বাড়ি > ময়দান > IPL 2020: রায়না নেই, এখন তাহলে সহ-অধিনায়ক কে? অনুরাগীর প্রশ্নের চমকপ্রদ জবাব CSK-র
মহেন্দ্র সিং ধোনি ও সুরেশ রায়না। ছবি- পিটিআই।
মহেন্দ্র সিং ধোনি ও সুরেশ রায়না। ছবি- পিটিআই।

IPL 2020: রায়না নেই, এখন তাহলে সহ-অধিনায়ক কে? অনুরাগীর প্রশ্নের চমকপ্রদ জবাব CSK-র

  • ব্যক্তিগত কারণে এবছর আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন চেন্নাই সুপার কিংসের ভাইস ক্যাপ্টেন সুরেশ রায়না।

আইপিএল ছেড়ে দেশে ফিরেছেন সুরেশ রায়না। সিএসকে স্কোয়াডে তাঁর পরিবর্ত হিসেবে কাউকে নেওয়া হবে কিনা, তা এখনও নিশ্চিত নয়। তবে কোনও একজন রায়নার বদলে মাঠে নামবেন নিশ্চিত।

পরিবর্ত হিসেবে যদি নতুন কাউকে দলে নেওয়াও হয়, তবে রায়নার ছেড়ে যাওয়া সিএসকের সহ-অধিনায়কের জুতোয় পা গলাবেন কে, সেই প্রশ্ন জাগা স্বাভাবিক অনুরাগীদের মনে।

আগ্রহ নিরসনের জন্য এক ভক্ত সোশ্যাল মিডিয়ায় এমন প্রশ্নই করে বসেন। যার উত্তরও দিয়েছে ফ্র্যাঞ্চাইজি। বরং সিএসকের তরফে এমন প্রশ্নের চমকপ্রদ উত্তর দেওয়া হয়েছে বলাই শ্রেয়।

টুইটারে অনুরাগী প্রশ্ন করেন, 'তাহলে এখন আমাদের সহ-অধিনায়ক কে?' সিএসকে তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে তামিলে উত্তর দেয়, যার তর্জমা করলে দাঁড়ায়, 'আমাদের এমন দুরন্ত অধিনায়ক থাকতে ভয় কীসের?'

সুরেশ রায়না অবশ্য দেশে ফেরার পর ইঙ্গিত দিয়েছেন যে, প্রয়োজনে তিনি আইপিএলের জন্য পুনরায় আমিরশাহি উড়ে যেতে পারেন।সংবাদমাধ্যমে তিনি স্পষ্ট জানিয়েছেন, দেশে ফিরে কোয়ারান্টাইনে থাকাকালীনও ফিজিক্যাল ট্রেনিং চালিয়ে যাচ্ছেন। এবছরই তাঁকে পুরনায় চেন্নাই শিবিরে দেখা যেতে পারে। টুর্নামেন্ট শুরু হতে এখনও বেশ কিছুদিন হাতে রয়েছে। রায়না ফিরলে চেন্নাই সুপার কিংসকে যে নতুন কোনও সহ-অধিনায়ক বেছে নিতে হবে না, একথা বলাই বাহুল্য।

বন্ধ করুন