বাংলা নিউজ > ময়দান > Ind vs Eng: কোয়ারেন্টাইন পর্ব মিটিয়ে লর্ডসে দলের সঙ্গে যোগ দিলেন পৃথ্বী-সূর্য
লর্ডসে পৃথ্বী এবং সূর্য।
লর্ডসে পৃথ্বী এবং সূর্য।

Ind vs Eng: কোয়ারেন্টাইন পর্ব মিটিয়ে লর্ডসে দলের সঙ্গে যোগ দিলেন পৃথ্বী-সূর্য

  • কলম্বো থেকেই এই দুই ক্রিকেটার সরাসরি নাটিংহ্যামে যোগ দেন। কিন্তু সেখানে তাঁদের দশ দিন কোয়ারেন্টাইনে থাকতে হয়েছিল। পুরো টিম লর্ডসে চলে এলেও পৃথ্বী এবং সূর্য তাই নাটিংহ্যামেই ছিলেন। শনিবার তাঁরা দলের সঙ্গে যোগ দিলেন।

অবশেষে ১০ দিনের কোয়ারেন্টাইন পর্ব মিটিয়ে শনিবার দলের সঙ্গে যোগ দিলেন পৃথ্বী শ' এবং সূর্যকুমার যাদব। লর্ডসেই তাঁরা ভারতীয় দলের সঙ্গে যোগ দিলেন। বিসিসিআই এই দুই ক্রিকেটারের ছবি টুইটারে দিয়ে এই খবর জানিয়েছেন। সেই ছবিতে পৃথ্বী এবং সূর্যকুমারকে লর্ডসের ঐতিহ্যশালী ব্যালকনির পাশে বসে রয়েছেন। সঙ্গে বিসিসিআই লিখেছে, ‘হ্যালো পৃথ্বী শ' এবং সূর্যকুমার। লর্ডসে আপনাদের স্বাগত!’

পৃথ্বী এবং সূর্য দু'জনেই শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন। কিন্তু শেষ দু'টি টি-টোয়েন্ট তাঁরা দু'জনেই করোনার কারণে খেলতে পারেননি। তাঁদের করোনা না হলেও করোনা আক্রান্ত ক্রুনাল পাণ্ডিয়ায় সংস্পর্শে এসেছিলেন এই দুই ক্রিকেটার। সে কারণে তাঁদের আইসোলেশনে পাঠানো হয়েছিল। কিন্তু তাঁদের করোনা টেস্টের রিপোর্ট  নেগেটিভ আসে।

কলম্বো থেকেই এই দুই ক্রিকেটার সরাসরি নাটিংহ্যামে যোগ দেন। কিন্তু সেখানে তাঁদের দশ দিন কোয়ারেন্টাইনে থাকতে হয়েছিল। পুরো টিম লর্ডসে চলে এলেও পৃথ্বী এবং সূর্য তাই নাটিংহ্যামেই ছিলেন। শনিবার তাঁরা দলের সঙ্গে যোগ দিলেন।

তৃতীয় টেস্ট থেকে এই দুই ক্রিকেটারকে পাওয়া যাবে। ২৫ অগস্ট থেকে হেডিংলেতে তৃতীয় টেস্ট শুরু হওয়ার কথা। দ্বিতীয় এবং তৃতীয় টেস্টের মাঝে ৯ দিনের গ্যাপ রয়েছে। এই সময়টা এই দুই ব্যাটসম্যান দলের সঙ্গে মানিয়েগুছিয়ে নেওয়ার সময় পাবেন।

বন্ধ করুন