বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > CSKvsKKR: পজিটিভের সন্ধানে ফ্লেমিং, গায়কোয়াড়ের ভূয়সী প্রশংসা
ঋতুরাজ গায়কোয়াড়
ঋতুরাজ গায়কোয়াড়

CSKvsKKR: পজিটিভের সন্ধানে ফ্লেমিং, গায়কোয়াড়ের ভূয়সী প্রশংসা

  • পরপর দুটি ম্যাচে সেরা হলেন গায়কোয়াড়

আইপিএল ২০২০ থেকে পয়েন্টের নিরিখে প্রথম দল হিসেবে আগেই ছিটকে গেছিল মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস দল। আইপিএল ইতিহাসে প্রথমবারের জন্য প্লে অফে কোয়ালিফাই করতে পারেনি চেন্নাই। তবে শেষ মুহূর্তে লিগ টেবিলে একটা ভদ্রস্থ জায়গায় শেষ করার লড়াই চালাচ্ছে তারা। বৃহস্পতিবার রাতের ম্যাচে বারবার তা প্রমাণ করল চেন্নাই।

কেকেআরের দেওয়া ১৭২ রান তাড়া করে এক অসাধারণ জয় তুলে নিল তারা। ব্যাট হাতে দুরন্ত পারফরম্যান্স করেন তরুণ ঋতুরাজ গায়কোয়াড় এবং পরের দিকে ব্যাট হাতে এক ঝোড়ো ইনিংস খেলে চেন্নাইয়ের জয় সুনিশ্চিত করেন রবীন্দ্র জাদেজা। 

ম্যাচ শেষে চেন্নাইয়ের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে দলের কোচ স্টিফেন ফ্লেমিং জানান 'এই জয়ে আমার প্রতিক্রিয়া মিশ্র। আপনি যান জানেন আপনি টুর্নামেন্ট থেকে ছিটকে গেছেন তখন আর আপনি নার্ভাস থাকেন না। মুক্তমনে ক্রিকেটটা খেলতে পারেন। যে কোন জয় খুব মধুর। ঋতুরাজ শেষ কয়েকটা ম্যাচে ব্যাট হাতে খুব ভাল খেলছে।আমরা খুশি ও যে সুযোগটা পেয়েছে তার সদ্ব্যবহার করেছে। ও করোনা আক্রান্ত হওয়ার ফলে প্রথম দিকে বেশ কয়েকটা ম্যাচে সুযোগ পায়নি। আমরা খুশি ওকে আমরা যে সুযোগগুলো দিয়েছি ও সবকটা কাজে লাগিয়েছে। আমাদের জন্য ও সঠিক ক্রিকেটার। ব্যাট হাতে ও খুব ফ্লুয়েন্ট ক্রিকেটার। ওর শটের টাইমিং দেখে আমরা মুগ্ধ।'শেষ ম্যাচে কিংস ইলেভেন পঞ্জাবের মুখোমুখি হবে চেন্নাই। 

বন্ধ করুন