বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: মারছেন এবিডি, ড্রেসিংরুমে বসে ভেপিং করছেন ফিঞ্চ!
ফিঞ্চ
ফিঞ্চ

IPL 2020: মারছেন এবিডি, ড্রেসিংরুমে বসে ভেপিং করছেন ফিঞ্চ!

  • নিমেষে ভাইরাল হয়েছে ভিডিও। 

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে হারা ম্যাচ এবি ডিভিলায়র্সের সৌজন্যে জেতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। মাঠে জয়দেব উনাদকাটকে দুরমুষ করছিলেন প্রোটিয়া ক্রিকেটার, অন্যদিকে ড্রেসিং রুমে বসে চাপ অনুভব করছিলেন তাঁর সতীর্থরা। সেরকমই একজন আরসিবি ওপেনার তথা অজি সীমিত দলের অধিনায়ক অ্যারন ফিঞ্চ। চাপ কাটাতে সম্ভবত ভেপিং করছিলেন তিনি, কিন্তু ধরা পড়ে গেলেন ক্যামেরায়। 

জয়দেবকে এবিডি বেধড়ক পেটানোর পর শেষ ওভারে তখন মাত্র দশ রান দরকার ছিল। জোফরা আর্চারকে বল দেন স্টিভ স্মিথ। ভালো শুরু করেন ইংলিশ বোলার। তখনই ক্যামেরা প্যান করে আরসিবি ড্রেসিং রুমের দিকে। দেখা যায় আরামে সুখটান দিচ্ছেন অজি অধিনায়ক। অল্প কয়েক মুহূর্ত, কিন্তু সতর্ক নেটিজেনরা ভিডিও করার মওকা ছাড়েননি। 

স্বভাবতই নিমেষে ভাইরাল হয়েছে সেই ছবি। তবে এমন নয় যে ক্রিকেটাররা ম্যাচ চলাকালীন ধুমপান করেন না। এর আগে ম্যাককালাম বলেছিলেন তিনি দক্ষিণ আফ্রিকার সঙ্গে ২০১৫ বিশ্বকাপ সেমিফাইনালের সময় স্মোক করেছিলেন বাথরুমে গিয়ে। গত বছর বিশ্বকাপ ফাইনালের সময় স্নায়ুর চাপ সামলাতে বাথরুমে গিয়ে স্মোক করেন বেন স্টোকস। তবে সেগুলির ভিডিও নেই। এখানে ভিডিওতে ধরা পড়ল ভেপিং। 

বন্ধ করুন