বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: শারজায় রানের ফোয়ারা আটকাতে নয়া প্রস্তাব প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের
শারজায় দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মারমুখী নীতিশ রানা (ছবি সৌজন্য পিটিআই
শারজায় দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মারমুখী নীতিশ রানা (ছবি সৌজন্য পিটিআই

IPL 2020: শারজায় রানের ফোয়ারা আটকাতে নয়া প্রস্তাব প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের

  • এখনও পর্যন্ত চারটি ম্যাচ হয়েছে শারজায়। তার মধ্যে মাত্র এক ইনিংসে ২০০ রান ওঠেনি।

শুভব্রত মুখার্জি

সবকিছু ঠিক থাকলে এবার তাঁর আইপিএলের কমেন্ট্রি বক্সে থাকার কথা ছিল। তবে আলটপকা মন্তব্যের জন্যে তা আর হয়ে ওঠেনি। বর্তমানে কোভিড পরিস্থিতিতে ভারতে নিজের বাড়িতে বসেই ম্যাচ দেখতে হচ্ছে সঞ্জয় মঞ্জরেকরকে।

এবারের আইপিএলের খেলাগুলি যে তিনটি মাঠে হচ্ছে, সেগুলির মধ্যে শারজার মাঠটি সবথেকে ছোটো মাঠ। এখানে প্রায় প্রতি ম্যাচেই গড়ে ২০০ রান করে তুলছে প্রত্যেকটি দল। এখনও পর্যন্ত চারটি ম্যাচ হয়েছে শারজায়। তার মধ্যে মাত্র এক ইনিংসে ২০০ রান ওঠেনি। কিংস ইলেভন পঞ্জাবের বিরুদ্ধে তো ২২৪ রান তাড়া করে জিতেছিল রাজস্থান রয়্যালস। দু’‌ইনিংস মিলিয়ে অন্ততপক্ষে গড়ে ২০ টি ছক্কা মারছেন ব্যাটসম্যানরা। শারজায় ম্যাচ মানেই যেন বোলারদের বধ্যভূমি হয়ে উঠেছে। 

আইপিএলের লাইভ আপডেট, স্কোর, পয়েন্ট তালিকতা দেখুন এখানে

এই পরিস্থিতিতে এবার কেবলমাত্র শারজার জন্যই বিশেষ নিয়ম বাতলে দিলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার তথা ধারাভাষ্যকার সঞ্জয় মঞ্জরেকর। যে সুপারিশ বেশ মনে ধরেছে সমর্থকদের। টুইটার হ্যান্ডেল থেকে একটি প্রশ্ন ছুড়ে দিয়ে মঞ্জরেকর লেখেন, 'বাউন্ডারি টপকালে চার এবং স্টেডিয়ামের বাইরে গেলে তবেই ছয় রান। শারজায় ম্যাচের জন্য এটাই আমার শর্ত। আপনাদের কী মত?‌’‌ নেটিজেনদের বেশিরভাগ তার এই সুপারিশের পক্ষেই কথা মত দিয়েছেন।

বন্ধ করুন