বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > SRH vs CSK: বদলার ম্যাচে টস জিতলেন ধোনি, প্রথম একাদশে রদবদল দু'দলেই

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আইপিএল ২০২০-র ফিরতি ম্যাচে টস জিতল চেন্নাই সুপার কিংস। দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে মহেন্দ্র সিং ধোনি শুরুতে ব্যাট করার সিদ্ধান্ত নেন।

প্রথম পর্বের ম্যাচে হায়দরাবাদ ৭ রানের সংক্ষিপ্ত ব্যবধানে পরাস্ত করে চেন্নাইকে। সেদিক থেকে সিএসকের সামনে এটা বদলার ম্যাচ হিসেবেই বিবেচিত হচ্ছে।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

হাই-ভোল্টেজ ম্যাচে চেন্নাই ও হায়দরাবাদ, উভয় দলই তাদের প্রথম একাদশে রদবদল করে। চেন্নাই জগদীশানকে বসিয়ে মাঠে নামায় পীযূষ চাওলাকে। হায়দরাবাদ অভিষেক শর্মার বদলে প্লেয়িং ইলেভেন জায়গা করে দেয় শাহবাজ নদিমকে। শাহবাজ নদিম চলতি ইন্ডিয়ান প্রিমিয়র লিগে এই প্রথমবার মাঠে নামার সুযোগ পেলেন।

হায়দরাবাদের প্রথম একাদশ: ডেভিড ওয়ার্নার (ক্যাপ্টেন), জনি বেয়ারস্টো (উইকেটকিপার),মণীশ পান্ডে, কেন উইলিয়ামসন, প্রিয়ম গর্গ, বিজয় শঙ্কর, শাহবাজ নদিম, রশিদ খান, সন্দীপ শর্মা, খলিল আহমেদ ও টি নটরাজন।

চেন্নাইয়ের প্রথম একাদশ: শেন ওয়াটসন, ফ্যাফ ডু'প্লেসি, আম্বাতি রায়াডু, মহেন্দ্র সিং ধোনি (ক্যাপ্টেন ও উইকেটকিপার), রবীন্দ্র জাদেজা, স্যাম কারান, ডোয়েন ব্র্যাভো, দীপক চাহার, পীযূষ চাওলা, শার্দুল ঠাকুর ও করণ শর্মা।

বন্ধ করুন