বাংলা নিউজ > ময়দান > IPL 2021: সব জল্পনা উড়িয়ে CSK-র অন্দরমহলে ঢুকে পড়লেন রবীন্দ্র জাদেজা
রবীন্দ্র জাদেজা। ছবি- টুইটার।
রবীন্দ্র জাদেজা। ছবি- টুইটার।

IPL 2021: সব জল্পনা উড়িয়ে CSK-র অন্দরমহলে ঢুকে পড়লেন রবীন্দ্র জাদেজা

  • প্রথম ম্যাচ থেকেই তারকা অল-রাউন্ডারের মাঠে নামার বিষয়ে আশাবাদী চেন্নাই শিবির।

শুভব্রত মুখার্জি

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাদের মাটিতে টেস্ট সিরিজ চলাকালীন আঙুলে গুরুতর চোট পেয়েছিলেন রবীন্দ্র জাদেজা। সিডনি টেস্টের প্রথম ইনিংসে মিচেল স্টার্কের হঠাৎ বাউন্স করা বলকে নামাতে গিয়ে তাঁর বুড়ো আঙুলের হাড় সরে গিয়েছিল। তারপর অস্ট্রেলিয়াতে তাঁর অস্ত্রোপচার হয়। ফলে ইংল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে আর খেলা হয়নি তাঁর। সামনেই আর কয়েকদিন বাদেই আইপিএল। ফলে প্রশ্ন উঠছিল আদৌ কি চেন্নাইয়ের হয়ে এই আইপিএলে খেলতে দেখা যাবে জাড্ডুকে! সব জল্পনার অবসান ঘটালেন তিনি।

তাঁকে নিয়ে তৈরি হওয়া জল্পনার ২৪ ঘণ্টার মধ্যেই মুম্বইয়ে পৌঁছে চেন্নাই শিবিরের সঙ্গে যুক্ত হলেন তিনি। প্রসঙ্গত কয়েক ঘন্টা আগেই চেন্নাই সুপার কিংসের অন্যতম কর্তা কাসি বিশ্বনাথনের রবীন্দ্র জাডেজাকে নিয়ে করা মন্তব্যে জল্পনা বেড়েছিল। সেইসবকে দূরে সরিয়ে রেখে সৌরাষ্ট্রের অলরাউন্ডার মুম্বইয়ে গিয়ে চেন্নাইয়ের শিবিরে যোগ দিলেন। তাঁর বুড়ো আঙুলের চোট সেরে গিয়েছে। বর্তমানে তিনি সম্পূর্ণ সুস্থ। আপাতত মুম্বইয়ের একটি হোটেলে কোভিড প্রোটোকল মেনে কোয়ারেন্টিনে রয়েছেন জাদেজা।

সম্প্রতি বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব শুরু করেছিলেন জাড্ডু । জাদেজা দলের সঙ্গে যোগদানের পরেই অবশ্য বিশ্বনাথনই জানিয়েছেন, প্রথম ম্যাচ থেকেই জাদেজাকে পাওয়ার ব্যাপারে সিএসকে আশাবাদী।

বন্ধ করুন