বাংলা নিউজ > ময়দান > IND vs WI: শ্রেয়সের জায়গা দলে ঢুকবেন হুডা? দ্বিতীয় T20-তে কী হবে ভারতের একাদশ?
টিম ইন্ডিয়া।

IND vs WI: শ্রেয়সের জায়গা দলে ঢুকবেন হুডা? দ্বিতীয় T20-তে কী হবে ভারতের একাদশ?

  • দ্বিতীয় টি-টোয়েন্টিতে ঘুরে দাঁড়াতে মরিয়া ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু ভারতও চাইবে, জয়ের ধারা ধরে রাখতে। সিরিজের প্রথম ম্যাচে সূর্যকুমার যাদবকে ওপেন করানোর পর সোমবার ম্যাচের আগে অধিনায়ক রোহিত শর্মা ভারতের একাদশে আরও একটি চমক দিতে পারেন।

ভারতীয় ক্রিকেট দল এখনও পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজকে নিয়ে রীতিমতো ছেলেখেলা করে এসেছে। ওডিআই সিরিজে ৩-০ ব্যবধানে পরাজিত হওয়ার পর, ত্রিনিদাদের ব্রায়ান লারা স্টেডিয়ামে প্রথম টি-টোয়েন্টিতে ক্যারিবিয়ানদের ৬৮ রানের বড় ব্যবধানে হারিয়েছে। টি-টোয়েন্টি স্কোয়াডে রোহিত শর্মা, ঋষভ পন্ত, রবিচন্দ্রন অশ্বিন, দীনেশ কার্তিকদের অন্তর্ভুক্ত করে দলের শক্তি বাড়িয়েছে ভারত। যাতে ওয়েস্ট ইন্ডিজ আরও চাপে পড়েছে। 

আরও পড়ুন: ‘৯০ দশকের পাকিস্তানের ভুলের পুনরাবৃত্তি করছে ভারত’, সাবধান করলেন পাক প্রাক্তনী

তবে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ঘুরে দাঁড়াতে মরিয়া ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু ভারতও চাইবে, জয়ের ধারা ধরে রাখতে। সোমবার ম্যাচের আগে অধিনায়ক রোহিত শর্মা ভারতের একাদশে আরও একটি চমক দিতে পারেন। সিরিজের প্রথম ম্যাচে সূর্যকুমার যাদবকে ওপেন করানোর পর, সম্ভবত দীপক হুডাকে একাদশে ফিরিয়ে আনতে পারে ভারত।

আরও পড়ুন: এশিয়া কাপের আগে তাঁকে পাওয়া যাবে না, নিজেই নাকি জানিয়েছেন কোহলি- রিপোর্ট

সে ক্ষেত্রে শ্রেয়স আইয়ারকে বাদ পড়তে হতে পারে। প্রথম টি-টোয়েন্টিতে রানের খাতাই খুলতে পারেননি শ্রেয়স। শূন্যতে আউট হয়েছিলেন তিনি। দীপক হুডা যে ধরনের ফর্মে রয়েছেন, নিঃসন্দেহে তাঁর অন্তর্ভুক্তি দলে ভারসাম্য জোগাবে। তা ছাড়াও, এই ভেন্যুটি কম স্কোরের জন্য পরিচিতয যে কারণে অন্য স্পিনার থাকা মোটেও খারাপ কিছু হবে না।

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ সম্ভাব্য একাদশ:

ওপেনার: রোহিত শর্মা (অধিনায়ক), সূর্যকুমার যাদব

মিডল অর্ডার: দীপক হুডা, ঋষভ পন্ত (উইকেটকিপার), হার্দিক পাণ্ডিয়া, রবীন্দ্র জাদেজা

লোয়ার অর্ডার: দীনেশ কার্তিক, রবিচন্দ্রন অশ্বিন

বোলার: রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, আর্শদীপ সিং

বন্ধ করুন