বাংলা নিউজ > ময়দান > IND vs LEI: রোহিত আউট হওয়ায় উচ্ছ্বসিত পন্ত, সেলিব্রেশন বুমরাহর, প্রস্তুতি ম্যাচে অভিনব দৃশ্য

IND vs LEI: রোহিত আউট হওয়ায় উচ্ছ্বসিত পন্ত, সেলিব্রেশন বুমরাহর, প্রস্তুতি ম্যাচে অভিনব দৃশ্য

রোহিত আউট হওয়ায় পন্ত-বুমরাহর সেলিব্রেশন। ছবি- স্ক্রিনগ্র্যাব।

ম্যাচে মাত্র ২৫ রান করে পুল মারতে গিয়ে আউট হন রোহিত শর্মা।

১ জুলাই থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচ খেলতে নামবে ভারতীয় দল। তার আগে লেস্টারশায়ার কাউন্টির বিরুদ্ধে ম্যাচ খেলে নিজেদের প্রস্তুতি ঝালিয়ে নিচ্ছে ভারতীয় দল। এই ম্যাচেই দেখা গেল এক বেশ অভিনব দৃশ্য। ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা আউট হওয়ায় হতাশ নয়, বরং মুঠোবন্ধ করে উচ্ছ্বাসে ভাসলেন ঋষভ পন্ত। তাঁকে সঙ্গ দিয়ে রোহিতের উইকেট সেলিব্রেট করলেন জসপ্রীত বুমরাহও। ব্যাপারটা কীঁ?

আসলে ভারত-লেস্টারশায়ারের ম্যাচে বিসিসিআই, লেস্টার কাউন্টি ক্রিকেট দল ও ইসিবির মধ্যেকার চুক্তি অনুযায়ী লেস্টারের হয়ে চার ভারতীয় জসপ্রীত বুমরাহ, পন্ত, প্রসিধ কৃ্ষ্ণ এবং চেতেশ্বর পূজারা মাঠে নেমেছেন। এদিন ম্যাচের ১৬তম ওভারে রোমান ওয়াকারের শর্ট বল পুল করতে গিয়েই আউট মিড উইকেটে আউট হন রোহিত। সেই সময় লেস্টারের হয়ে কিপিং করছিলেন পন্ত। আউট হওয়া ব্যাটার যে ভারতীয় অধিনায়ক, সেসব দিকে তোয়াক্কা না করেই, নিজের দল উইকেট পাওয়ায় উচ্ছ্বাসে মেতে উঠেন পন্ত।

অবশ্য পন্ত একা নন। বুমরাহ, প্রসিধ কৃষ্ণা, পূজারা, সকলেই এই ম্যাচে তাঁদের সতীর্থ লেস্টার খেলোয়াড়দের সঙ্গে উচ্ছ্বাসে মাতেন। এদিন রোহিত মাত্র ২৫ রান করেই সাজঘরে ফেরেন। শুধু রোহিত নয়, ব়ড় রান করতে ব্যর্থ গোটা ভারতীয় টপ অর্ডারই। শেষমেশ কেএস ভরতের ব্যাটে ভর করে কিছুটা কামব্যাক করেছে টিম ইন্ডিয়া। প্রথম দিনের শেষে ভারতের স্কোর ২৪৬ রান আট উইকেটে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বিশ্ব বাজারকে পিছনে ফেলেছে ভারতের স্টক মার্কেট, বলল অর্থনীতিক সমীক্ষা রিপোর্ট বছরখানেক আগেই যিশু জানিয়েছিলেন কখনও তাঁদের বিচ্ছেদ হলে কারণ কী হবে, কী সেটা? কাঁওয়ার যাত্রার রুটে দোকানে নেমপ্লেট রাখা নিয়ে নির্দেশে ‘সুপ্রিম’ স্থগিতাদেশ একুশে জুলাইয়ে মেট্রোর যাত্রী সংখ্যা প্রকাশ্যে এল, পাতালপথের ভিড়ে অবাক কর্তৃপক্ষ শহিদ দিবস শেষ হতেই রাজপথে ‘টিম কলকাতা পুরসভা’, আধ ঘণ্টায় সাফ ধর্মতলা চত্বর KKR-এর মতোই কি আক্রমণাত্মক ক্রিকেট খেলবে গম্ভীরের টিম ইন্ডিয়া! কী বললেন গৌতি? সাবধান! সোশ্যাল মাধ্যমে AIIMS-এ নিয়োগের ভুয়ো বিজ্ঞপ্তি, সর্তক করল কর্তৃপক্ষ নিটকাণ্ডে IIT মাদ্রাজের ডিরেক্টরের বিরুদ্ধে স্বার্থের সংঘাতের অভিযোগ!NTA কী বলছে মেসির বিরুদ্ধে খেলা অজি বিশ্বকাপারের সঙ্গে চুক্তিতে শিলমোহর মোহনবাগানের তৃণমূলে এমন কোনও নেতা নেই যিনি…, মমতার ‘বিবেকবান চাই’ মন্তব্যকে কটাক্ষ দিলীপের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.