বাংলা নিউজ > ময়দান > IND vs WI: মিয়ামি বিচে অন্য মেজাজে হার্দিক-শ্রেয়স-সূর্যকুমাররা, ভাইরাল হল ছবি

IND vs WI: মিয়ামি বিচে অন্য মেজাজে হার্দিক-শ্রেয়স-সূর্যকুমাররা, ভাইরাল হল ছবি

মিয়ামি বিচে অন্য মেজাজে কুলদীপ-সূর্যকুমাররা

এই খেলোয়াড়রা অনেক মজা করছে এবং তারা প্রায় তিন ঘন্টা মিয়ামির সৈকতে কাটিয়েছেন। এগুলি ছাড়াও কুলদীপ যাদব, রবি বিষ্ণোই এবং আর্শদীপ সিং তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে মিয়ামি বিচের অনেক ছবি শেয়ার করেছেন।

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের চতুর্থ ও পঞ্চম ম্যাচ অনুষ্ঠিত হবে ফ্লোরিডায়। কিছু খেলোয়াড় ইতিমধ্যেই মার্কিন যুক্তরাষ্ট্রে পৌঁছে গিয়েছেন। হার্দিক পান্ডিয়া,সূর্যকুমার যাদব এবং শ্রেয়স আইয়ারের মতো খেলোয়াড়রা মিয়ামিতে পৌঁছেছেন। পরের ম্যাচে নামার আগে এই খেলোয়াড়দের সমুদ্র সৈকতে কিছু সময় কাটাতে দেখা গিয়েছে। তারা নিজেদের কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। সেই ছবিতে তাদের মজা করতে দেখা গিয়েছে।

সমুদ্র সৈকতে মজা করার সময় ভারতের তারকা ব্যাটসম্যানরা তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অনেক ছবি শেয়ার করেছেন। এই তিন খেলোয়াড় অনেক মজা করছে এবং তারা প্রায় তিন ঘন্টা মিয়ামির সৈকতে কাটিয়েছেন। এগুলি ছাড়াও কুলদীপ যাদব, রবি বিষ্ণোই এবং আর্শদীপ সিং তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে মিয়ামি বিচের অনেক ছবি শেয়ার করেছেন।

আরও পড়ুন… এবারের লেজেন্ডস লিগে খেলতে দেখা যাবে ওয়েস্ট ইন্ডিজের ভয়ঙ্কর ব্যাটার ক্রিস গেইলকে

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে প্রথম ও তৃতীয় ম্যাচে জয় পেয়েছে ভারত। অন্যদিকে দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছে ওয়েস্ট ইন্ডিজ। শেষ দুটি ম্যাচ ওয়েস্ট ইন্ডিজের বাইরে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে। এই পঞ্চমবার ফ্লোরিডায় ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে ভারতীয় দল। তার আগে কুলদীপ যাদবদের মিয়ামি বিচে দেখে সোশ্যাল মিডিয়া ঝড় উঠেছে। ভক্তেরা নিজেদের মতামত দিয়েছে।

আরও পড়ুন… ভারতের কোন তিন পেস বোলার আসন্ন T20 WC –এ সুযোগ পাবেন? শ্রীধরের ভবিষ্যদ্বাণী

শ্রেয়স আইয়ারের ছবিতে ভক্তেরা লিখেছেন, খেলার দিকে মন দিন। আসন্ন এশিয়া কাপ ও টি টোয়েন্টি বিশ্বকাপে দলে জায়গা পেতে হলে খেলাতেই মন দিতে হবে। এই বক্তব্যের পরে অনেকেই নানা মন্তব্য করেছেন। শ্রেয়সদের সঙ্গে কুলদীপকেও মজা করতে দেখা গিয়েছে। তিনিও নিজের ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। ভক্তরা কুদীপের উদ্দেশ্যে লিখেছেন, ‘ভাই কখনও তো ম্যাচ খেলতে পারেন।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আদিবাসীদের সঙ্গে মিশতে তাঁদেরই পোশাক পরে গেলেন দেব! কটাক্ষ করে হিরণ বললেন কী? ভালোবাসার প্রকাশ করা কাদের সম্পর্ককে মজবুত রাখবে? দেখুন আজকের প্রেম রাশিফল তৈরি বজরঙ্গী ভাইজান ২-এর স্ক্রিপ্ট! কার সম্মতির অপেক্ষায় আটকে সলমনের ছবির শ্যুট সন্দেশখালির মহিলাদের তৈরি করা পিঠেতে মজলেন কুণাল, খাবার খেলেও ‘নাটক’ বলে কটাক্ষ IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা 'আমার সানশাইন...' আদর-সোহাগে মাখামাখি, নতুন করে প্রেমে পড়লেন নাকি মিমি? IPL 2024 Points Table: CSK ও KKR-কে পিছনে ফেলে দিল SRH, DC হারতেই এগিয়ে গেল MI IPL-র মাঝেই বিরাট কোহলির বিশ্বরেকর্ড ছিনিয়ে নিলেন রিজওয়ান, সিংহাসন খোয়ালেন বাবরও ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে রবিবার লাকি কারা? ২১ এপ্রিলের রাশিফল দেখে নিন AC2 কোচে ‘ঠাসা ভিড় ছিল ১৪ এপ্রিল’, ৬ দিন পরে ভিডিয়ো দেখিয়ে রেল বলল মিথ্যা বলছেন

Latest IPL News

IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.