বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: আমিরশাহি পৌঁছলেন মর্গ্যানরা, KKR ছাড়াও রাজস্থান শেয়ার করে PPE পরা ক্রিকেটারদের ছবি
পিপিই পরিহিত মর্গ্যান, কামিন্স ও ব্যান্টন। ছবি- টুইটার (KKR)।
পিপিই পরিহিত মর্গ্যান, কামিন্স ও ব্যান্টন। ছবি- টুইটার (KKR)।

IPL 2020: আমিরশাহি পৌঁছলেন মর্গ্যানরা, KKR ছাড়াও রাজস্থান শেয়ার করে PPE পরা ক্রিকেটারদের ছবি

  • দ্বি-পাক্ষিক সিরিজ শেষ করে আইপিএলের বৃত্তে ঢুকে পড়লেন ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা।

ম্যাঞ্চেস্টারে উত্তেজক ওয়ান ডে সিরিজ শেষ করে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা ঢুকে পড়লেন আইপিএলের অন্দরমহলে। দ্বি-পাক্ষিক সিরিজ শেষ করেই ব্রিটিশ ও অজি ক্রিকেটারদের আমিরশাহি উড়ে যাওয়ার কথা ছিল। সেই মতোই বিশেষ চার্টার্ড বিমানে ম্যাঞ্চেস্টার থেকে দুবাই পৌঁছে গিয়েছেন আইপিএলে সুযোগ পাওয়া দু'দেশের ক্রিকেটাররা।

মর্গ্যান-ওয়ার্নারদের নিজ নিজ ফ্র্যাঞ্চাজিতে যোগ দেওয়ার খবর মেলে সোশ্যাল মিডিয়ায়। রাজস্থান রয়্যালস, কলকাতা নাইট রাইডার্স, সানরাইজার্স হায়দরাবাদের মতো ফ্র্যাঞ্চাইজিরা টুইটারে অনুরাগীদের জানায় ব্রিটিশ ও অজি তারকাদের আমিরশাহি পৌঁছনোর কথা।

কেকেআর টুইটারে পিপিই পরিহিত মর্গ্যান, ব্যান্টন ও কামিন্সের ছবি পোস্ট করে লেখে যে, তিন ক্রিকেটার নির্বিঘ্নে আবু ধাবি পৌঁছে গিয়েছেন।

রাজস্থান রয়্যালও পিপিই পরিহিত চার ক্রিকেটারের ছবি পোস্ট করে লেখে, ‘নতুন চারজন এসে পৌঁছলেন। অপনারা কি অনুমান করতে পারেন কোনটা কে?’

সানরাইজার্স হায়দরাবাদ টুইটারে লেখে, ‘ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো ও মিচেল মার্শ নিরাপদে পৌঁছে গিয়েছেন।’

বিসিসিআই দ্বি-পাক্ষিক সিরিজ খেলে আসা অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের ক্রিকেটারদের জন্য কোয়ারান্টাইনের নিয়ম শিথিল করেছে। পরিবর্তিত প্রোটোকল অনুযায়ী ৩৬ ঘণ্টা কোয়ারান্টাইনে থাকার পর তবেই দলের সঙ্গে যোগ দিতে পারবেন সংশ্লিষ্ট ক্রিকেটাররা।

বন্ধ করুন