বাংলা নিউজ > ময়দান > SAFF U20 Championship: অনুর্ধ্ব-২০ সাফ চ্যাম্পিয়নশিপে নেপালকে আট গোলে চূর্ণ করে দ্বিতীয় জয় পেল ভারতীয় দল
জয় পেল ভারত। ছবি টুইটার

SAFF U20 Championship: অনুর্ধ্ব-২০ সাফ চ্যাম্পিয়নশিপে নেপালকে আট গোলে চূর্ণ করে দ্বিতীয় জয় পেল ভারতীয় দল

  • রবিবার কলিঙ্গ স্টেডিয়ামে ভারতের সামনে দাঁড়াতেই পারল না নেপাল। ভারতের হয়ে জোড়া গোল করলেন পার্থিব গগৌই এবং তাইসন সিং। এছাড়াও গোল করলেন হিমাংশু জাগরা, গুরকিরত সিং, ভিবিন মোহানন এবং শুভ পাল।

শুভব্রত মুখার্জি: একদিকে যখন গোটা দেশের নজর রয়েছে কমনওয়েলথ গেমসে তখন ওড়িশার ভুবনেশ্বরে বসছে অনুর্ধ্ব-২০ সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপ। সেখানেই মুখোমুখি হয়েছিল ভারত এবং নেপাল। টুর্নামেন্টে এটি ছিল ভারতের দ্বিতীয় ম্যাচ। আর সেই ম্যাচেই নেপালকে কার্যত খড়কুটোর মতো উড়িয়ে দিল তারা। ৮-০ গোলে পরাস্ত করল নেপাল দলকে। সেই সঙ্গেই টুর্নামেন্টে সনমুগম ভেঙ্কটেশের ছেলেরা তুলে নিল তাদের দ্বিতীয় জয়।

আরও  পড়ুন: ১ম অ্যাসোসিয়েট দেশ হিসেবে কিউয়িদের বিরুদ্ধে ৩০০ রান করার নজির স্কটল্যান্ডের

রবিবার কলিঙ্গ স্টেডিয়ামে ভারতের সামনে দাঁড়াতেই পারল না নেপাল। ভারতের হয়ে জোড়া গোল করলেন পার্থিব গগৌই এবং তাইসন সিং। এছাড়াও গোল করলেন হিমাংশু জাগরা, গুরকিরত সিং, ভিবিন মোহানন এবং শুভ পাল। ম্যাচের ৩২ মিনিটে ভারত প্রথম গোল পায়। নেপাল গোলরক্ষকের ভুলের সুযোগ নিয়ে গোল করেন তাইসন সিং। ভারত ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায়।

৪৯ মিনিটে ভারত তাদের দ্বিতীয় গোলটি পায়। পার্থিব গগৌই গোল করে ২-০ করেন। ৫১ মিনিটে নিজের দ্বিতীয় এবং দলের তৃতীয় গোলটি করেন গগৌই। ৬৪ মিনিটে তাইসন সিং ৪-০ করেন। ৭১ মিনিটে জাগরার পেনাল্টি গোলে ৫-০ করে ভারত। ৭৮ মিনিটে ভিবিন মোহানন ভলিতে গোল করে করেন ৬-০। ৯০ মিনিটে গুরকিরাত এবং ৯৩ মিনিটে শুভ পাল গোল করে ৮-০ গোলের বিরাট ব্যবধানে ভারতকে নেপালের বিরুদ্ধে জয় এনে দেন।

বন্ধ করুন