বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: চোটের জন্য কয়েকটি ম্যাচ খেলতে পারবেন না চেন্নাইয়ের তারকা অলরাউন্ডার
সমস্যা বাড়ল ধোনির (PTI)
সমস্যা বাড়ল ধোনির (PTI)

IPL 2020: চোটের জন্য কয়েকটি ম্যাচ খেলতে পারবেন না চেন্নাইয়ের তারকা অলরাউন্ডার

  • চেন্নাই শিবিরের সমস্যা মিটছে না। 

শুভব্রত মুখার্জি

আইপিএল শুরুর আগে থেকেই নানা সমস্যায় পড়েছে চেন্নাই দল। প্রথমে ১৩ জন সদস্যের করোনা পজিটিভ রিপোর্ট আসা হোক কিংবা প্রতিযোগিতা শুরুর আগে রায়না এবং হরভজনের টুর্নামেন্ট থেকে নিজেদেরকে সরিয়ে নেওয়া, সবক্ষেত্রেই বার বার ব্যাকফুটে যেতে হয়েছে দলকে। জয় দিয়ে আইপিএল ২০২০'র ইনিংস শুরুর পরেও চেন্নাই সুপার কিংস দলের দুঃসময় যেন কাটতেই চাইছে না।

তাদের স্টার ক্রিকেটারের চোট চিন্তায় এবার চেন্নাই দল। সুপার কিংস জার্সিতে প্রথম কয়েকটি ম্যাচে পাওয়া যাবে না তারকা ক্যারিবিয়ান অলরাউন্ডারকে। শনিবার আইপিএলের উদ্বোধনী ম্যাচে চেন্নাইয়ের হয়ে ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার ডোয়েন ব্র্যাভো খেলতে পারেননি। 

আইপিএল শুরুর আগে থেকেই সিপিএলে পায়ের পেশিতে চোট পান ব্রাভো। সেই কারণেই ব্র্যাভোকে সিপিএলের ফাইনাল ও বল করতে দেখেননি ক্রিকেটপ্রেমীরা। হাঁটুতেও চোট রয়েছে। ফলে চেন্নাই শিবিরের সূত্রের খবর,  প্রথম প্রায় ২-৩ টি ম্যাচে ব্রাভোর সার্ভিস পাবে না দল।

কোচ স্টিভেন ফ্লেমিং মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচ শেষে এমনটা জানিয়েছেন। প্রসঙ্গত ব্র্যাভোকে ছাড়া চেন্নাইয়ের এই ম্যাচ জিততে অসুবিধে না হলেও টুর্নামেন্ট যত গড়াবে তার উপস্থিতি গুরুত্বপূর্ণ হয়ে উঠবে।

 

বন্ধ করুন