বাংলা নিউজ > ময়দান > IND vs SA: 'পাশে বসতেই সরিয়ে দিচ্ছেন', মাঠকর্মীকে 'অসম্মান' করার অভিযোগ রুতুরাজের বিরুদ্ধে
এই ভিডিয়োর দৃশ্য ভাইরাল হয়ে গিয়েছে। (ছবি সৌজন্যে টুইটার)

IND vs SA: 'পাশে বসতেই সরিয়ে দিচ্ছেন', মাঠকর্মীকে 'অসম্মান' করার অভিযোগ রুতুরাজের বিরুদ্ধে

  • IND vs SA: বেঙ্গালুরুতে বৃষ্টির জন্য ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজের পঞ্চম টি-টোয়েন্টি ম্যাচ ভেস্তে যায়। একটি ভিডিয়ো শেয়ার করে নেটিজেনরা দাবি করেন, চিন্নস্বামী স্টেডিয়ামের এক মাঠকর্মী রুতুরাজের সঙ্গে ছবি তুলতে গিয়েছিলেন। তখন তাঁকে হাত দিয়ে রুতুরাজ সরে যেতে বলেন বলে অভিযোগ ওঠে।

ভেস্তে যাওয়া ম্যাচের মধ্যেই সোশ্যাল মিডিয়ার একাংশের তোপের মুখে পড়লেন রুতুরাজ গায়কোয়াড়। তাঁর বিরুদ্ধে মাঠকর্মীকে 'অসম্মান' করার অভিযোগ তুললেন নেটিজেনদের একাংশ। যদিও কেউ কেউ আবার তাঁর পাশেও দাঁড়িয়েছেন।

রবিবার বেঙ্গালুরুতে বৃষ্টির জন্য ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজের পঞ্চম টি-টোয়েন্টি ম্যাচ ভেস্তে যায়। তারইমধ্যে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) ভাইরাল হয়ে যায়। সেই ভিডিয়ো শেয়ার করে নেটিজেনরা দাবি করেন, চিন্নস্বামী স্টেডিয়ামের এক মাঠকর্মী রুতুরাজের সঙ্গে ছবি তুলতে গিয়েছিলেন। তখন তাঁকে হাত দিয়ে রুতুরাজ সরে যেতে বলেন বলে অভিযোগ ওঠে।

সেই ভিডিয়ো নিয়ে রুতুরাজের বিরুদ্ধে সরব হয়েছেন নেটিজেনদের একাংশ। এক নেটিজেন বলেন, 'খুবই বাজে এবং অসম্মানজনক হাবভাব রুতুরাজ গায়কোয়াড়ের। মাঠকর্মীদের সঙ্গে এভাবে আচরণ করা হচ্ছে দেখে খারাপ লাগছে।' একইসুরে এক নেটিজেন বলেন, 'লজ্জা হওয়া উচিত রুতুরাজ গায়কোয়াড়ের। জঘন্য। লজ্জাজনক।' অপর একজন বলেন, 'ওর (রুতুরাজ গায়কোয়াড়) থেকে এরকম আশা করিনি।'

যদিও অনেকে রুতুরাজের পাশে এসেও দাঁড়িয়েছেন। তেমনই একজন বলেন, 'না, কোনও ভুল নেই। প্রথমত ডাগ-আউটে বসার অনুমতি নেই আপনার। গত আইপিএলেই কোটলায় মাঠকর্মীর ছদ্মবেশে এক বুকিকে পাকড়াও করা হয়েছিল।' অপর একজন আবার বলেন, ‘ও ইতিমধ্যে দু’বার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। তাই (ওর আচরণে) কোনও ভুল নেই।'

যদিও বিষয়টি নিয়ে ভারতীয় দলের তরফে কোনও মন্তব্য করা হয়নি। আপাতত মুখ খোলেননি রুতুরাজও। যিনি রবিবার বৃষ্টিবিঘ্নিত পঞ্চম টি-টোয়েন্টি ম্যাচে ১২ বলে ১০ রান করে আউট হন। যদিও সেই ম্যাচ আর হয়নি। বৃষ্টির জেরে নির্ণায়ক ম্যাচ ভেস্তে যাওয়ায় অমীমাংসিত থেকে যায় সিরিজ।

বন্ধ করুন