ্য হয়। বুমরাহর খুদে সমর্থকের এই মিষ্টি ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল।

এজবাস্টনে কিন্তু দলের দায়িত্ব নিয়ে একেবারেই চাপে দেখায়নি বুমরাহকে। ব্যাটে স্টুয়ার্ট ব্রডকে ধোলাই দিয়ে ১৬ বলে অপরাজিত ৩১ রান করার পর, বল হাতে ইংল্যান্ডের প্রথম তিন ব্যাটারকে বুমরাহই সাজঘরে পাঠান ভারতীয় অধিনায়ক। দ্বিতীয় দিনের খেলা শেষে ভারতের ৪১৬ রানের জবাবে ৮৪ রানে পাঁচ উইকেট হারিয়ে ফেলেছে ইংল্যান্ড। নিঃসন্দেহে এই ম্যাচে এখনও অবধি প্রথম দিনের প্রথম সেশনের পর থেকে ভারত যে দাপট দেখানো শুরু করে, দ্বিতীয় দিনের শেষেও তা অব্যাহত।

বন্ধ করুন