বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > MI vs DC: ব্যর্থ রোহিত-পোলার্ড, মুম্বই তবুও ছুঁয়ে ফেলে ২০০-র গণ্ডি
ইশান কিষাণ ও হার্দিক পান্ডিয়া। ছবি- আইপিএল।
ইশান কিষাণ ও হার্দিক পান্ডিয়া। ছবি- আইপিএল।

MI vs DC: ব্যর্থ রোহিত-পোলার্ড, মুম্বই তবুও ছুঁয়ে ফেলে ২০০-র গণ্ডি

  • ডি'ককের সঙ্গে ক্রিজে ঝড় তোলেন সূর্যকুমার, ইশান, হার্দিকরা।

রোহিত শর্মা ও কায়রন পোলার্ড, মুম্বই ব্যাটিংয়ের দুই স্তম্ভ পুরোপুরি ব্যর্থ। তা সত্ত্বেও দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে প্রথম কোয়ালিফায়ারে বড় রানের ইনিংস গড়ে তোলে মুম্বই ইন্ডিয়ান্স।

কুইন্টন ডি'ককের পাশাপাশি মুম্বইয়ের হয়ে ক্রিজে ব্যাট হাতে ঝড় তোলেন সূর্যকুমার যাদব, ইশান কিষাণ ও হার্দিক পান্ডিয়া। ফলে মুম্বই নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ২০০ রান তুলে কড়া চ্যালেঞ্জা ছুঁড়ে দেয় ক্যাপিটালসের দিকে।

(আইপিএল ২০২০-র লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

রোহিত শর্মা ইনিংসের ওপেন করতে নেমে এক বলে আউট হয়ে বসেন। তাঁকে এলবিডব্লিউয়ের ফাঁদে জড়ান রবিচন্দ্রন অশ্বিন। সূর্যকুমারের সঙ্গে জুটি বেঁধে ডি'কক প্রাথমিক বিপর্যয় রোধ করে মুম্বইকে শক্ত ভিতে বসিয়ে দেন। দলগত ৭৮ রানের মাথায় ডি'কক আউট হন। তিনি ৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ২৫ বলে ৪০ রান করেন। তাঁকেও ফেরান অশ্বিন।

সূর্যকুমার ৬টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩৮ বলে ৫১ রান করে ক্রিজ ছাড়েন। নরকিয়ার শিকার হন তিনি। পোলার্ডকে খাতা খোলার সুযোগ দেননি অশ্বিন। ক্রুণাল পান্ডিয়া আউট হন ১৩ রান করে।

ইশানের সঙ্গে জুটি বেঁধে হার্দিক শেষবেলায় ধ্বংসাত্মক ব্যাটিং করেন। ইশান ৪টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৩০ বলে ৫৫ রান করে অপরাজিত থাকেন। হার্দিক নট-আউট থাকেন ১৪ বলে ৩৭ রান করে। তিনি ৫টি ছক্কা হাঁকান।

অশ্বিন ২৯ রানে ৩টি উইকেট নেন। এছাড়া নরকিয়া ও স্টইনিস দখল করেন ১টি করে উইকেট। নরকিয়া ৪ ওভারে ৫০ রান খরচ করেন।

বন্ধ করুন