বাংলা নিউজ > ময়দান > IND vs LEI: রোহিত আউট হওয়ায় উচ্ছ্বসিত পন্ত, সেলিব্রেশন বুমরাহর, প্রস্তুতি ম্যাচে অভিনব দৃশ্য
রোহিত আউট হওয়ায় পন্ত-বুমরাহর সেলিব্রেশন। ছবি- স্ক্রিনগ্র্যাব।

IND vs LEI: রোহিত আউট হওয়ায় উচ্ছ্বসিত পন্ত, সেলিব্রেশন বুমরাহর, প্রস্তুতি ম্যাচে অভিনব দৃশ্য

  • ম্যাচে মাত্র ২৫ রান করে পুল মারতে গিয়ে আউট হন রোহিত শর্মা।

১ জুলাই থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচ খেলতে নামবে ভারতীয় দল। তার আগে লেস্টারশায়ার কাউন্টির বিরুদ্ধে ম্যাচ খেলে নিজেদের প্রস্তুতি ঝালিয়ে নিচ্ছে ভারতীয় দল। এই ম্যাচেই দেখা গেল এক বেশ অভিনব দৃশ্য। ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা আউট হওয়ায় হতাশ নয়, বরং মুঠোবন্ধ করে উচ্ছ্বাসে ভাসলেন ঋষভ পন্ত। তাঁকে সঙ্গ দিয়ে রোহিতের উইকেট সেলিব্রেট করলেন জসপ্রীত বুমরাহও। ব্যাপারটা কীঁ?

আসলে ভারত-লেস্টারশায়ারের ম্যাচে বিসিসিআই, লেস্টার কাউন্টি ক্রিকেট দল ও ইসিবির মধ্যেকার চুক্তি অনুযায়ী লেস্টারের হয়ে চার ভারতীয় জসপ্রীত বুমরাহ, পন্ত, প্রসিধ কৃ্ষ্ণ এবং চেতেশ্বর পূজারা মাঠে নেমেছেন। এদিন ম্যাচের ১৬তম ওভারে রোমান ওয়াকারের শর্ট বল পুল করতে গিয়েই আউট মিড উইকেটে আউট হন রোহিত। সেই সময় লেস্টারের হয়ে কিপিং করছিলেন পন্ত। আউট হওয়া ব্যাটার যে ভারতীয় অধিনায়ক, সেসব দিকে তোয়াক্কা না করেই, নিজের দল উইকেট পাওয়ায় উচ্ছ্বাসে মেতে উঠেন পন্ত।

অবশ্য পন্ত একা নন। বুমরাহ, প্রসিধ কৃষ্ণা, পূজারা, সকলেই এই ম্যাচে তাঁদের সতীর্থ লেস্টার খেলোয়াড়দের সঙ্গে উচ্ছ্বাসে মাতেন। এদিন রোহিত মাত্র ২৫ রান করেই সাজঘরে ফেরেন। শুধু রোহিত নয়, ব়ড় রান করতে ব্যর্থ গোটা ভারতীয় টপ অর্ডারই। শেষমেশ কেএস ভরতের ব্যাটে ভর করে কিছুটা কামব্যাক করেছে টিম ইন্ডিয়া। প্রথম দিনের শেষে ভারতের স্কোর ২৪৬ রান আট উইকেটে।

বন্ধ করুন