বাংলা নিউজ > ময়দান > IND-W vs WI-W: স্মৃতি-হরমন ঝড়, ভারতীয় বোলারদের ক্লিনিক্যাল পারফরম্যান্স, উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ

IND-W vs WI-W: স্মৃতি-হরমন ঝড়, ভারতীয় বোলারদের ক্লিনিক্যাল পারফরম্যান্স, উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ

স্মৃতি মন্ধানা এবং হরমনপ্রীত কাউর অপরাজিত ১১৫ রানের জুটি গড়ে।

টস জিতে প্রথমে ব্যাট করে ভারত ২ উইকেটে ১৬৭ রান করে। জবাবে ব্যাট করতে নামলে ওয়েস্ট ইন্ডিজ নির্দিষ্ট ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১১১ রানই করতে পারে। ৫৬ রানে ম্যাচ জিতে যায় টিম ইন্ডিয়া।

স্মৃতি মন্ধানা এবং হরমনপ্রীত কাউরের ঝড়ো ব্যাটিংয়ের পর, ক্লিনিক্যাল বোলিং প্রদর্শন- মহিলাদের টি-টোয়েন্টি ত্রিদেশীয় সিরিজে ভারতকে দ্বিতীয় জয় পেতে সাহায্য করেছে। স্মৃতি এবং হরমনপ্রীত তৃতীয় উইকেটে অপরাজিত ১১৫ রান যোগ করে ভারতের পায়ের তলার জমি শক্ত করেছিলেন। তার পর বোলাররা ওয়েস্ট ইন্ডিজকে আটকে দেন।

টস জিতে প্রথমে ব্যাট করে ভারত ২ উইকেটে ১৬৭ রান করে। জবাবে ব্যাট করতে নামলে ওয়েস্ট ইন্ডিজ নির্দিষ্ট ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১১১ রানই করতে পারে। ৫৬ রানে ম্যাচ জিতে যায় টিম ইন্ডিয়া।

আরও পড়ুন: India predicted XI vs New Zealand 3rd ODI: রায়পুরে ভালো খেলেও বাদ পড়তে পারেন শামি,উমরান পেতে পারেন সুযোগ

প্রথমে ব্যাট করতে নামলে ভারত শুরুতেই ধাক্কা খায়। ৫২ রানে ২ উইকেট তারা হারিয়ে বসে থাকে। যস্তিকা ভাটিয়া ১৮ করে আউট হয়ে যান। হারলিন দেওয়াল ১২ করে সাজঘরে ফেরেন। তবে সেই চাপ কাটিয়ে ভারতের হাল ধরেন স্মৃতি এবং হরমনপ্রীত। তারা ভারতকে ১৬৭ রানে নিয়ে যান। ৫১ বলে ৭৪ করে অপরাজিত থাকেন স্মৃতি। আর হরমনপ্রীত ৩৫ বলে ৫৬ করে অপরাজিত থাকেন। ওয়েস্ট ইন্ডিজের শনিকা ব্রুস এবং কারিশ্মা রামহারক ১টি করে উইকেট নিয়েছেন।

আরও পড়ুন: বড় দলের বিরুদ্ধে ভারতের এই বোলিং ধ্যাড়াবে- তীব্র খোঁচা তারকা পাক ক্রিকেটারের

ওয়েস্ট ইন্ডিজ রান তাড়া করতে নামলে শুরু থেকেই ভারতীয় বোলারদের দাপট অব্যাহত ছিল। ২৫ রানে ৩ উইকেট তারা হারিয়ে বসে থাকে। তবে শেমাইন ক্যাম্পবেল ৫৭ বলে ৪৭ রান কিছুটা অক্সিজেন দিয়েছিল। সেই সঙ্গে ক্যারিবিয়ান অধিনায়ক হেইলি ম্যাথিউস ২৯ বলে অপরাজিত ৩৪ করে কিছুটা লড়াই করার চেষ্টা করেন। ক্যাপ্টেন হেইলি ম্যাথিউস এবং শেমাইন ক্যাম্পবেলের ৭১ রানের জুটি ওয়েস্ট ইন্ডিজের একমাত্র প্রতিরোধ। কিন্তু শেষ রক্ষা হয়নি। ৪ উইকেট হারিয়ে ওয়েস্ট ইন্ডিজ ১১১ রানই করতে পারে।

ভারতের দীপ্তি শর্মা ৪ ওভার বল করে ২৯ রান দিয়ে ২ উইকেট নেন। রাজেশ্বরী গায়কোয়াড় এবং রাধা যাদব ১টি করে উইকেট নেন। শিখা পান্ডে ২০২১ অক্টোবরের পর তাঁর প্রথম টি-টোয়েন্টি খেললেন। তিনি চার ওভারে ১৮ রান দেন। কোনও উইকেট পাননি। সবচেয়ে বেশি রান দেন দেবীকা বৈদ্য। ২ ওভারে ২৩ রান দেন। কোনও উইকেটও পাননি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মেষ,বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কোন কোন রাশি লাকি? জ্যোতিষমত দেখে নিন ৪ মার্চের সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.