বাংলা নিউজ > ময়দান > IND vs WI: মিয়ামি বিচে অন্য মেজাজে হার্দিক-শ্রেয়স-সূর্যকুমাররা, ভাইরাল হল ছবি
মিয়ামি বিচে অন্য মেজাজে কুলদীপ-সূর্যকুমাররা

IND vs WI: মিয়ামি বিচে অন্য মেজাজে হার্দিক-শ্রেয়স-সূর্যকুমাররা, ভাইরাল হল ছবি

  • এই খেলোয়াড়রা অনেক মজা করছে এবং তারা প্রায় তিন ঘন্টা মিয়ামির সৈকতে কাটিয়েছেন। এগুলি ছাড়াও কুলদীপ যাদব, রবি বিষ্ণোই এবং আর্শদীপ সিং তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে মিয়ামি বিচের অনেক ছবি শেয়ার করেছেন।

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের চতুর্থ ও পঞ্চম ম্যাচ অনুষ্ঠিত হবে ফ্লোরিডায়। কিছু খেলোয়াড় ইতিমধ্যেই মার্কিন যুক্তরাষ্ট্রে পৌঁছে গিয়েছেন। হার্দিক পান্ডিয়া,সূর্যকুমার যাদব এবং শ্রেয়স আইয়ারের মতো খেলোয়াড়রা মিয়ামিতে পৌঁছেছেন। পরের ম্যাচে নামার আগে এই খেলোয়াড়দের সমুদ্র সৈকতে কিছু সময় কাটাতে দেখা গিয়েছে। তারা নিজেদের কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। সেই ছবিতে তাদের মজা করতে দেখা গিয়েছে।

সমুদ্র সৈকতে মজা করার সময় ভারতের তারকা ব্যাটসম্যানরা তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অনেক ছবি শেয়ার করেছেন। এই তিন খেলোয়াড় অনেক মজা করছে এবং তারা প্রায় তিন ঘন্টা মিয়ামির সৈকতে কাটিয়েছেন। এগুলি ছাড়াও কুলদীপ যাদব, রবি বিষ্ণোই এবং আর্শদীপ সিং তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে মিয়ামি বিচের অনেক ছবি শেয়ার করেছেন।

আরও পড়ুন… এবারের লেজেন্ডস লিগে খেলতে দেখা যাবে ওয়েস্ট ইন্ডিজের ভয়ঙ্কর ব্যাটার ক্রিস গেইলকে

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে প্রথম ও তৃতীয় ম্যাচে জয় পেয়েছে ভারত। অন্যদিকে দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছে ওয়েস্ট ইন্ডিজ। শেষ দুটি ম্যাচ ওয়েস্ট ইন্ডিজের বাইরে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে। এই পঞ্চমবার ফ্লোরিডায় ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে ভারতীয় দল। তার আগে কুলদীপ যাদবদের মিয়ামি বিচে দেখে সোশ্যাল মিডিয়া ঝড় উঠেছে। ভক্তেরা নিজেদের মতামত দিয়েছে।

আরও পড়ুন… ভারতের কোন তিন পেস বোলার আসন্ন T20 WC –এ সুযোগ পাবেন? শ্রীধরের ভবিষ্যদ্বাণী

শ্রেয়স আইয়ারের ছবিতে ভক্তেরা লিখেছেন, খেলার দিকে মন দিন। আসন্ন এশিয়া কাপ ও টি টোয়েন্টি বিশ্বকাপে দলে জায়গা পেতে হলে খেলাতেই মন দিতে হবে। এই বক্তব্যের পরে অনেকেই নানা মন্তব্য করেছেন। শ্রেয়সদের সঙ্গে কুলদীপকেও মজা করতে দেখা গিয়েছে। তিনিও নিজের ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। ভক্তরা কুদীপের উদ্দেশ্যে লিখেছেন, ‘ভাই কখনও তো ম্যাচ খেলতে পারেন।’

বন্ধ করুন