বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: কাটা পড়লেন ইংরেজ বোলাররা, এজবাস্টনে দেখা গেল জাদেজার ‘তলোয়ার’- ভিডিয়ো

IND vs ENG: কাটা পড়লেন ইংরেজ বোলাররা, এজবাস্টনে দেখা গেল জাদেজার ‘তলোয়ার’- ভিডিয়ো

এজবাস্টনে শতরান করে জাদেজা। ছবি- রয়টার্স। (Action Images via Reuters)

ব্যাট হাতে প্রথম ইনিংসে ইংল্যান্ডের বিরুদ্ধে ১০৪ রান করেন জাদেজা।

এজবাস্টনে যখন ব্যাট করতে নেমেছিলেন তখন ৯৮ রানে পাঁচ উইকেট হারিয়ে ফেলেছিল ভারতীয় দল। এরপর ঋষভ পন্তের সঙ্গে জুটি বেঁধে রবীন্দ্র জাদেজা যে ইনিংসটা খেললেন, তা ভারতীয় ক্রিকেট ইতিহাসে চিরস্মরণীয় হয়ে থাকবে। মুশকিল পরিবেশে নেটে এক অসাধারণ শতরান করেন জাদেজা।

প্রথম দিনে পন্ত যখন ইংল্যান্ড বোলারদের কচুকাটা করছেন, তখন অপরদিকে জাদেজা শান্ত মাথায় একের পর এক বল ছেড়ে পন্তকে যোগ্য সঙ্গ দেন। দ্বিতীয় দিনে আবার যখন শামির সঙ্গে ব্যাট করছিলেন, তখন বেশি ভাল ব্যাটার হিসাবে দায়িত্ব নিয়ে একের পর এক ওভার খেলেছেন এবং বল পেলে ব্যাট চালাতেও দ্বিধা করেননি। পটসের বলে দুরন্ত কভার ড্রাইভ মেরে পূর্ণ করেন নিজের তৃতীয় টেস্ট শতরান। তারপরেই এজবাস্টনে দেখা মেলে তাঁর বিখ্যাত তলোয়ার সেলিব্রেশনের।

আরও পড়ুন:- IND vs ENG Day 2 Live: বুমরাহর ধাক্কা সামলে ঘুরে দাঁড়ানোর চেষ্টায় রুট-বেয়ারস্টো

আরও পড়ুন:- IND vs ENG: মাঠে যেন কপিল দেবই! ট্রেডমার্ক ‘নটরাজ’ শটে ছক্কা হাঁকালেন বুমরাহ: ভিডিয়ো

ব্যাট হাতে অর্ধশতরান বা শতরান করলেই তলোয়ার সেলিব্রেশন করতে দেখা যায় জাদেজাকে। এখানেও কিন্তু তার অন্যথা হল না। জাদেজা পন্তের শতরান না থাকলে এই ম্যাচে ভারতীয় দল ৪১৬ রান করা তো দূর, ২০০-র গণ্ডি টপকাতে পারত কিনা, তাই নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। জাদেজার এই ইনিংসই প্রমাণ করে দেয় কেন তিনি বর্তমানে টেস্টের এক নম্বর অলরাউন্ডার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

থাকছে সাপ্লি, কবে সেমেস্টারের পরীক্ষা? কীভাবে উচ্চমাধ্যমিকের নম্বর যোগ? বলল সংসদ 'আমি গদ্দার, সরদার… মমতার মাথা খারাপ', চাঁচাছোলা আক্রমণ বিজেপির মিঠুন চক্রবর্তীর এক লাফে ৬ বছর পার,পর্ণা-সৃজনের মেয়ে এখন অনেকটাই বড়, 'নিম ফুলের মধু'তে বড় রদবদল ভাঙাচোরা হিন্দি বলে কটাক্ষের মুখে ভুতু! আর্শিয়াকে তুমুল ট্রোল করলেন নেটিজেনরা বজরংবলীর মূর্তি বাড়ির কোনদিকে রাখা শুভ? ২০২৪ হনুমান জয়ন্তীর আগে রইল বাস্তুটিপস 'গোটা দিন বিমানবন্দরে ঘুরলাম, ধরতেই পারল না,' ভিডিয়ো দেখেই গ্রেফতার ইউটিউবার তৃণমূলের প্রচারে ধুন্ধুমার, ইউসুফ পাঠানের সামনে বিবাদে জড়াল তৃণমূলের দুই গোষ্ঠী তৃণমূলের বিরুদ্ধে আইন হাতে তুলে নেওয়ার নিদান! বিতর্কিত মন্তব্য অভিজিৎ গাঙ্গুলির সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না মিঠুনকে ‘গদ্দার’, ‘দোআঁশলা’ বলে আক্রমণ, মমতার ভাষাতেই মমতাকে জবাব দিলেন BJP নেতা

Latest IPL News

সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK IPL-এ বেঙ্গালুরুতে RCB-র ম্যাচের টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের ভাড়া! ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা 2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.